এফ এ কাপ থেকে লিভারপুলের বিদায়
খেলা

এফ এ কাপ থেকে লিভারপুলের বিদায়

এফএ কাপ থেকে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুলকে বিদায় করে দিয়েছে ব্রাইটন। ব্রাইটনের কাছে ২-১ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় বর্তমান চ্যাম্পিয়নরা।




রোববার (২৯ জানুয়ারি) অ্যামেক্সে অনুষ্ঠিত চতুর্থ রাউন্ডের ম্যাচে কাওরু মিতোমার দুর্দান্ত দক্ষতা এবং শেষ মিনিটের জয়সূচক গোলে ব্রাইটন ২-১ গোলে হারায় লিভারপুলকে। ম্যাচের ৩০ মিনিটে গোল করে লিভারপুলকে এগিয়ে দিয়েছিলেন হার্ভে এলিয়ট। তবে ওই লিড শেষ পর্যন্ত ধরে রাখতে পারেনি তারা। এই নিয়ে সব প্রতিযোগিতায় সর্বশেষ ছয় ম্যাচের মধ্যে মাত্র একটিতে জয় পেয়েছে অল রেডরা।


কাওরু মিতোমা

ম্যাচের ৩৯ মিনিটে স্বাগতিক ব্রাইটনের হয়ে গোলটি পরিশোধ করেন লুইস ডাঙ্ক। পরে মিতোমার দক্ষতায় পঞ্চম রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করে ব্রাইটন। ম্যাচের ইনজুরি টাইমে জয়সূচক গোলটি করেন জাপানের ওই উইঙ্গার। খেলা শেষে ব্রাইটনের কোচ রবার্তো ডি জেরবি জাপানি তারকার প্রশংসা করে বলেন, ‘সে দুর্দান্ত একজন খেলোয়াড়। আরও এক ধাপ উপরে খেলার যোগ্যতা তার রয়েছে। তার গোলে আমি সন্তুষ্ট।’


ব্রাইটনের কোচ রবার্তো ডি

এদিকে বর্তমানে প্রিমিয়ার লিগের নবম অবস্থানে থাকা লিভারপুল টেবিল টপার আর্সেনালের চেয়ে ২১ পয়েন্টে পিছিয়ে রয়েছে। গতকালের এই পরাজয়ে এই মৌসুমে তাদের হাতে আর মাত্র একটি শিরোপা জয়ের সুযোগ রয়েছে। আর সেটি হচ্ছে চ্যাম্পিয়ন্স লিগ। এই মাসের শুরুতে এই ব্রাইটনের কাছেই ৩-০ গোলে পরাজিত হয়েছিল লিভারপুল।  

Source link

Related posts

বিশ্বকাপের কোন ক্লাবে যাচ্ছেন রোনাল্ডো

News Desk

কেনটাকি ডার্বি বিজয়ী মিস্টিক ড্যান ট্রিপল ক্রাউনকে বাঁচিয়ে রেখে প্রিকনেসে রান করেন

News Desk

প্যাকার্সের অ্যারন জোনস-জোশ জ্যাকবস একটি দৌড়ে ফিরে অদলবদল করার সময় ম্যাট লাফ্লেউর “বিস্মিত” হয়েছিলেন

News Desk

Leave a Comment