free hit counter
খেলা

একটি ভোটও পেলেন না রোনালদো!

বর্তমানে খুবই বাজে সময় কাটাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ তারকা পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী ক্রিস্টিয়ানো রোনালদো। নিজ ক্লাবে সুখে নেই এই ফুটবলার। সেরা একাদশে নিয়মিত সুযোগ না পাওয়া পাশাপাশি কোচ এরিক টেন হেগের সঙ্গে সম্পর্কের অবনতিতে মাঠের বাইরেও বাজে সময় কাটছে এই ৩৭ বছর বয়সী ফুটবলার। এমনকি এবারের ব্যালন ডি’অরের ৩০ জনের সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেলেও পাননি একটি ভোটও।




এবারে ৫৪৯ ভোট পেয়ে ব্যালন ডি’অর ওঠে রোনালদোর সাবেক সতীর্থ রিয়াল মাদ্রিদের করিম বেনজেমার হাতে। ১৯৩ ভোট পেয়ে দ্বিতীয় হন সাদিও মানে। আর ১৭৫ ভোট পেয়ে তৃতীয় হন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন। ব্যালন ডি’অরের ৩০ জনের তালিকায় ২০তম হন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে, বিস্ময়কর ব্যাপার হচ্ছে তিনি একটিও ভোট পাননি। ৩০ জনের সংক্ষিপ্ত তালিকায় থাকা ভ্লাহোভিচরা,ক্যাসিমিরো ও ডিয়াজ যেখানে পেয়েছেন কমপক্ষে ১টি করে ভোট সেখানে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদোর একটি ভোটও না পাওয়া সত্যিই হতাশার।



চলতি মৌসুমে বেশিরভাগ সময়ই বেঞ্চে বসে কাটাতে হচ্ছে রোনালদোকে। এই মৌসুমে এখন পর্যন্ত ইউনাইটেডের জার্সি গায়ে করেছেন মাত্র ২টি গোল।
 

Source link

Bednet steunen 2023