Image default
খেলা

এডউইন দিয়াজ আবার নবম স্থানে নেমে যায় কারণ মেটরা মার্লিন্সের কাছে হৃদয়বিদারকভাবে হেরে যায়

মিয়ামি – দৈত্য এডউইন ডায়াজের সাথে মেটদের মাথাব্যথা রয়েছে।

অল-স্টার ক্লোজার তার সর্বোচ্চ 2022 স্তরের কাছাকাছি কোথাও নেই তা কোন ব্যাপার না, তিনি হঠাৎ করে এমন দায়বদ্ধ হয়ে পড়েছেন যার গেমগুলি শেষ করার বিশ্বাসযোগ্যতা সন্দেহের মধ্যে রয়েছে।

এই সপ্তাহে ফিলিসের বিপক্ষে ব্যাক-টু-ব্যাক সেভের সুযোগ নষ্ট করার পর, ডানহাতি এই ব্যাটসম্যানকে শনিবার নো-হিটার দেওয়া হয়েছিল এবং 10 তম ইনিংসে জর্জ লোপেজের বলে অটো লোপেজের আরবিআই সিঙ্গেলের আগে খেলা বেঁধে যাওয়া চার রানের অনুমতি দেওয়া হয়েছিল। তাদের ফাঁদে মেটস। LoanDepot পার্কে Marlins এর কাছে 10-9 হারে।

জশ বেলের তিন রান হোমার টু সেন্টার ফিল্ডে ডিয়াজ স্লাইডারে 9-9 গোলে টাই হয়ে যায় যখন জাজ চিশলম জুনিয়রের আরবিআই একক ইনিংসে মার্লিনস আগে গোল করেছিল।

ডায়াজ, যার প্রথম ইনিংসে মাত্র একটি ছিল এবং চারটি আঘাতে চার রানের অনুমতি ছিল, এই মৌসুমে 18টি উপস্থিতিতে 5.50 ইআরএ রয়েছে যা গত বছর তার ডান হাঁটুতে একটি ছেঁড়া প্যাটেলার টেন্ডনের জন্য অস্ত্রোপচার থেকে পুনর্বাসনের পরে অনুপস্থিত।

নবম ইনিংসে চার রান তুলে দেন এডউইন ডিয়াজ।

মেটস MLB-তে সবচেয়ে খারাপ রেকর্ডের সাথে দলের কাছে তাদের দ্বিতীয় টানা খেলা হেরেছে।

মেটসের লাইনআপ ঘূর্ণনের দুই মূল খেলোয়াড় এই দিনে তুলনামূলকভাবে শান্ত ছিল, কিন্তু রানিং ব্যাক সেকেন্ড বেসম্যান সহ দলের বাকিদের একটি ফলপ্রসূ দিন ছিল।

সাম্প্রতিক দিনে, ফ্রান্সিসকো লিন্ডর এবং ব্র্যান্ডন নিম্মো ব্যাটিং অর্ডারে ফ্লিপ-ফ্লপ করেছেন, সম্ভবত জেফ ম্যাকনিলের সবচেয়ে উল্লেখযোগ্য পারফরম্যান্স, যিনি একটি বিরল মাল্টি-হিট গেম পিচ করেছিলেন এবং এমনকি মেটসের জন্য একটি বেস চুরি করেছিলেন।

নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে তিন রানের হোম রান হিট করার পর মিয়ামি মার্লিন্সের জোশ বেল তার সতীর্থদের সাথে উদযাপন করছেন। গেটি ইমেজ

ফ্লোরিডার মিয়ামিতে 18 মে, 2024-এ লোন ডিপো পার্কে নবম ইনিংসে নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে তিন রানের হোম রানে আঘাত করার পর মিয়ামি মার্লিন্সের 9 নম্বর জোশ বেল উদযাপন করছেন। গেটি ইমেজ

McNeil, একটি মন্দায় আটকে যা তার OPS কে .614-এ ঠেলে দিয়েছিল, তিনবার বেসে পৌঁছেছিল এবং দলের 15-হিট আক্রমণের অংশ হিসাবে দুটি RBI-এর সাথে 2-এর জন্য-4-তে গিয়েছিল।

প্রতিটি মেটস স্টার্টারের অন্তত একটি হিট ছিল লিন্ডর (0-ফর-5), যারা নিম্মো তৃতীয় স্থানে স্থানান্তরিত হওয়ার সাথে লিডঅফ স্পটে চলে গেছে।

ম্যাকনিল তার আগের আটটি খেলায় 3-ফর-26 (.115) ছিলেন।

মায়ামি মার্লিন্সের দ্বিতীয় বেসম্যান অটো লোপেজ, কেন্দ্র, জ্যাজ চিশোলম জুনিয়র দ্বারা অভিভূত, বাম পিছনে, লোপেজ নিউ ইয়র্ক মেটসের বিরুদ্ধে একটি বেসবল খেলার পরে একটি সাক্ষাত্কার নিচ্ছেন। এপি

