Image default
খেলা

এলআইভি গল্ফের লুই ওস্টুইজেন ব্যক্তিগত প্রতিশ্রুতি উল্লেখ করে পিজিএ চ্যাম্পিয়নশিপের আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছেন: প্রতিবেদন

প্রধান চ্যাম্পিয়নশিপে LIV গল্ফের প্রতিনিধিত্ব নিয়ে উদ্বেগ বাড়তে থাকায়, ট্যুরের নেতৃস্থানীয় খেলোয়াড়দের একজন আগামী সপ্তাহে ভালহাল্লায় অনুষ্ঠিতব্য পিজিএ চ্যাম্পিয়নশিপের আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছেন।

সৌদি আরব-সমর্থিত প্রতিযোগিতার গল্ফ সফরে 16 জন খেলোয়াড় লুইসভিলে, কেন্টাকিতে প্রতিনিধিত্ব করবেন, তবে মঙ্গলবার অফিসিয়াল ইউএস পিজিএ তালিকা থেকে উল্লেখযোগ্যভাবে অনুপস্থিত ছিলেন দক্ষিণ আফ্রিকার লুই ওস্টুইজেন।

সৌদি আরবে 2 শে মার্চ, 2024-এ রয়্যাল গ্রিনস গল্ফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে LIV গল্ফ ইনভাইটেশনাল – জেদ্দা-এর দ্বিতীয় দিনের মধ্যে লুই ওস্টুইজেন টি খেলছেন। (ফ্রান্সোয়া নিল/গেটি ইমেজ)

2010 সালের ব্রিটিশ ওপেন বিজয়ীকে অংশগ্রহণের জন্য একটি আমন্ত্রণ জানানো হয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত “ব্যক্তিগত প্রতিশ্রুতি”র কারণে তা প্রত্যাখ্যান করেছিলেন অ্যাসোসিয়েটেড প্রেস অনুসারে৷

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সেই “প্রতিশ্রুতি” কী ছিল তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

LIV গল্ফ বর্তমানে LIV গল্ফ সিঙ্গাপুরের পরে বিরতিতে রয়েছে, যেখানে Oosthuizen তিনবারের PGA ট্যুর বিজয়ী ব্রেন্ডন স্টিলের বিরুদ্ধে কঠোর লড়াইয়ে দ্বিতীয় স্থান অর্জন করেছিল। পরবর্তী টুর্নামেন্টটি 7-9 জুন হিউস্টনে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সবুজ রঙের প্রতি লুই ওস্টুইজেনের প্রতিক্রিয়া

LIV গল্ফ ইনভাইটেশনাল – হংকং-এর প্রথম দিনে 8 মার্চ, 2024-এ চীনে লুই ওস্তুইজেন। (ইউ চুন ক্রিস্টোফার ওং/ইউরেশিয়া স্পোর্টস ইমেজ/গেটি ইমেজ)

LIV GOLF-এর ফিল মিকেলসন একটি মুছে ফেলা সোশ্যাল মিডিয়া পোস্টে গল্ফের ভবিষ্যত সম্পর্কে একটি দৃঢ় সতর্কতা পাঠিয়েছেন

প্রতিযোগীতামূলক সফরে খেলোয়াড়রা প্রধান টুর্নামেন্টে তাদের উপস্থিতি অনুভব করা অব্যাহত রাখে, যদিও গত পতনে LIV দ্বারা অনুমোদিত টুর্নামেন্টের জন্য বিশ্ব র‌্যাঙ্কিং পয়েন্ট অস্বীকার করা হয়।

ভালহাল্লায় প্রতিদ্বন্দ্বিতাকারী 16 জন খেলোয়াড়ের মধ্যে সাতজন বর্তমানে বিশ্বব্যাপী শীর্ষ 100 র‌্যাঙ্ক করা খেলোয়াড়দের মধ্যে রয়েছেন। গ্রুপের প্রধান হবেন ব্রুকস কোয়েপকা, LIV গল্ফের একমাত্র সক্রিয় সদস্য যিনি সফরে যোগদানের পর একটি বড় শিরোপা জিতেছেন।

তিনি গত বছর পিজিএ চ্যাম্পিয়নশিপে তার পঞ্চম বড় শিরোপা দখল করেন।

ব্রুকস কোয়েপকা পিজিএ চ্যাম্পিয়নশিপ ট্রফি ধারণ করেছেন

নিউ ইয়র্কের রোচেস্টারে 21 মে, 2023-এ ওক হিল কান্ট্রি ক্লাবে পিজিএ চ্যাম্পিয়নশিপ জেতার পর ব্রুকস কোয়েপকা ওয়ানামেকার ট্রফির সাথে পোজ দিচ্ছেন। (ডেভিড ক্যানন/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ছয়বারের প্রধান চ্যাম্পিয়ন ফিল মিকেলসন এই সপ্তাহে একটি মুছে ফেলা সোশ্যাল মিডিয়া পোস্টে গল্ফের ভবিষ্যত সম্পর্কে সতর্কতা জারি করার পরে কথোপকথনে প্রবেশ করেছিলেন যেখানে তিনি গেমের সেরা খেলোয়াড়দের কিছু ছাড়াই প্রতিযোগিতার স্তর নিয়ে প্রশ্ন করেছিলেন।

মিকেলসন, দুইবারের পিজিএ চ্যাম্পিয়নশিপ বিজয়ী, আগামী সপ্তাহে ভালহাল্লার এলআইভি খেলোয়াড়দের মধ্যে থাকবেন।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

কীভাবে একটি ক্যারিয়ার গার্ডিয়ান তারকা জোসে রামিরেজকে ‘ব্যারি বন্ডের চেয়ে ভাল’ বলে দাবি করেছিল

News Desk

এটা টি-২০ না টেস্ট: সিরাজ

News Desk

বাবাকে বিশ্বকাপ জেতার প্রতিশ্রুতি দিয়েছিলেন পেলে

News Desk

Leave a Comment