এনএফএল গুজব: জেরি জোনস ‘বিশেষ কিছু’ করতে চান, মাইক হোয়াইট জেটস ফেরার জন্য উন্মুক্ত
খেলা

এনএফএল গুজব: জেরি জোনস ‘বিশেষ কিছু’ করতে চান, মাইক হোয়াইট জেটস ফেরার জন্য উন্মুক্ত

মাইক টমলিন, পিটসবার্গ স্টিলার

মাইক টমলিন, পিটসবার্গ স্টিলার। (জো সার্জেন্ট/গেটি ইমেজ দ্বারা ছবি)

এনএফএল গুজব জেরি জোন্সের সাথে কিছু একটা নিয়ে ঘুরছে, মাইক হোয়াইট নিউ ইয়র্ক জেটসের প্রত্যাবর্তনের জন্য উন্মুক্ত এবং মাইক টমলিন প্রতিটি এনএফএল সম্ভাবনার চোখের মণি।

এই সপ্তাহান্তে ইন্ডিয়ানাপোলিসে ফ্রি এজেন্সি দ্রুত এগিয়ে আসার এবং এনএফএল স্কাউটদের একত্রিত হওয়ার সাথে, আপনি নিরাপদে বলতে পারেন যে এনএফএল গুজব ছড়াচ্ছে, ভাল।

একবার দলগুলি সেটে পর্যাপ্ত প্রাসঙ্গিক তথ্য সংগ্রহ করলে, তারা NFL ফ্রি এজেন্সিতে কী করতে চায় সে সম্পর্কে তাদের একটি দৃঢ় বোঝাপড়া থাকতে পারে। 2023 NFL খসড়া শেষ হয়ে গেছে, কিন্তু বিনামূল্যের সংস্থা মাসের মাঝামাঝি একটি উন্মাদনায় থাকবে। বাণিজ্য এবং অভ্যন্তরীণ উন্নয়ন ব্যতীত, যেকোন এনএফএল ফ্র্যাঞ্চাইজির জন্য অফ-সিজনে উন্নতি করার জন্য এই দুটি সবচেয়ে সুস্পষ্ট পথ।

2023 সালের মার্চ মাসের প্রথম সপ্তাহান্তে এনএফএল-এর সবচেয়ে কৌতূহলী গুজবগুলির কিছু এখানে রয়েছে।

সুচিপত্র

পৃষ্ঠা 1: মাইক টমলিন এনএফএল কর্নারব্যাক সম্ভাবনা হিসাবে মুগ্ধ হয়েছেন। পৃষ্ঠা 2: মাইক হোয়াইট নিউ ইয়র্ক জেটসে ফেরার জন্য উন্মুক্ত… নাকি বিদ্বেষী ডিভিশন প্রতিযোগী?

এনএফএল গুজব: মাইক টমলিন কম্প্যাক্ট এবং আকর্ষণীয় উপরের পিঠে মুগ্ধ

এটা বেশ স্পষ্ট যে এনএফএল-এ উপস্থিত প্রতিটি প্রতিরক্ষাকর্মী মাইক টমলিন খেলতে চায়। পিটসবার্গ স্টিলার্সের প্রধান কোচ হলেন শীর্ষ খেলোয়াড়ের কোচ, যিনি কোচিং কর্নারব্যাক এবং নিরাপত্তার বিষয়ে বিশেষজ্ঞ। ইন্ডিয়ানাপোলিসে টমলিনের সাথে সাক্ষাতের পরে স্টিলারদের এমন একজন খেলোয়াড়ের প্রতি গভীর আগ্রহ ছিল ওরেগন ডাকস তারকা কর্নারব্যাক ক্রিশ্চিয়ান গঞ্জালেজ।

মাইক টমলিন জোটের বিজয়ী। সুপারস্টার সিবি ক্রিশ্চিয়ান গনজালেজ অন্য একজন খেলোয়াড় যিনি তার সাথে কথা বলার জন্য প্রিয় কোচ হলেন #স্টিলার্স বস। তিনি টমলিনকে “বাস্তব” এবং “কলার” বলেছেন – এবং বলেছিলেন যে তিনি তার বাবাকে ফোন করেছিলেন যে তিনি তাদের ধারণার চেয়ে শান্ত ছিলেন।

— অদিতি কিনখাবওয়ালা (@AKinkhabwala) 2 মার্চ, 2023

গনজালেজের জন্য তার বাবাকে ডেকে বলার জন্য এবং টমলিন তার কল্পনার চেয়ে শীতল ছিল, আমি আশা করেছিলাম যে এই জুটি আগামী বছর ধরে একসাথে কাজ করতে পারবে। দুর্ভাগ্যবশত, স্টিলারদের খসড়াতে গঞ্জালেজকে ট্রেড করতে হবে। এটি বোর্ড থেকে আসা প্রথম কর্নারব্যাক হিসাবে দাঁড়িয়েছে। পিটসবার্গকে শীর্ষ 10 তে উঠতে হবে, সম্ভবত আটলান্টা ফ্যালকনরা নিরাপদে থাকার জন্য অষ্টম বাছাই করার আগে।

স্টিলাররা জানে কিভাবে বলের দুই পাশে দুর্দান্ত খেলোয়াড় তৈরি করতে হয়। যেহেতু তারা খুব কমই খসড়ার উপরের অর্ধেক বাছাই করে, তাই তাদের স্কাউটিং বিভাগের উপর নির্ভর করতে হবে অধ্যবসায়ের সাথে এমন খেলোয়াড়দের খুঁজে বের করতে যারা তাদের কিশোর এবং বিশের দশকে তাদের জন্য উপযুক্ত। বলার অপেক্ষা রাখে না যে স্টিলারদের গঞ্জালেজের মতো একটি রক্ষণাত্মক ব্যাক ট্রেড করতে হবে, তবে আপনি বুঝতে পারবেন কেন দুজনের মধ্যে এত শক্তিশালী সম্পর্ক রয়েছে।

যদি পিটসবার্গ 17 নং থেকে সমাবেশ করে, তবে স্টিলাররা সেরা কোণে অবতরণ করার অবস্থানে থাকতে পারে।

শীর্ষে ফিরে যান 1

Source link

Related posts

শ্বাসরুদ্ধকর ম্যাচে আফগানদের হারিয়ে টিকে থাকলো অজিরা

News Desk

চেলসিতেই থাকছেন সিলভা 

News Desk

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব তামিম

News Desk

Leave a Comment