ওজে সিম্পসন, 76, ক্যান্সার যুদ্ধের পরে মারা যাওয়ার পরে NFL সম্প্রদায় প্রতিক্রিয়া জানাচ্ছে
খেলা

ওজে সিম্পসন, 76, ক্যান্সার যুদ্ধের পরে মারা যাওয়ার পরে NFL সম্প্রদায় প্রতিক্রিয়া জানাচ্ছে

ওজে সিম্পসন ফ্যামিলি হল অফ ফেমার বৃহস্পতিবার ঘোষণা করেছে যে প্রাক্তন বাফেলো বিল তারকা প্রস্টেট ক্যান্সারের সাথে লড়াই করার পরে মারা গেছেন, যা এনএফএল সম্প্রদায় জুড়ে প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। তার বয়স হয়েছিল 76 বছর।

সিম্পসন, যার বর্ণাঢ্য এনএফএল ক্যারিয়ার 1994 সালে তার প্রাক্তন স্ত্রী নিকোল ব্রাউন সিম্পসন এবং রোনাল্ড গোল্ডম্যানের হত্যাকাণ্ডের বিচার এবং শেষ পর্যন্ত খালাস দ্বারা ছাপিয়ে গিয়েছিল, বুধবার মারা গেছেন, তার পরিবার X-তে পোস্ট করা একটি বিবৃতিতে নিশ্চিত করেছে।

ওজে সিম্পসন, বাফেলো বিলের সাথে একজন পেশাদার ফুটবল খেলোয়াড়, 14 সেপ্টেম্বর, 1980 সালে রিচ স্টেডিয়ামের ওয়াল অফ ফেমে অন্তর্ভুক্ত হন। সিম্পসন তার বাবা-মা এবং ছেলে, জেসন এবং রাল্ফ উইলসন, বাফেলো বিলের মালিকের সাথে রয়েছেন। (রস লুইস/গেটি ইমেজ)

“১০ এপ্রিল, আমাদের বাবা, ওরেনথাল জেমস সিম্পসন, ক্যান্সারের সাথে যুদ্ধ করার পরে মারা যান। তিনি তার সন্তান এবং নাতি-নাতনিদের দ্বারা পরিবেষ্টিত ছিলেন।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

এই “ক্রান্তিকালীন সময়ে” পরিবার “গোপনীয়তা এবং অনুগ্রহ” অনুরোধ করেছিল।

এনএফএল সম্প্রদায়ের অনেক সদস্য তাদের প্রতিক্রিয়া জানাতে সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন।

পরিবার বলছে, ওজে সিম্পসন ৭৬ বছর বয়সে মারা গেছেন

“ওজে সিম্পসনই প্রথম খেলোয়াড় যিনি ছুটতে ছুঁতে ছুঁয়েছেন 14-গেমের মরসুমে যখন তিনি 2,000 গজ অতিক্রম করেছিলেন তখন অনেকেই ভেবেছিলেন যে তিনি অর্জন করতে পারবেন না,” প্রো ফুটবল হল অফ ফেম প্রেসিডেন্ট জিম পোর্টার ফ্রন্ট অফিস স্পোর্টসকে একটি সংক্ষিপ্ত বিবৃতিতে বলেছেন। ক্যান্টন, ওহাইওতে হল আর্কাইভের ক্ষেত্রের অবদান।”

সিম্পসন 1969 সালে USC থেকে প্রথম সামগ্রিক বাছাই করে বিলের খসড়া তৈরি করেছিলেন। তিনি 1972 থেকে 1976 সাল পর্যন্ত চারবার দৌড়ে লিগের নেতৃত্ব দেন, এই সময়ে তিনি 1973 সালে লীগ MVP নির্বাচিত হন।

পিটসবার্গ স্টিলার এবং বাফেলো বিলের মধ্যে একটি এনএফএল প্লে অফ খেলা চলাকালীন বাফেলো বিলের ওজে সিম্পসন

22শে ডিসেম্বর, 1974, পিটসবার্গ, পেনসিলভানিয়ায় থ্রি-রিভার স্টেডিয়ামে পিটসবার্গ স্টিলার এবং বাফেলো বিলের মধ্যে এনএফএল প্লেঅফ খেলার সময় বাফেলো বিলের ওজে সিম্পসন। (রস লিউসিস/গেটি ইমেজ)

তিনি 1985 সালে প্রো ফুটবল হল অফ ফেমে অন্তর্ভুক্ত হন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তার কর্মজীবন শেষ হওয়ার পর, সিম্পসন 1994 সালের জুন মাসে প্রাক্তন স্ত্রী নিকোল ব্রাউন সিম্পসন এবং তার প্রেমিক রন গোল্ডম্যানের নৃশংস হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার পর তাকে হত্যার বিচারে জড়িত ছিলেন। সিম্পসনের বয়স তখন ৪৬ বছর।

অভিযুক্ত ডাবল খুনি হিসেবে তার মর্যাদা দেশকে নাড়া দিয়েছিল, এবং তার আদালতের বিচার পরিবারগুলোকে বিমোহিত করেছিল। অনুগ্রহ থেকে তার পতন 1990-এর দশকের মাঝামাঝি এবং 2000-এর দশকের প্রথম দিকে অব্যাহত ছিল।

রবার্ট শাপিরো তার মক্কেল ওজে সিম্পসনের সাথে আদালতে হাজির হন

রবার্ট শাপিরো তার ক্লায়েন্ট ওজে সিম্পসনের সাথে লস অ্যাঞ্জেলেস, ক্যালিফোর্নিয়ার 20 জুন, 1994-এ আদালতে হাজির হন। (গেটি ইমেজের মাধ্যমে টেড সকি/সিগমা)

পরে তিনি 1995 সালে খালাস পান, কিন্তু একটি পৃথক সিভিল জুরি তাকে 1997 সালে মৃত্যুর জন্য দায়ী বলে মনে করে এবং তাকে ব্রাউন এবং গোল্ডম্যান পরিবারের সদস্যদের $33.5 মিলিয়ন অর্থ প্রদানের আদেশ দেয়।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

১৩ বছর পরও ইন্টারের মাঠে দাপট ধরে রাখলো লিভারপুল

News Desk

লেটনের প্রস্থানের জন্য চ্যান্টের কোন ব্যাখ্যা নেই

News Desk

চিরপ্রতিদ্বন্দ্বী মিলানকে হারিয়ে শিরোপা জিতেছে ইন্টার

News Desk

Leave a Comment