ওয়ারিয়র্সের ড্রেমন্ড গ্রিন ‘সবচেয়ে হাস্যকর’ খেলোয়াড়কে বলেছে যে তাকে 2012 সালের এনবিএ ড্রাফটে নির্বাচিত করা হয়েছিল
খেলা

ওয়ারিয়র্সের ড্রেমন্ড গ্রিন ‘সবচেয়ে হাস্যকর’ খেলোয়াড়কে বলেছে যে তাকে 2012 সালের এনবিএ ড্রাফটে নির্বাচিত করা হয়েছিল

ড্রিমন্ড গ্রিন সম্প্রতি এনবিএ-তে তার একাদশ মরসুম শেষ করেছেন, যা তিনি গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের সাথে কাটিয়েছেন।

2012 সালের খসড়ার দ্বিতীয় রাউন্ডে ওয়ারিয়র্স গ্রিনকে বেছে নেওয়ার পর থেকে, গ্রিন চারটি এনবিএ চ্যাম্পিয়নশিপ জিতেছে। তিনি লিগের বর্ষসেরা ডিফেন্সিভ প্লেয়ার এবং চারবার অল-স্টার নির্বাচিত হন।

হাউ হিজ কেরিয়ার টার্নড আউট ওয়েবসাইটে, গ্রিন স্বীকার করেছেন যে তিনি এখনও 34 জন খেলোয়াড়কে তার আগে নিয়োগ করেছেন। “পডকাস্ট পি উইথ পল জর্জ”-এ সাম্প্রতিক উপস্থিতির সময়, তিনি এমন একজন খেলোয়াড়ের নাম দিয়েছিলেন যা তিনি অনুভব করেছিলেন যে তার সামনে কোনও কাজ তৈরি করা হয়নি।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ক্যালিফোর্নিয়ার সান ফ্রান্সিসকোতে 28 মার্চ, 2023-এ চেজ সেন্টারে নিউ অরলিন্স পেলিকানদের বিরুদ্ধে তৃতীয় কোয়ার্টারে গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের ড্রাইমন্ড গ্রিন #23 একটি কলে প্রতিক্রিয়া জানায়। (লরেন এলিয়ট/গেটি ইমেজ দ্বারা ছবি)

“এটা কারো উপর লবণ নিক্ষেপ করার জন্য নয়,” সবুজ শুরু করল। “কিন্তু অ্যান্ড্রু নিকলসনকে 19-এর মতো (না) আমার উপর খসড়া করা হয়েছিল। … সেই সময়ে, আপনি আমাদেরকে এমন বড় লোক হিসাবে তুলনা করতেন যারা ঘুড়ি বাজাতে পারে, কিন্তু আমি এই এক নম্বর লোকটির দিকে তাকাচ্ছি, সে তাও করে না। দেখতে বাস্কেটবল খেলোয়াড়ের মতো।

“আমি সবসময় লোকেদের বলি, যখন জেতার কথা আসে, তখন অর্ধেক যুদ্ধ বাস্কেটবল খেলোয়াড়ের মতো দেখায়। আপনি যখন একটি দলে থাকেন এবং আপনি পৃথিবীর অন্য দিকে তাকান, যদি আপনি এমন ছেলেদের দেখতে পান যারা দেখতে পান না। বাস্কেটবল খেলোয়াড়, আপনি স্বয়ংক্রিয়ভাবে সম্মান হারাবেন। এবং যখন আপনি সেই ছেলেদের প্রতি শ্রদ্ধা হারাবেন, আপনি সম্মান হারাবেন। আপনি খেলায় তাদের সাথে এমন কিছু করেন যা আপনি যদি এই লোকটিকে সম্মান করতেন তবে আপনি তা করতেন না।”

গ্রিন যোগ করেছেন যে তিনি আত্মবিশ্বাসী যে নিকলসন বাস্কেটবলে “তার চেয়ে ভাল” হবেন।

“এটা অর্ধেক যুদ্ধ… সে এমন অদ্ভুত, সে এমনভাবে হাঁটে এবং সেরকম কথা বলে, এই লোকটি বাস্কেটবলে আমার চেয়ে ভাল হতে পারে না। আমি এটা দেখতে পাচ্ছি না। এটা সত্যিই, সত্যিই আমাকে বিরক্ত করেছে। এবং আমার চেয়ে আরও অনেক লোক আছে।” কিন্তু সেখানেই আমার মনে হয় যে আমাদের তুলনা করা হয়েছিল, আমি তার বিরুদ্ধে কয়েকবার কাজ করেছি এবং আমাকে (তার আগে) খসড়া করা হয়নি।”

নিকোলসন 2012 সালে 19 তম সামগ্রিক খসড়া বাছাই ছিলেন। অরল্যান্ডো ম্যাজিকের সাথে তার পাঁচ বছরের মেয়াদে 15.1 মিনিটে 47.3 শতাংশ শুটিং, 3.2 রিবাউন্ড এবং 0.5 অ্যাসিস্টে তিনি গড় 6.5 পয়েন্ট করেছিলেন।

