Image default
খেলা

এলএসইউ এর ফ্লাউজা জনসন আবেগপূর্ণ মার্চ ম্যাডনেস হারানোর পরে অশ্রুসিক্ত অ্যাঞ্জেল রিসকে রক্ষা করেছেন: ‘আপনারা সবাই তাকে জানেন না’

LSU sophomore গার্ড Flau’jae জনসন দৃঢ়ভাবে সতীর্থ অ্যাঞ্জেল রিসকে রক্ষা করেছিলেন, যিনি সোমবার রাতে এলিট এইটে আইওয়ার কাছে টাইগারদের 94-87 হারের পর সমালোচকদের দ্বারা আক্রান্ত হওয়ার ব্যাখ্যা করার সময় আবেগপ্রবণ হয়েছিলেন, তাদের মার্চ ম্যাডনেস পুনরাবৃত্তির আশা শেষ করেছিলেন। .

জনসন, যিনি 23 পয়েন্ট নিয়ে 3 নম্বরের LSU-এর নেতৃত্ব দিয়েছেন, সাংবাদিকদের বলেছেন যে রিসকে ভুল বোঝাবুঝি করা হয়েছে এবং তার মনোযোগের সাথে জাতীয়ভাবে ভিলেন করা হয়েছে।

“অ্যাঞ্জেল রেয়েস সম্পর্কে প্রত্যেকের মতামত থাকতে পারে, কিন্তু আপনি সবাই তাকে জানেন না,” 20 বছর বয়সী জনসন আলবানিতে একটি খেলা-পরবর্তী সংবাদ সম্মেলনে বলেছিলেন। “আপনি অ্যাঞ্জেল রেয়েসকে জানেন না। আমি অ্যাঞ্জেল রেয়েসকে চিনি। আমি সত্যিকারের অ্যাঞ্জেল রেয়েসকে জানি এবং আমি যাকে প্রতিদিন দেখি একজন শক্তিশালী, যত্নশীল, প্রেমময় ব্যক্তি।

এলএসইউ টাইগারদের অ্যাঞ্জেল রিস, ডানদিকে এবং ফ্লাউজাই জনসন 1 এপ্রিল, 2024-এ MVP এরিনায় NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের এলিট 8 রাউন্ডে আইওয়া হকিসের কাছে হেরে যাওয়ার পরে মিডিয়ার সাথে কথা বলছেন। গেটি ইমেজ

রিস, 21, মঞ্চে চোখের জল মুছে ফেলেন যখন জনসন তাকে নেতা হিসাবে প্রশংসা করেছিলেন।

“তিনি যে মুকুটটি পরেন তা ভারী। তিনি এমন একজন সতীর্থ যা আপনাকে নিজের উপর বিশ্বাস করতে বাধ্য করবে,” “বিগ 4” র‌্যাপার চালিয়ে যান। একটি কুকুর. প্রতিদিন কুকুরের সাথে খেলা। এবং শুধু দেখার জন্য যে মিডিয়া কীভাবে তাকে নিয়ে মজা করে, আমরা আমাদের সমস্যার মধ্য দিয়ে গেছি কিন্তু এখানে আমার বোন এবং আমি তাকে নিয়ে খুব গর্বিত… তারা কীভাবে এটিকে টুইস্ট করতে পছন্দ করে এবং তাকে খারাপ বলে, আপনারা সবাই ডন মালাককে চিনি না। আমি আনন্দিত যে আমি তার সাথে খেলতে পারি, তার চারপাশে থাকতে পারি, তার উপস্থিতি, তার শক্তি আলাদা। এটা আমাকে একজন ভালো খেলোয়াড় করে, মহান খেলোয়াড়রা সেটাই করে।

এলএসইউ টাইগারদের অ্যাঞ্জেল রিস, ডানদিকে এবং ফ্লাউজাই জনসন 1 এপ্রিল, 2024-এ এমভিপি অ্যারেনায় এনসিএএ মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের এলিট 8 রাউন্ডে আইওয়া হকিজের কাছে হেরে যাওয়ার পরে মিডিয়ার সাথে কথা বলছেন। গেটি ইমেজ

