free hit counter
এমবাপ্পের পরিবর্তে হ্যারি কেইন?
খেলা

এমবাপ্পের পরিবর্তে হ্যারি কেইন?

সামনের মৌসুমে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে পিএসজি ছাড়ছেন তা মোটামুটি নিশ্চিত। ইউরোপের বেশকিছু গনমাধ্যমও দাবি করছে, বিশ্বকাপজয়ী ২২ বছর বয়সী ফরাসি তারকার পরবর্তী গন্তব্য হতে পারে স্প্যানিশ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। নতুন মেয়াদের লস ব্লাংকোসদের প্রেসিডেন্ট পদে ফ্লোরিন্টিনো পেরেজের প্রধান প্রাধান্য থাকবে ফরাসি এই ফরোয়ার্ড।

এদিকে কিলিয়ান এমবাপ্পেকে ধরে রাখার সর্বাত্মক চেষ্টা করবে পিএসজি। তবে সবকিছু উপেক্ষা করেও যদি ফরাসি তারকা প্যারিসের ক্লাবটি ছাড়েন তাহলে তার জায়গা কে খেলবে তা নিয়েও আলাদা করে পরিকল্পনা সাজিয়ে রেখেছে ফরাসি চ্যাম্পিয়নরা।

গুঞ্জন ভাসছে, কিলিয়ান এমবাপ্পের বিদায়ে পিএসজি ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেইনকে পার্ক দেস প্রিন্সেসে উড়িয়ে আনতে চায়। এই বিষয়ে স্পার্স স্ট্রাইকারের সাবেক কোচ বর্তমান ফরাসি ক্লাবটির কান্ডারি মৌরিচিও পচিত্তিনো মুখ্য ভূমিকা পালন করবে।

ফরাসি আউটলেট টিএফ 1 দাবি করেছে, যে প্রাক্তন টটেনহ্যাম কোচ মৌরিচিও পচিত্তিনো সম্প্রতি কেইনের সাথে কথা বলার চেষ্টা করেছিলেন এবং এই মৌসুমে স্পার্সরা যদি প্রিমিয়ার লিগে শীর্ষ-চার সুরক্ষিত না করতে পারলে তিনি সত্যিই নতুন ক্লাবে যোগ দিবেন কিনা এই বিষয়টি জানতে। ইংলিশ স্ট্রাইকারও সাবেক কোচকে এই বিষয়ে সায় দিয়েছেন।

যদি এমনটাই হয়ে থাকে তাহলে পিএসজিকে বড় ধরনের ট্রান্সফার পরিকল্পনা করার জন্য ডিরেক্টর লিওনার্দোকে বলে রেখেছেন পচিত্তিনো। কেননা, সামনের মৌসুমে লিওনেল সত্যি মেসি বার্সেলোনা ছাড়লে কাতালানরাও এই ট্রান্সফারে যুক্ত হবেন বলে জানিয়েছেন আর্জেন্টাইন এই কোচ।

Related posts

বায়ার্ন মিউনিখের কাছে হেরেও সেমিফাইনালে পিএসজি

News Desk

দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হলেন নেইমার

News Desk

মেসির পেনাল্টিতে পিএসজির রোমাঞ্চকর জয়

News Desk