Image default
খেলা

উইমেনস ব্রিটিশ ওপেনে রানার আপ হোল 17 ব্যাহত করার পরে জলবায়ু প্রতিবাদকারীদের আক্রমণ করে: ‘কী এক গুচ্ছ বোকা’

দুইবারের এলপিজিএ ট্যুর বিজয়ী চার্লি হাল রবিবার মহিলা ব্রিটিশ ওপেনের ফাইনাল রাউন্ড লাইনচ্যুত করার পরে পরিবেশগত প্রতিবাদকারীদের নিন্দা করেছিলেন, গ্রুপটিকে “একগুচ্ছ বোকা” বলে অভিহিত করেছেন।

হাল, যিনি লিডের জন্য বাঁধা দিনে প্রবেশ করেছিলেন, তিনি প্রতিবাদকারীদের উপর তিরস্কার করেছিলেন যারা 17 তম গর্তে থাকাকালীন সময়ে ধূমপানের শিখাগুলিকে কোর্সে ধূমপান করতে দেখা গিয়েছিল।

ইংল্যান্ডের ট্যাডওয়ার্থে 13 আগস্ট, 2023-এ ওয়ালটন হিথ গল্ফ ক্লাবে এআইজি লেডিস ওপেনের চতুর্থ দিনে বিক্ষোভকারীরা 17 তম সবুজে তাদের পথ করে। (অ্যান্ড্রু রেডিংটন/গেটি ইমেজ)

“কি এক গুচ্ছ নির্বোধ,” হল টেলিগ্রাফের মাধ্যমে সফরের পরে বলেছিলেন।

জর্ডান স্পিথ সেন্ট জুড চ্যাম্পিয়নশিপ চলাকালীন একটি উদ্ভট মুহূর্তে একটি ফ্যানের সাথে একটি স্যান্ডউইচ ভাগ করেছে

“আমার হাঁপানি আছে, কিন্তু আমার ইনহেলার ছিল না এবং এই জিনিসটি সত্যিই মোটা ছিল, তাই, না, এটা ভাল ছিল না।”

তিনি আরও বলেন, “যখন এটা ঘটেছিল তখন আমি ভয় পাইনি, আমি শুধু ভেবেছিলাম তারা বোকা। কেউ বলেছিল তারা তেলের প্রতিবাদ করছে, কিন্তু তারা আজ এখানে কিভাবে এলো? হয়তো আমি তাদের নেতৃত্ব দিয়েছিলাম।”

প্রতিবাদকারীরা এআইজি মহিলা ওপেনের ফাইনাল রাউন্ড অবরোধ করে

ইংল্যান্ডের ট্যাডওয়ার্থে 13 আগস্ট, 2023-এ ওয়ালটন হিথ গল্ফ ক্লাবে এআইজি লেডিস ওপেনকে বাধা দেয় বিক্ষোভকারীরা। (ওয়ারেন লিটল/গেটি ইমেজ)

এক্সআর মানি রেবেলিয়ন, একটি গোষ্ঠী যা সোশ্যাল মিডিয়ায় “জলবায়ু সংক্রান্ত পদক্ষেপকে বাধা দেয় এমন দুর্নীতিগ্রস্ত রাজনৈতিক অর্থনীতি” লক্ষ্য করে একটি সংস্থা হিসাবে চিহ্নিত করে, X-এ বিক্ষোভের মালিকানা নিয়েছে, যা আগে টুইটার নামে পরিচিত ছিল।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

গ্রুপের মতে, এই প্রতিবাদ ছিল টুর্নামেন্টের প্রাথমিক স্পনসর: AIG-এর প্রতিক্রিয়ায়।

আরএন্ডজি একটি বিবৃতিতে বলেছে যে নাটকটি বিলম্বিত হয়নি এবং এর ফলে পাঁচজন প্রতিবাদকারীকে গ্রেপ্তার করা হয়েছিল।

বিবিসির মাধ্যমে বিবৃতিতে বলা হয়েছে, “শেষ গ্রুপের সময় 17 তম গ্রিন জোনে বিক্ষোভকারীদের দ্রুত গ্রেপ্তার করা হয়েছিল এবং পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে।”

প্রতিবাদকারীরা এআইজি মহিলা ওপেনের ফাইনাল রাউন্ড অবরোধ করে

গ্রুপের মতে, এই প্রতিবাদ ছিল টুর্নামেন্টের প্রাথমিক স্পনসর: AIG-এর প্রতিক্রিয়ায়। (ওয়ারেন লিটল/গেটি ইমেজ)

“খেলা ব্যাহত হয়নি এবং আমরা পুলিশ এবং গার্ডদের তাদের সতর্কতার জন্য এবং খেলোয়াড় ও দর্শকদের বোঝার জন্য ধন্যবাদ জানাতে চাই।”

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

ইংল্যান্ডের সারেতে অবস্থিত ওয়ালটন হিথ গল্ফ ক্লাব থেকে মাত্র 30 মিনিটের দূরত্বে বেড়ে ওঠা টুর্নামেন্টে হুল ছিল দর্শকদের প্রিয়। কিন্তু সে সবেমাত্র কম পড়েছিল, তার শেষ তিনটি মেজর দ্বিতীয়বার দ্বিতীয় স্থান অর্জন করেছে।

এআইজি মহিলা ওপেনের শেষ দিনে চার্লি হাল

ইংল্যান্ডের ট্যাডওয়ার্থে 13 আগস্ট, 2023-এ ওয়ালটন হিথ গল্ফ ক্লাবে AIG লেডিস ওপেনে চার্লি হুল। (Oisin Keniry/R&A/R&A Getty Images এর মাধ্যমে)

“এটি কেবল বিরক্তিকর কারণ এটি আমাদের বছরের চতুর্থ দ্বিতীয় স্থানের সমাপ্তি এবং একটি মেজরে আমাদের দ্বিতীয় স্থানের সমাপ্তি,” হুল বলেছিলেন। “কিন্তু আমি সত্যিই মনে করি যে আগামী বছর আমার সময় হতে চলেছে।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

Source link

Related posts

রিয়ালে চলে আসতে পারেন পগবা

News Desk

সাঁতারু টুম্পার সবচেয়ে বেশি স্বর্ণপদক

News Desk

আহমেদাবাদ দলের নাম গুজরাট টাইটান্স, অধিনায়কের নাম প্রকাশ

News Desk

Leave a Comment