Image default
খেলা

এখনই বাংলাদেশে আসা হচ্ছে না পাকিস্তানের

সফর সূচি এক দফায় পেছানোর পরে সিরিজই স্থগিত হয়ে গেল পাকিস্তান অনূর্ধ্ব ১৯ দলের। ১২ এপ্রিল পাকিস্তানি যুবাদের বাংলাদেশ সফরে আসার কথা থাকলেও তা পিছিয়ে গিয়েছিল ৫ দিন। সফর পেছানোর ৪ দিন হতে না হতেই আবার অনির্দিষ্টকালের জন্য সফরটি স্থগিত হয়ে গেল।

প্রথম সূচি অনুযায়ী পাকিস্তান অনূর্ধ্ব ১৯ দলের বাংলাদেশে আসার কথা ছিল ১২ এপ্রিল। পরে সেটি পিছিয়ে দেওয়া হয় ১৭ এপ্রিলে। বাংলাদেশ করোনা পরিস্থিতি ক্রমেই প্রকোপ হয়ে ওঠার কারণেই এই পরিবর্তন আনা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সেই সূচিতে পাকিস্তানি যুবারা বাংলাদেশে আসতে পারছে না। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন নিশ্চিত করেছেন এখনই পাকিস্তান অনূর্ধ্ব ১৯ দল বাংলাদেশে আসছে না। দুই দেশের বোর্ডের আলোচনার মাধ্যমেই সিরিজটি স্থগিত করা হয়েছে।

এই সিরিজটি অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গেল এবং পরবর্তীতে সিরিজটি কখন আয়োজিত হবে তা নির্ভর করছে বাংলাদেশের করোনা পরিস্থিতির ওপরে। করোনার প্রকোপ কমলে তখনই আবার সিরিজটি পুনরায় আয়োজন করার সিদ্ধান্ত নিবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

পাকিস্তানের বাংলাদেশ সফর স্থগিত হয়ে গেলেও বাংলাদেশ জাতীয় দল ও শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে সিরিজ নিয়ে কোনো শঙ্কা নেই। জাতীয় দলের সিরিজটি যথা সময়েই হবে বলে জানিয়েছেন নিজামউদ্দিন।

বিসিবির প্রধান নির্বাহী বলেন, ‘করোনা পরিস্থিতির উন্নতি সাপেক্ষে সুবিধাজনক সময়ে পাকিস্তান অনূর্ধ্ব ১৯ দলের বিপক্ষে বাংলাদেশের হোম সিরিজ আয়োজন করবে বিসিবি। তবে এই অবস্থা বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে সিরিজে কোনো প্রভাব ফেলবে না। সূচি অনুযায়ী যথারীতিই সিরিজটি অনুষ্ঠিত হবে।’

উল্লেখ্য, বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে সিরিজ আয়োজিত হবে মে মাসের শেষ সপ্তাহে।

Related posts

এই শিরোপার জন্য লড়ছেন মার্টিনেজ ও আলভারেজ

News Desk

ফিভারস ক্রিস্টি সাইডসের সাথে ইএসপিএন ইন-গেম সাক্ষাত্কার ভক্তদের দ্বারা বিচ্ছিন্ন হয়ে গেছে: ‘আমি এটি ঘৃণা করি’

News Desk

এরিক মুসেলম্যান ট্রান্সফার পোর্টাল এবং খসড়া সিদ্ধান্ত সত্ত্বেও ব্রনি জেমস ইউএসসিতে ফিরে যেতে চান

News Desk

Leave a Comment