এনবিএ ফাইনালের জন্য চূড়ান্ত প্রপস, প্রতিকূলতা: এমভিপি এবং লিডিং স্কোরারের উপর কীভাবে বাজি ধরবেন
খেলা

এনবিএ ফাইনালের জন্য চূড়ান্ত প্রপস, প্রতিকূলতা: এমভিপি এবং লিডিং স্কোরারের উপর কীভাবে বাজি ধরবেন

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

2024 এনবিএ ফাইনাল, যা বৃহস্পতিবার গেম 1 দিয়ে শুরু হয়, এতে ডালাস ম্যাভেরিক্স এবং বোস্টন সেলটিক্স রয়েছে।

আসুন এনবিএ ফাইনালের জন্য প্রপসগুলি ভেঙে দেওয়া যাক, যার মধ্যে কোন খেলোয়াড় সবচেয়ে বেশি পয়েন্ট স্কোর করবে এবং কোন খেলোয়াড় এনবিএ ফাইনালস এমভিপি পুরষ্কার সুরক্ষিত করবে।

এনবিএ ফাইনালস এমভিপি

ক্রিস্ট্যাপস পোরজিঙ্গিস ইনজুরি থেকে ফিরে আসায়, সেল্টিকদের অভ্যন্তরে তাদের রক্ষণাত্মক ত্রুটিগুলি নিয়ে চিন্তা করতে হবে না, যার জন্য তাদের প্রায় বেশ কয়েকটি খেলার খরচ হয়েছে, বিশেষ করে ইন্ডিয়ানা পেসারদের বিরুদ্ধে। Porzingis এর রিম রক্ষা করার ক্ষমতা এবং পিক-এন্ড-রোলে অভিজাত কভারেজ খেলা একটি Mavericks দলের জন্য কিছু সমস্যা সৃষ্টি করবে যারা বল তোলার উপর নির্ভর করে।

শেষ পর্যন্ত, বোস্টনের এই সিরিজটি পাঁচ বা ছয় ম্যাচে নেওয়া উচিত। Celtics হল একটি অভিজাত রোড টিম, যারা এই বছরের প্লে অফে TD গার্ডেন থেকে 6-0 দূরে একটি রেকর্ড তৈরি করেছে৷ এখন যেহেতু তারা সম্পূর্ণ সুস্থ, তাদের নিয়মিত-সিজন মিটিংয়ের মতো মাভগুলিকে বুলডোজ করা উচিত।

ইতিহাস যদি আমাদের কিছু বলে, NBA ফাইনালে বিজয়ী দল একজন খেলোয়াড়কে NBA ফাইনাল MVP পুরস্কার ঘরে তুলতে পারবে। জেরি ওয়েস্ট একমাত্র খেলোয়াড় যিনি তার দল হেরে গেলেও ফাইনাল MVP পুরস্কার (1969) জিতেছেন।

এইভাবে, বোস্টন সম্ভবত এই বছরের NBA ফাইনালের MVP নির্বাচন করবে। এটা কি Jayson Tatum, Jaylen Brown বা অন্য কেউ হবে?

সমস্ত লক্ষণ ইঙ্গিত করে যে Tatum এই বছর তার প্রথম NBA Finals MVP পুরস্কার পেয়েছে; তিনি এই মৌসুমে পয়েন্ট (26.0), রিবাউন্ড (10.4) এবং অ্যাসিস্টে (5.9) তার দলকে নেতৃত্ব দিয়েছেন।

জেলেন ব্রাউন (বাম) এবং ডেরিক হোয়াইট (ডান) শিরোপা থেকে সেল্টিকদের চারটি জয় রয়েছে। এপি

তার চারপাশের আক্রমণাত্মক খেলা এবং গ্লাসে অসাধারণ উপস্থিতি তাকে অন্যান্য খেলোয়াড়দের তুলনায় একটি অন্তর্নিহিত সুবিধা দেয়, কারণ তিনি প্রতিটি খেলায় স্ট্যাট শীট স্টাফ করেন, যেখানে তিনি ভাল গুলি করেন না।

Tatum সম্প্রতি ডালাসের সাথেও তার পথ দেখিয়েছে, ম্যাভেরিক্সের বিরুদ্ধে তার গত ছয়টি খেলায় গড়ে 31.7 পয়েন্ট, 11.3 রিবাউন্ড এবং 4.8 অ্যাসিস্ট।