ড্রাইমন্ড গ্রিন বনাম গ্রিজলিজ

মেমফিস, টেনেসিতে 18 মার্চ, 2023-এ FedExForum-এ মেমফিস গ্রিজলিজের বিরুদ্ধে খেলা চলাকালীন গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের ড্রাইমন্ড গ্রিন #23 কোর্টে বল নিয়ে আসে। (জাস্টিন ফোর্ড / গেটি ইমেজ)

তিনি ওয়াশিংটন উইজার্ডস এবং ব্রুকলিন নেটের সাথে খেলতে গিয়েছিলেন। তিনি বর্তমানে চীনের একটি পেশাদার বাস্কেটবল দলের হয়ে খেলেন।

2012 খসড়া ক্লাসে নিকলসন একমাত্র খেলোয়াড় ছিলেন না যেটির সাথে তিনি খুশি ছিলেন না, যদিও বিভিন্ন কারণে।

গ্রিন উল্লেখ করেছেন, “আরেকজন লোক আমাকে সত্যিই বিরক্ত করেছিল, এবং এটি আমাকে বিরক্ত করেনি কারণ আমি তার চেয়ে ভাল বাস্কেটবল খেলোয়াড়, কারণ সে সুন্দর ছিল, রয়েস হোয়াইট।” “রয়েস হোয়াইট খুব সুন্দর ছিল, এবং আমরা অনেক একই জিনিস করেছি। সে আমার চেয়ে বেশি অ্যাথলেটিক ছিল এবং রয়েসের বড় হাত ছিল। খুব প্রতিভাবান। তবে আরেকটি তুলনা।

“সুতরাং রয়েস হোয়াইটের প্রতি আমার ক্ষিপ্ত হওয়ার কারণ এই নয় যে তিনি একজন ভাল বাস্কেটবল খেলোয়াড় ছিলেন না — আমি আসলে মনে করি যদি সে যা করেছে তার মধ্য দিয়ে না যেতে, আমি মনে করি সে আজও এনবিএ-তে আধিপত্য বিস্তার করবে — কিন্তু এটি আমাকে বিরক্ত করেছে কারণ সে ভালো, আমরা খুব একই রকম। এবং আমাদের সমস্ত অনুশীলন, আমরা একে অপরের বিরুদ্ধে কাজ করেছি। এবং এমন কোথাও ছিল যেখানে আমি তাকে ধ্বংস করেছি, তবে সেই দম্পতির কথাও মনে রাখবেন যেখানে তিনি আমাকে ধ্বংস করেছিলেন। তাই আমি’ আমি ঠিক আছে, ঠিক আছে, আমরা খুব একই রকম, তাই যদি সে 16 তম বাছাই হয় এবং আমি 35 তম? আমি জানি আমাদের মধ্যে এই 19 বা 18টি বাছাইয়ের মধ্যে একটি পার্থক্য আছে, তারা সম্ভবত আমাকে বৈধ করবে৷ খুব অনুরূপ। যদি সে 16 হয়, আমি 35 হতে পারব না।”

ড্রাইমন্ড গ্রিন বনাম রকেট

টেক্সাসের হিউস্টনে 20 মার্চ, 2023-এ টয়োটা সেন্টারে হিউস্টন রকেটের বিরুদ্ধে খেলা চলাকালীন গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের ড্রাইমন্ড গ্রিন #23 দেখছেন। (অ্যালেক্স বেরেন্স ডি হান / গেটি ইমেজ)

হিউস্টন রকেটস তাদের 16 তম সামগ্রিক খসড়া বাছাইয়ের মাধ্যমে হোয়াইটকে বেছে নিয়েছিল, তবে তার ক্যারিয়ার স্বল্পস্থায়ী ছিল। তিনি তিনটি এনবিএ গেমে উপস্থিত হয়েছিলেন। তিনি প্রকাশ করেছেন যে তিনি উদ্বেগ এবং উড়ার ভয়ে ভুগছেন।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

অবশেষে তিনি রকেট ত্যাগ করেন এবং স্যাক্রামেন্টো কিংসের সাথে 10 দিনের চুক্তি স্বাক্ষর করেন। কিংসের সাথে তার তিনটি খেলায় তিনি একটি পয়েন্ট করতে ব্যর্থ হন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

লন্ডন সিরিজের পশুচিকিত্সক জেডি মার্টিনেজ যুক্তরাজ্যে গেমসের জন্য মেট প্রস্তুত করছেন

News Desk

আয়ারল্যান্ডের কাছে কানাডার ধাক্কা

News Desk

ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহায়তায় ত্রাণ পাঠালেন রোনালদো 

News Desk

Leave a Comment