Image default
খেলা

এনবিএ ভক্তরা ভাবছেন যে প্লে অফের জন্য বাছাই করার জন্য ক্যাভালিয়াররা চতুর্থ কোয়ার্টারে হেরেছে কিনা

ক্যাভালিয়াররা যদি ইচ্ছাকৃতভাবে রবিবার হারানোর চেষ্টা করে, তবে তারা এটিকে লুকিয়ে রাখছে বলে মনে হয় না।

ক্যাভালিয়ার্স হর্নেটের কাছে 120-110-এ পড়েছিল, তাদের প্রায় পুরো স্টার্টিং লাইনআপকে টেনে নেওয়ার পরে — ম্যাক্স স্টউস বাদে — এবং সিজন ফাইনালের জন্য তাদের বেঞ্চ এলোমেলো করে দেয়।

ক্লিভল্যান্ডের আট-পয়েন্ট লিড বাষ্পীভূত হয়ে যায় খেলার শেষ কোয়ার্টারে, এবং হর্নেটস নিয়ন্ত্রণে নেয়, যার ফলে ক্লিভল্যান্ড প্লে অফে 4 নং সীড অর্জন করে।

ক্যাভালিয়ার্স কোচ জে.বি. বিকারস্টাফের সিদ্ধান্তটি প্লে-অফে চতুর্থ বাছায় পৌঁছানোর জন্য এবং ম্যাজিকে একটি সহজ প্রথম রাউন্ডের ম্যাচআপ নিশ্চিত করার জন্য রবিবারের খেলাটি ইচ্ছাকৃতভাবে ফাঁকি দিয়েছিল কিনা তা নিয়ে অনেক বিতর্কের জন্ম দিয়েছে।

ম্যাজিক 2020 সালে প্রথমবারের মতো প্লে অফে এবং 2012 সালের পর তৃতীয়বারের মতো।

রবিবার জেবি বিকারস্টাফ এবং ক্যাভালিয়াররা হর্নেটের কাছে হেরেছে। এপি

তার অংশের জন্য, বিকারস্টাফ খেলার পরে নিশ্চিত করেছেন যে ক্যাভালিয়ারদের পরিকল্পনা ছিল তাদের বেঞ্চ খেলোয়াড়দের রবিবার কোর্টে কিছু সময় পাওয়ার সুযোগ দেওয়া।

“আমরা খেলোয়াড়দের আগেই বলেছিলাম যে আমরা চাই সবাই খেলার সুযোগ করুক,” বিকারস্টাফ বলেছেন। “আমাদের পরিকল্পনা ছিল যে আমরা আমাদের ছেলেদের সাথে কি করতে যাচ্ছি (স্টার্টার) সেই তিন কোয়ার্টারে খেলতে যাচ্ছিলাম।

যাইহোক, কিছু সংশয়বাদী মনে করেন প্লে অফ সিডিং পরিস্থিতির উপর ভিত্তি করে এবং প্রথম রাউন্ডে জোয়েল এমবিডের নেতৃত্বাধীন 76ers-এর মুখোমুখি হতে নিজেদের প্রতিরোধ করার জন্য সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

নিক্স এবং বুলস ওভারটাইম করতে যাওয়ায়, ক্যাভালিয়াররা সহজেই 76ers-এর মুখোমুখি হতে পারত।

নিক্স শেষ পর্যন্ত ওভারটাইমে জিতেছে।

যদিও এই সিদ্ধান্তটি ম্যাজিককে প্রথম রাউন্ডে জয় এনে দিয়েছে, এটি সেল্টিকস – ইস্টার্ন কনফারেন্স জুগারনটের সাথে একটি সম্ভাব্য দ্বিতীয় রাউন্ডের ম্যাচআপও সেট করেছে।

রবিবার হর্নেটদের কাছে ক্যাভালিয়ার্সের হারের চতুর্থ কোয়ার্টারে খেলতে পারেননি ইভান মোবলি।রবিবার হর্নেটদের কাছে ক্যাভালিয়ার্সের হারের চতুর্থ কোয়ার্টারে খেলতে পারেননি ইভান মোবলি। ইউএসএ টুডে স্পোর্টস

এবং রবিবার হারের ঝুঁকি 3 নং সীডের সুযোগ, পেসারদের সাথে প্রথম রাউন্ডের মিটিং এবং কনফারেন্স ফাইনাল পর্যন্ত সেল্টিকদের এড়ানোর সুযোগ বাদ দিতে পারে, এমনকি তারা ম্যাজিককে পরাজিত করলেও।

“লাইভ টাইমে, সেই সমস্ত তথ্য পাওয়ার চেষ্টা করা কঠিন,” বিকারস্টাফ অন্যান্য গেমগুলি চলছে এবং প্লে অফের জন্য সিডিং স্ট্যাটাস সম্পর্কে বলেছেন। “আমরা জানতাম যে এই জিনিসগুলির মধ্যে কিছু ঘটছে, কিন্তু একবার আমরা তৃতীয় ত্রৈমাসিকের শেষে আমাদের ছেলেদের সাথে বসেছিলাম এবং তাদের মানসিকতা ছিল যে তারা ফিরে আসবে না, আমি কোনও ঝুঁকি নিতে চাইনি। তাদের খেলায় ফিরিয়ে আনা।

যাইহোক, এটি ক্যাভালিয়ার্স এবং বিকারস্টাফদের কিছু এনবিএ ভক্তদের ক্রোধ থেকে বাঁচাতে পারবে না।

“একটি খেলায় Cavs এর ইচ্ছাকৃত পরাজয় যা তারা পছন্দ করে, তারা নিজেদের সম্পর্কে কী ভাবছে সে সম্পর্কে আপনার যা জানা দরকার তা আপনাকে সব কিছু বলে দেয়। খুবই বিব্রতকর। বাহ,” একজন ব্যবহারকারী X-তে লিখেছেন।

পোস্ট সিজনে নীচের দুটি স্থানকে রাউন্ড আউট করার জন্য একটি টুর্নামেন্ট অনুষ্ঠিত হওয়ার পরে NBA প্লেঅফগুলি 20 এপ্রিল পর্যন্ত শুরু হবে না।

2009 ইস্টার্ন কনফারেন্স ফাইনালের পর এই প্রথমবারের মতো ম্যাজিক এবং ক্যাভালিয়াররা প্লে অফে একে অপরের মুখোমুখি হবে।

Source link

Related posts

ইমরান খানের ওপর হামলার নিন্দা জানালেন বাবর

News Desk

নতুন প্যাট্রিয়টস কোচ জেরোড মায়ো কীভাবে টম ব্র্যাডিকে অবসর না নেওয়ার পর ফিরে আসার কল্পনা করেন

News Desk

বিসিবির এইচপি ক্যাম্পে ২৫ জন ক্রিকেটারকে ডাকা হয়েছে

News Desk

Leave a Comment