ডালাস এই মরসুমে পাওয়ার ফরোয়ার্ডদের চেয়ে অনেক ভাল ছোট ফরোয়ার্ডদের রক্ষা করেছে, যা ব্রাউনের জন্য দুর্দান্ত খবর নয়, যিনি শুরুর তিনটিতে মোতায়েন করা হয়েছে।

প্রকৃতপক্ষে, Mavs বিরোধী ছোট ফরোয়ার্ডদের এনবিএ-তে যেকোনো দলের দ্বিতীয়-কম পয়েন্টে ধরে রাখে যখন বিরোধী ছোট ফরোয়ার্ডদের (টাটাম) নবম-সবচেয়ে বেশি পয়েন্ট স্কোর করতে দেয় এবং প্রতি খেলায় পঞ্চম-সবচেয়ে অ্যাসিস্ট দেয়।

সেরা বাজি: জেসন টাটাম ফাইনাল MVP জিতেছে (-120, ESPN বাজি)

লুকা ডনসিচ তার প্রথম চ্যাম্পিয়নশিপ জিততে চেষ্টা করবেন।লুকা ডনসিচ তার প্রথম চ্যাম্পিয়নশিপ জিততে চেষ্টা করবেন। এপি

NBA ফাইনালে লিডিং স্কোরার

লুকা ডনসিক সবচেয়ে প্রিয় (-205, ড্রাফটকিংস) সর্বোচ্চ স্কোরার এবং ঠিকই তাই। তিনি এনবিএ ইতিহাসে প্রতি গেমে পয়েন্টে দ্বিতীয় শীর্ষস্থানীয় স্কোরার (31.4), শুধুমাত্র মাইকেল জর্ডানের পিছনে।

দ্বৈত দল ডনসিকের জন্য কাজ করছে না, এবং অসুস্থতা এবং ছোট হাঁটু এবং গোড়ালির আঘাত সহ পোস্ট সিজনে তার পথে আসা বাধাগুলি তাকে ধীর করেনি।

তদুপরি, বোস্টন পাঁচজন খেলোয়াড় (পোরজিঙ্গিস, ডেরিক হোয়াইট, জুরু হলিডে, ব্রাউন এবং টাটাম) থাকার দ্বারা উপকৃত হয় যারা যে কোনও রাতে স্কোর করার ক্ষেত্রে দলকে নেতৃত্ব দিতে পারে। এটি একটি বড় অংশ যা সেল্টিককে এত বিপজ্জনক করে তোলে। যাইহোক, পুরো সিরিজ জুড়ে কাউকে ডনসিককে পরাজিত করতে এটি তাদের সাহায্য করবে না।

NBA নেভিগেশন বাজি?

ডনসিকের কিরি আরভিং আছে, যিনি এক বা দুটি গেমে 30 পয়েন্টের জন্য বিস্ফোরিত হতে পারেন। যাইহোক, তিনি মোট পয়েন্টে Mavericks এর আগের ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে কোনো নেতৃত্ব দেওয়ার কাছাকাছি আসেননি, তাই বিশ্বাস করার কোন কারণ নেই যে এই জায়গায় পরিবর্তন হবে, বিশেষ করে NBA (হলিডে এবং হোয়াইট) এর সেরা দুটি পয়েন্ট গার্ডের সাথে তাকে তাড়া করে।

হলিডে এবং হোয়াইটও ডনসিককে রক্ষা করতে সাহায্য করবে, তবে ম্যাভেরিক্স গার্ডের তাদের উপর উল্লেখযোগ্য আকারের সুবিধা রয়েছে।

ভারী প্রিয় কমই আকর্ষণীয়, কিন্তু এটি একটি ব্যতিক্রম।

সেরা বাজি: সিরিজ টোটাল পয়েন্ট লিডার: লুকা ডনসিক (-২০৫, ড্রাফট কিংস)

Source link

Related posts

বৃষ্টি সত্ত্বেও পাকিস্তান ও ভারতের মধ্যকার বিশ্বকাপ হাজার হাজার ভক্তকে লং আইল্যান্ডে আকর্ষণ করে

News Desk

সহকারী কোচ পদে দেশিদের চায় বিসিবি 

News Desk

লিওনেল মেসি গোল করেন এবং রেড বুলসের বিপক্ষে ইন্টার মিয়ামির জয়ে পাঁচটি অ্যাসিস্ট যোগ করেন

News Desk

Leave a Comment