Image default
খেলা

একসঙ্গে করোনামুক্ত হলেন ভারতের ৩ ক্রিকেটার

একইদিনে প্রাণঘাতী করোনাভাইরাসকে হারালেন ভারতের তিন ক্রিকেটার অমিত মিশ্র, ঋদ্ধিমান সাহা এবং প্রাসিদ কৃষ্ণা। গত ৪ মে করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিত ও ঋদ্ধিমান। প্রাসিদের দেহে প্রাণঘাতী এ ভাইরাসের উপস্থিতি ধরা পড়েছিল ৮ মে।

মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের সুস্থতার কথা জানিয়েছেন অমিত মিশ্র। একইসঙ্গে জানা গেছে, ভারতের টেস্ট দলের দুই সদস্য ঋদ্ধিমান ও প্রাসিদের করোনামুক্ত হওয়ার খবর। যার ফলে এখন দলের সঙ্গে ইংল্যান্ড যাওয়ার সম্ভাবনা বাড়ল তাদের।

আগামী মাসে ইংল্যান্ডের মাটিতে হতে যাওয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও স্বাগতিকদের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের জন্য ঘোষিত ২০ সদস্যের স্কোয়াডে রয়েছেন ঋদ্ধিমান। আর প্রাসিদের জায়গা হয়েছে চারজনের স্ট্যান্ডবাই দলে।

এ দুজন এবং লোকেশ রাহুলকে ফিটনেস টেস্টে উৎরে যাওয়া সাপেক্ষে রাখা হয়েছিল স্কোয়াডে। ঋদ্ধিমান ও প্রাসিদ এখন মন দিতে পারবেন মাঠে ফেরার মিশনে। অন্যদিকে এপেন্ডিসাইটিসের অপারেশনের পর এখন পুনর্বাসন প্রক্রিয়ায় রয়েছেন রাহুল।

বুধবার (১৯ মে) থেকেই মুম্বাইয়ে কোয়ারেন্টাইন শুরু হয়ে গেছে ইংল্যান্ড সফরের জন্য ঘোষিত ভারতীয় স্কোয়াডের। তবে কিছুদিন পর দলের সঙ্গে যোগ দেবেন ঋদ্ধিমান। তাকে কলকাতায় কিছুদিন পরিবারের সঙ্গে থাকার অনুমতি দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

Related posts

আশা বাঁচিয়ে রাখতে কাল কিউইদের মুখোমুখি টাইগাররা

News Desk

দল হোটেলে, সাকিব থেকে গেলেন অনুশীলনে

News Desk

ফ্লাইয়ার্সের বিরুদ্ধে OT জয়ের মাধ্যমে দ্বীপবাসীরা তাদের প্লে অফের আশা বাঁচিয়ে রাখে

News Desk

Leave a Comment