Image default
খেলা

এলএসইউ-এর কিম মুলকি লস অ্যাঞ্জেলেস টাইমসকে ছিঁড়ে ফেললেন খেলোয়াড়দের ‘নোংরা নবীন’ বলে একটি কলাম নিয়ে

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

LSU মহিলাদের বাস্কেটবল কোচ কিম মুলকি এবং টাইগার্স লস অ্যাঞ্জেলেস টাইমসের একটি কলামের বিষয় ছিল যা খেলোয়াড়দের “দুষ্ট” এবং “নোংরা নবাগত” হিসাবে বর্ণনা করেছিল।

মুলকি, যিনি কাগজের একটি প্রোফাইলের দিকে অগ্রসর হওয়ার দিনগুলিতে ওয়াশিংটন পোস্টের সমালোচনা করেছিলেন, কলামটির উপরে লস অ্যাঞ্জেলেস টাইমস ছিঁড়েছিলেন।

তিনি তাকে “যৌনবাদী”, “ভয়ংকর” এবং “ভুল” বলে উপহাস করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

এলএসইউ কোচ কিম মুলকি নিউইয়র্কের আলবানিতে 30 মার্চ, 2024-এ এনসিএএ টুর্নামেন্ট চলাকালীন ইউসিএলএর বিরুদ্ধে একটি মিষ্টি 16 গেমের দ্বিতীয় ত্রৈমাসিকের সময় প্রতিক্রিয়া জানিয়েছেন (এপি ছবি/হান্স বেনিঙ্ক)

“আপনি আপনার ইচ্ছামত কোচদের সমালোচনা করতে পারেন,” তিনি ইএসপিএন এর মাধ্যমে সাংবাদিকদের বলেছেন। “এটা আমাদের কাজ। আপনি আমাদের কাছে এসে বলতে পারেন আপনি আমেরিকার সবচেয়ে খারাপ কোচ। আমি আপনাকে ঘৃণা করি, আমি আপনার সম্পর্কে সবকিছু ঘৃণা করি। আমরা এটি আশা করি। এটি অঞ্চলের সাথে আসে।”

“কিন্তু একটি জিনিস আমি আপনাকে করতে দেব না, আমি আপনাকে যুবকদের আক্রমণ করার অনুমতি দেব না, এবং সেই মন্তব্যে এমন কিছু জিনিস ছিল যা নারী হিসাবে আপনার দ্বারা বিক্ষুব্ধ হওয়া উচিত। এটি খুব যৌনতাবাদী ছিল। “এটি ভাল বনাম ছিল আজকের ম্যাচে খারাপ। মন্দ? আমাদের নোংরা newbies কল? আপনি কি আমার সাথে মজা করছেন?”

“আমি আপনাকে সেই সুরে 18-21 বছর বয়সীদের সম্পর্কে কথা বলতে দেব না।”

এলএসইউ তারকা অ্যাঞ্জেল রিস এলএ টাইমস নিবন্ধের সময় মুলকির ডিফেন্সে আসা খেলোয়াড়দের মধ্যে ছিলেন। তিনি বলেছিলেন যে তিনি এবং তার সতীর্থরা “ভাল খারাপ লোক” যারা মহিলাদের বাস্কেটবলে সহায়তা করে।

ক্যাটলিন ক্লার্কের শক্তিশালী পারফরম্যান্স আইওয়াকে এলিট 8-এ তুলেছে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন LSU এর সাথে পুনরায় ম্যাচের জন্য প্রস্তুত

কিম মুলকি সাংবাদিকদের সাথে কথা বলেন

এলএসইউ কোচ কিম মুলকি শুক্রবার, 29 মার্চ, 2024, নিউইয়র্কের আলবানিতে এনসিএএ টুর্নামেন্টে একটি সংবাদ সম্মেলনের সময় সাংবাদিকদের সাথে কথা বলেছেন। (এপি ছবি/মেরি আলতাফার)

“এটাই আমাদের উদ্বিগ্ন করে,” রিস বলেছিলেন। “শুধু এমন সতীর্থ থাকতে পারা যা আমাকে সমর্থন করে, সতীর্থ আছে, এমন কোচ আছে যারা একে অপরকে সব সময় সমর্থন করে। বাইরের লোকেরা কী ভাবছে তা আমি চিন্তা করি না। আমি জানি সেই লকার রুমে কী হচ্ছে।”

মুলকি যোগ করেছেন যে তিনি “যৌনতা চালিয়ে যেতে দেবেন না।”

“কিন্তু আমি এখানে একজন মা, দাদী, এবং যুব নেতা হিসাবে বসে কাউকে বলতে পারি না। কারণ এটা ভুল, বন্ধুরা। আমি যখন এটি দেখি এবং পড়ি তখন আমি যৌনতা জানি। এটা ভয়ানক ছিল।”

লস এঞ্জেলেস টাইমস তখন থেকে “নোংরা নতুনদের” সহ কিছু ভাষা মুছে ফেলার জন্য তার গল্পটি সম্পাদনা করেছে। সংবাদপত্রটি বলেছে যে এটি তার “সম্পাদকীয় মান” পূরণ করে না।

লস অ্যাঞ্জেলেস টাইমসের কলামের সমালোচনা আসে যখন ওয়াশিংটন পোস্ট মুল্কি সম্পর্কে একটি গল্প প্রকাশ করে, খেলোয়াড় এবং তার পরিবারের সাথে তার ক্যারিয়ারের সময় মতবিরোধের বিবরণ দেয়।

কিম মুলকি এবং অ্যাঞ্জেল রিস আলিঙ্গন করছেন

LSU কোচ কিম মুলকি 24শে মার্চ, 2024-এ ব্যাটন রুজ, লাতে মহিলাদের এনসিএএ টুর্নামেন্টে মিডল টেনেসির বিরুদ্ধে দ্বিতীয় রাউন্ডের খেলার দ্বিতীয়ার্ধে অ্যাঞ্জেল রিসকে আলিঙ্গন করেছেন। (এপি ছবি/জেরাল্ড হারবার্ট)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি আপনাকে বলতে পারি আমি এটি পড়িনি। আমি জানি না যে আমি এটি পড়ব। আমি এটি আইনজীবীদের কাছে ছেড়ে দেব,” তিনি সংবাদপত্রের প্রোফাইল সম্পর্কে বলেছিলেন।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

স্বর্ণ এনে দেওয়া ইমরানুরকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

News Desk

ইকুয়েডরের কাছে ২-০ গোলে হারলো স্বাগতিক কাতার

News Desk

শান্তার মুখে পুরনো কথা, ধনঞ্জয়ার হাসি

News Desk

Leave a Comment