এই দিনে, তিনি চতুর্থ এবং পঞ্চম পিরিয়ডে গোল করার ক্ষেত্রে অবদান রাখেন।

লুইস সেভেরিনো সপ্তম ইনিংসে প্রবেশ করেন, রেড জ্যারেটের স্থলাভিষিক্ত হওয়ার আগে সেই চূড়ান্ত ফ্রেমে দুটি আউট পেয়েছিলেন।

সেভেরিনো একটি দিনে তিনটি স্ট্রাইকআউট সহ ছয়টি হিটে পাঁচ রান এবং তিনটি হাঁটার অনুমতি দেন যেখানে তিনি তার চার-সিম ফাস্টবলের সাথে গড় 96.6 মাইল প্রতি মৌসুমে তার সেরা পিচিং দেখিয়েছিলেন।

লুইস সেভেরিনো পাঁচ রানে হাল ছেড়ে দেন যা সিদ্ধান্তহীন হয়ে পড়ে। গেটি ইমেজ

একটি নতুন ব্যাটিং সিস্টেম উন্মোচন করার পর যেখানে লিন্ডর লিডঅফ এবং নিম্মো তৃতীয় স্থানে ছিল, মেটস প্রথম ইনিংসে বাঁ-হাতি ব্র্যাক্সটন গ্যারেটের বিপক্ষে 2-0 ব্যবধানে এগিয়ে যায়।

লিন্ডর একটি পিচ দ্বারা আঘাতপ্রাপ্ত হন এবং পিট আলোনসো একা হাঁটা শুরু করেন।

নিম্মোকে মাঠে নামানোর পর, জেডি মার্টিনেজ গেমের প্রথম রানের জন্য একটি আরবিআই সিঙ্গেল প্রদান করেন।

শনিবার মেটসের হয়ে নিম্মো তৃতীয় হয়েছেন। এপি

মার্ক ভেন্টাসের পরবর্তী একক আরেকটি রাউন্ড নিয়ে আসে।

দ্বিতীয়টিতে নিক গর্ডনের আরবিআই ডাবল মার্লিনসকে ২-১ ব্যবধানে টেনেছে।

গর্ডন লিড নেওয়ার জন্য বাম-সেন্টার ফাঁকে শট কার্ল করার আগে জেসুস সানচেজ লিড ড্র করেন।

জাজ চিশলম জুনিয়রের এক রানের হোমারে তৃতীয় ইনিংসে মারলিনস 2-2 গোলে সমতা আনে।

এই মৌসুমে সেভেরিনো এটি চতুর্থ বিস্ফোরণের অনুমতি দিয়েছে।

নিউইয়র্ক মেটসের মার্ক ভেন্টাস #27 পঞ্চম ইনিংসে মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে স্কোর করার জন্য হোম বেসের দিকে যাচ্ছেন। গেটি ইমেজ

ম্যাকনিল একক এবং চতুর্থটিতে তৃতীয় বেস চুরি করে — এর মধ্যে টমাস নিডোর একক — আগে লিন্ডোরের আরবিআই ফিল্ডারের পছন্দ মেটসকে 3-2 তে এগিয়ে দেয়।

চুরি করা বেসটি ম্যাকনিলকে 20টি সরাসরি চুরির প্রসারিত করেছে এবং বাইরে নিক্ষেপ করা ছাড়াই।

হ্যারিসন ব্যাডার পঞ্চম ইনিংসে দুই রানের একক আঘাত করেন, মেটস এক আউট দিয়ে বেস লোড করার পরে, 5-2 এগিয়ে যেতে।

ভেন্টাস হেঁটে যাওয়ার আগে এবং স্টারলিং মার্টে সিঙ্গেল করার আগে নিম্মো পিঞ্চ-হিট করে (মেটসকে একটি পিচ দিয়ে আঘাত করে) সমাবেশ শুরু করেছিলেন।

বাদের ডেলিভারির পরে, ম্যাকনিল এবং নাইডু যথাক্রমে একক হয়েছিলেন। ম্যাকনিলের আঘাতে মেটসকে ৭-২ ব্যবধানে এগিয়ে দেয় দুই রান।

লোপেজের আরবিআই ডাবল এবং চিশলমের রান-স্কোরিং সিঙ্গেলের মাধ্যমে মার্লিনস সেভেরিনোকে সপ্তম স্থানে তাড়া করে।

গ্যারেট এসেছিলেন এবং দুটি হিট আত্মসমর্পণ করেছিলেন, যার মধ্যে বেলের কাছে একটি আরবিআই সিঙ্গেল ছিল যা মেটসের লিডকে 7-5-এ ফেলে দেয়।

Source link

Related posts

টেনিসের সাদা ব্যাজ পেয়েছেন মাশফিয়া

News Desk

টিম্বারউলভস বনাম গেম 1 এর জন্য নাগেটস: এনবিএ প্লে অফের মতভেদ, বাছাই এবং সেরা বাজি

News Desk

কৃষ্ণের চিকিৎসায় সালাদিনের নির্দেশ

News Desk

Leave a Comment