এলএসইউ সিনিয়র গার্ড হেইলি ভ্যান লিথ জনসনের মন্তব্যের প্রতিধ্বনি অব্যাহত রেখেছেন এবং সমালোচকদের কাছ থেকে প্রচুর ঘৃণা মোকাবেলা করার সময় তার কঠোরতার জন্য রিসের প্রশংসা করেছেন।

“আপনি তার কাছে যেতে যাচ্ছেন না। আমাকে আবার বলতে দিন: আপনি সবাই অ্যাঞ্জেল রিসের কাছে যাচ্ছেন না, তাই আপনি তাকে ছেড়ে দিতে চাইতে পারেন। তোয়ালে ফেলে দিন। কারণ আপনি আপনার শক্তি নষ্ট করছেন। অ্যাঞ্জেল হল সবচেয়ে কঠিন মানুষদের মধ্যে একজন যাদের সাথে আমি কখনও ছিলাম,” ভ্যান লিথ বলেছেন।

“অ্যাঞ্জেল হল সবচেয়ে কঠিন মানুষদের মধ্যে একজন যাকে আমি আশেপাশে দেখেছি। লোকেরা তার জীবনের ঘৃণা নিয়ে কথা বলে, এবং আমি কখনই দেখিনি যে লোকেরা তার মতো কারও খারাপ জিনিস কামনা করে। এবং এটি তাকে প্রভাবিত করে না। সে আসে প্রতিদিন অনুশীলন করা, প্রতিদিন তার জীবনযাপন করা, এবং সে যেভাবে বাঁচতে চায় সেভাবে জীবনযাপন করে “তিনি কাউকে এটি পরিবর্তন করতে দেন না। এটাই জীবনের মূল চাবিকাঠি।”

এলএসইউ টাইগারদের অ্যাঞ্জেল রিস এবং হেইলি ভ্যান লিথ 1 এপ্রিল, 2024-এ MVP এরিনায় NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের এলিট 8 রাউন্ডে আইওয়া হকিস 94-87-এর কাছে হেরে যাওয়ার পরে মিডিয়ার সাথে কথা বলছেন। গেটি ইমেজ

সোয়েন ক্যাশ, তিনবারের WNBA চ্যাম্পিয়ন যিনি বর্তমানে নিউ অরলিন্স পেলিকানদের জন্য বাস্কেটবল অপারেশন এবং টিম ডেভেলপমেন্টের সহ-সভাপতি হিসেবে কাজ করছেন, তিনিও রিজকে সমর্থন করার জন্য চিৎকার করেছিলেন।

“এই পৃথিবী কখনও কখনও নিষ্ঠুর হতে পারে @Reese10Angel কিন্তু আপনাকে এমন অনেকের দ্বারা ভালবাসা এবং সমর্থন করা হয় যাদের সাথে আপনি কখনও দেখা করেননি!” ক্যাশ মঙ্গলবারের প্রথম দিকে এক্স-এ একটি পোস্টে লিখেছেন। “আপনি যাদের ভালবাসেন তাদের জন্য আপনার প্রার্থনা যোদ্ধাদের ফাঁকে দাঁড়িয়ে আছে। আপনার চিবুক, মুকুট তুলুন এবং জেনে রাখুন যে এটিও কেটে যাবে! এর চেয়ে বড় আমি।”

চতুর্থ কোয়ার্টারে দুই মিনিটেরও কম সময়ে ফাউল করার আগে রিস 17 পয়েন্ট স্কোর করেন এবং 36 মিনিটে 20 রিবাউন্ড করেন।

অল-আমেরিকান ফরোয়ার্ড বেঞ্চ থেকে দেখেছিলেন যখন আইওয়া স্টেট গার্ড ক্যাটলিন ক্লার্ক 41 পয়েন্ট স্কোর করে নং 1 হকিজকে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন টাইগারদের পরাজিত করতে সাহায্য করেছিল।

এলএসইউ ফরোয়ার্ড অ্যাঞ্জেল রিস (10) এনসিএএ টুর্নামেন্ট, সোমবার, এপ্রিল 1, 2024, নিউ ইয়র্কের আলবানিতে এলিট এইট কলেজ বাস্কেটবল খেলার চতুর্থ ত্রৈমাসিকের সময় আইওয়া ফরোয়ার্ড অ্যাডিসন ও’গ্র্যাডি (44) এর চারপাশে গাড়ি চালাচ্ছেন৷ এপি

