Image default
খেলা

এনএফএল কিংবদন্তির ঘোড়াটি রেসের সময় একটি বিপর্যয়কর আঘাত ভোগ করার পরে euthanized হয়েছে

ম্যাপেল লিফ মিল, ফ্যামার বিল পার্সেলের প্রো ফুটবল হলের মালিকানাধীন, শনিবার নিউইয়র্কে একটি রেসে মারা গিয়েছিল যখন ঘোড়াটি ফিনিশ লাইনের ঠিক আগে পায়ে বিপর্যয়কর আঘাত পেয়েছিল।

সারাটোগায় $500,000 পরীক্ষার সময় ফিনিশ লাইন অতিক্রম করার সময় ঘোড়াটি পড়ে যেতে দেখা যায় এবং জকি জোয়েল রোজারিওকে এয়ারলিফট করা হয় এবং পরে হাসপাতালে ভর্তি করা হয়। নিউইয়র্ক রেসিং অ্যাসোসিয়েশন (এনওয়াইআরএ) অনুসারে, তিনি তার মুখের স্ক্র্যাচের জন্য সেলাই পেয়েছেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

16 ডিসেম্বর, 2006, আটলান্টার জর্জিয়া ডোমে কাউবয়দের 38-28 জয়ের দ্বিতীয়ার্ধে ডালাসের কোচ বিল পারসেলস। (কেভিন সি. কক্স/গেটি ইমেজ)

ম্যাপেল লিফ মিল তার ক্যারিয়ারে 5-0 ছিল এবং যখন সে তার সামনের পায়ে আঘাত পেয়েছিল তখন সে প্যাকে নেতৃত্ব দিচ্ছিল। পশুচিকিত্সকরা ঘোড়াটির যত্ন নিয়েছিলেন, কিন্তু এনওয়াইআরএ বলেছে যে আঘাতের তীব্রতার কারণে তাকে euthanized করা হয়েছিল। সংগঠনটি জানিয়েছে, ঘোড়াটি দৌড়ের আগে প্রয়োজনীয় ভেটেরিনারি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

“এনওয়াইআরএ ট্র্যাকে প্রতিদ্বন্দ্বিতাকারী ঘোড়া এবং রাইডারদের স্বাস্থ্য এবং নিরাপত্তা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার এবং অন্যান্য সমস্ত বিবেচনার ঊর্ধ্বে,” প্যাট ম্যাককেনা, যোগাযোগের NYRA ভাইস প্রেসিডেন্ট বলেছেন৷

“NYRA, HISA এবং নিউ ইয়র্ক স্টেট গেমিং কমিশন সারাটোগা রেসকোর্সে রেসিং এবং প্রশিক্ষণের জন্য নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে এই ঘটনার আশেপাশের পরিস্থিতিগুলি ঘনিষ্ঠভাবে পর্যালোচনা করবে।”

ফানি সিড, কেনটাকি ডার্বি এবং প্রিকনেস অ্যাওয়ার্ড বিজয়ী, 23 বছর বয়সে মারা গেছেন

ঘোড়াটির মালিক অগাস্ট ডন ফার্মে পার্সেলের হাত রয়েছে। মেলানি গিডিংস ম্যাপেল লিফ মিলকে প্রশিক্ষণ দিয়েছেন।

জকি টাইলার গ্যাগ্লিওনি পরে বলেছিলেন, “মেলের সংযোগ সম্পর্কে আমার খারাপ লাগছে।” “এটা ভেবে এই ব্যক্তিকে উপভোগ করা কঠিন। তাদের দলের প্রতি আমার সমবেদনা। আমি আশা করি তারা এর মধ্য দিয়ে যেতে পারবে এবং ঈশ্বর তাদের আশীর্বাদ করুন।”

গ্যাফালিওন রেসে জয়ের জন্য প্রিটি মিসচিভাস চড়ে।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

2019 সালে সারাতোগা স্প্রিংস

নিউইয়র্কের সারাতোগা স্প্রিংসে 24 আগস্ট, 2019-এ সারাটোগা রেসকোর্সে গ্রেড I ব্যক্তিগত এনসাইন স্টেক। (ঘোড়ার ছবি/গেটি ছবি)

ডেইলি রেসিং ফোরামের মতে, পার্সেল, 81, বন্ধুদের সাথে ট্র্যাকে ছিল কিন্তু ঘোড়ার মৃত্যুর বিষয়ে অবিলম্বে মন্তব্য করেননি।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

শ্রীলঙ্কা সফরে ২১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা, নেই মাহমুদউল্লাহ-সৌম্য

News Desk

এশিয়ান জোনাল দাবা চ্যাম্পিয়নশিপের পুরস্কার বিতরণ

News Desk

বৃষ্টিতে বিঘ্নিত হতে পারে আজকের ম্যাচ 

News Desk

Leave a Comment