কনর ম্যাকগ্রেগর ইনজুরির কারণে UFC 303-এর বাইরে আছেন, এবং ডানা হোয়াইট একটি নতুন প্রধান ইভেন্ট ঘোষণা করেছেন
খেলা

কনর ম্যাকগ্রেগর ইনজুরির কারণে UFC 303-এর বাইরে আছেন, এবং ডানা হোয়াইট একটি নতুন প্রধান ইভেন্ট ঘোষণা করেছেন

কনর ম্যাকগ্রেগরের অষ্টভুজে প্রত্যাবর্তন UFC 303 এ ঘটবে না, কারণ তিনি চোটের কারণে মাইকেল চ্যান্ডলারের বিপক্ষে তার লড়াই মিস করবেন, ডানা হোয়াইট বৃহস্পতিবার রাতে ঘোষণা করেছেন।

বৃহস্পতিবারের শুরুতে এমএমএ সাংবাদিক এরিয়েল হেলওয়ানির একটি প্রতিবেদনে বলা হয়েছে যে সমস্ত লক্ষণ ম্যাকগ্রেগরকে মূল ইভেন্ট থেকে ছিটকে যাওয়ার দিকে নির্দেশ করে যে এটি একটি “আনুষ্ঠানিকতা” মাত্র।

“তিনি 100% ডিসকাউন্ট নন, তবে আমি এই মুহুর্তে খুব অবাক হব যদি তিনি থাকেন এবং তারা একটি প্রতিস্থাপনের জন্য একাধিক শিবিরের সাথে সক্রিয়ভাবে আলোচনা করছে,” হেলওয়ানি X-এ পোস্ট করেছেন৷ “এই সময়ে, এটা তাদের একটি বিকল্প প্রয়োজন.”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

(LR) কনর ম্যাকগ্রেগর এবং মাইকেল চ্যান্ডলার লাস ভেগাস, নেভাদাতে 3 মার্চ, 2023-এ UFC APEX-এ The Ultimate Fighter-এর চিত্রগ্রহণের সময় মুখোমুখি হন। (ক্রিস উঙ্গার/জোভা এলএলসি)

ম্যাকগ্রেগর বুধবার সন্ধ্যায় তার ইনস্টাগ্রাম স্টোরিজে পোস্ট করেছেন, ইঙ্গিত দিয়েছেন যে তিনি আহত হতে পারেন।

3 জুন আয়ারল্যান্ডের ডাবলিনে একটি সংবাদ সম্মেলনও হয়েছিল, যা সম্মেলন শুরু হওয়ার ঠিক 12 ঘন্টা আগে বাতিল করা হয়েছিল।

ম্যাকগ্রেগর কি চোটের সাথে মোকাবিলা করছেন তা স্পষ্ট নয়।

ম্যাকগ্রেগর এবং চ্যান্ডলার আর প্রতিযোগিতার শিরোনাম না থাকায়, হোয়াইট ঘোষণা করে যে একটি সহ-প্রধান ইভেন্ট হবে, শুরুতে অ্যালেক্স পেরেইরা জিরি প্রোচাজকার বিরুদ্ধে মুখোমুখি হবেন।

ইউএফসিতে কনর ম্যাকগ্রেগরের প্রত্যাবর্তন বাতিল করা হয়েছে বলে মনে হচ্ছে: ‘এই মুহুর্তে কেবল একটি আনুষ্ঠানিকতা’

যেমন হোয়াইট বলেছেন, পেরেইরা ইউএফসি ইতিহাসে একমাত্র যোদ্ধা যিনি ইউএফসি ইতিহাসে মিডলওয়েট এবং হালকা হেভিওয়েট উভয় বেল্ট জিতেছেন। তিনি 736 দিনে সাতটি লড়াইয়ে এটি করেছিলেন, যা ইতিহাসের সবচেয়ে কম সময়েরও।

শেষ ১১টি ম্যাচের ১০টিতেই জিতেছেন পেরেইরা।

অ্যালেক্স পেরেইরা তার মুঠি তুলছেন

ব্রাজিলিয়ান অ্যালেক্স পেরেইরা নিউইয়র্কে 13 নভেম্বর, 2022, রবিবার ভোরে ইউএফসি 281 মিক্সড মার্শাল আর্ট ইভেন্টে নাইজেরিয়ার ইজরায়েল আদেসনিয়ার বিরুদ্ধে মিডলওয়েট বাউটের জন্য পৌঁছেছেন। (এপি ছবি/ফ্রাঙ্ক ফ্র্যাঙ্কলিন II)

প্রোচাজকার ক্ষেত্রে, তিনি একজন প্রাক্তন লাইট হেভিওয়েট চ্যাম্পিয়নও, এবং বর্তমানে 23টি প্রথম রাউন্ড জয় করেছেন। তিনি তার ক্যারিয়ারে 30-4-1 নকআউটে 25টি এবং 97% ফিনিশিং রেট জমা দিয়ে তিনটি জিতেছেন।

সহ-প্রধান ইভেন্টটি রাউন্ড আউট করা হচ্ছে 3 নং র‌্যাঙ্কযুক্ত ফেদারওয়েট ব্রায়ান ওর্তেগা, যিনি ফেদারওয়েট ইতিহাসে দ্বিতীয়-সবচেয়ে বেশি ফিনিশ করেছেন এবং পাশাপাশি ওজন শ্রেণিতে দ্বিতীয়-সবচেয়ে জমা দিয়েছেন। Ortega তার UFC স্ট্যাট শীটে মোট আটটি জমা সহ 16-3।

তিনি দিয়েগো লোপেজের সাথে মুখোমুখি হবেন, যিনি তার 24টি জয়ের মধ্যে 22টি শেষ পর্যন্ত দেখেছেন। তিনি 10 প্রতিপক্ষকে ছিটকে দিয়েছেন এবং 24-6 এর সামগ্রিক রেকর্ড সহ 12 জনকে প্রেরণ করেছেন।

ফ্লোরিডায় কনর ম্যাকগ্রেগর

কনর ম্যাকগ্রেগর ফ্লোরিডার মিয়ামিতে ক্যাসিয়া সেন্টারে 9 জুন, 2023 তারিখে ডেনভার নুগেটস এবং মিয়ামি হিটের মধ্যে 2023 NBA ফাইনালের গেম 4-এ অংশগ্রহণ করেন। (Getty Images এর মাধ্যমে Nathaniel S. Butler/NBAE)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

সুতরাং, UFC থেকে ম্যাকগ্রেগরের বিরতি থাকা উচিত, Whyte এখনও 29 জুন লাস ভেগাসে পারফর্ম করবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

সিন্ডারেলার দৌড় অব্যাহত থাকায় এনসি স্টেট ডিউককে চমকে দিয়ে চূড়ান্ত চারে পৌঁছেছে

News Desk

WNBA তারকা রেস মন্তব্যের পরে Kaitlyn ক্লার্কের জন্য সমর্থন দেখায়; কোচ বলেন যে তিনি ঘৃণা করা হয় এই ধারণা থেকে “ব্যাক অফ”

News Desk

অ্যাঞ্জেল রিস এবং ক্যাটলিন ক্লার্ক একটি অবশ্যই দেখার মতো মার্চ ম্যাডনেস প্রতিদ্বন্দ্বিতা তৈরি করেছেন যা এইমাত্র আরেকটি অধ্যায় পেয়েছে

News Desk

Leave a Comment