খেলার পরে, তিনি আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন যখন তিনি ব্যাখ্যা করেছিলেন যে তিনি কীভাবে গত বছর আইওয়া স্টেটের উপরে এলএসইউকে প্রথমবারের মতো মহিলাদের জাতীয় শিরোপা জয় করার পর থেকে জাতীয় যাচাই-বাছাইয়ের সাথে মোকাবিলা করেছেন।

“আমি সত্যিই নিজেকে রক্ষা করতে পারি না,” রিস চোখের জল মুছতে মুছতে বলল। “আমি সত্যিই বিষয়গুলি সম্পর্কে কথা বলতে পারি না কারণ আমি কেবল সেগুলিকে উপেক্ষা করি। আমি কেবল শক্ত হয়ে দাঁড়ানোর চেষ্টা করছি। … আমি অনেক কিছু করেছি। আমি অনেক কিছু দেখেছি। আমি অনেকবার আক্রমণের শিকার হয়েছি। , মৃত্যুর হুমকি, যৌনতা, হুমকি, আমি অনেক কিছুর মধ্য দিয়েছি, এবং আমি প্রতিবার শক্ত হয়ে দাঁড়িয়েছি।

“আমি শুধু চাই যে তারা সবসময় জানুক যে আমি এখনও একজন মানুষ। আমি জাতীয় চ্যাম্পিয়নশিপ জেতার পর থেকে এই সব ঘটেছে, এবং আমি কয়েকদিন আগে বলেছিলাম যে তারপর থেকে আমি খুশি নই। এবং এটি খারাপ, কিন্তু আমি এখনও পরিবর্তন করতে যাচ্ছি না, আমি এখনও কিছু পরিবর্তন করতে যাচ্ছি না, এবং আমি এখনও এখানে বসে বলতে যাচ্ছি যে আমি আমিই কোন ক্ষমা ছাড়াই।

রিস গত বছরের শিরোপা লড়াইয়ের পরে খ্যাতি অর্জন করেছে এবং On3 অনুসারে $1.8 মিলিয়ন বর্তমান মূল্যায়নের সাথে NIL অর্জনকারী শীর্ষ খেলোয়াড়দের একজন হয়ে উঠেছে।

তাদের অস্তিত্বহীন কিছু চুক্তির মধ্যে রয়েছে: Raising Can’s, Coach, McDonald’s, Wingstop, Outback Steakhouse, Campus Ink, Caktus AI, Mercedes Benz of Baton Rouge, SI সুইমস্যুট, Mielle, Starry, Final Fantasy XVI, Amazon, Goldman Sachs, এবং ZOA শক্তি।

বাল্টিমোর নেটিভ স্পোর্টস ইলাস্ট্রেটেড সুইমস্যুট 2023 সংখ্যায় প্রদর্শিত হয়েছিল, যা গত মে মাসে প্রকাশিত হয়েছিল।

রিসের কাছে আরও এক বছরের জন্য এলএসইউতে ফিরে যাওয়ার বিকল্প রয়েছে বা তিনি 2024 WNBA খসড়ার জন্য ঘোষণা করতে পারেন, যেখানে তিনি প্রথম রাউন্ডে নির্বাচিত হবেন বলে আশা করা হচ্ছে।

WNBA নিয়ম অনুসারে, যে সমস্ত খেলোয়াড়দের দল এলিট এইটের জন্য যোগ্যতা অর্জন করেছে তাদের তাদের শেষ খেলার 48 ঘন্টা পরে সাইন আপ করতে হবে।

15 এপ্রিল ব্রুকলিনে WNBA খসড়া অনুষ্ঠিত হবে।

Source link

Related posts

ইয়াঙ্কিসের আউটফিল্ডার অ্যারন বিচারক স্টেডিয়ামের বেড়াতে বিধ্বস্ত হওয়ার জন্য ডজার্স মামলা করার ধারণাকে খারিজ করেছেন: ‘না, দরকার নেই’

News Desk

ভেনেজুয়েলাকে নিয়ে গোল উৎসবে মাতলো মেসির আর্জেন্টিনা

News Desk

বোস্টন রেড সক্সের কাছে হোম ওপেনিং হারে পিচিং সমস্যা অ্যাঞ্জেলসদের বাধা দেয়

News Desk

Leave a Comment