Image default
খেলা

ইস্টার্ন কনফারেন্স ফাইনাল শোডাউনে প্যান্থারদের সাথে রেঞ্জার্স ড্র করেছে

পূর্ব সম্মেলনের ফাইনাল নির্ধারণ করা হয়েছে।

রেঞ্জার্স প্যান্থারদের মুখোমুখি হবে, যারা স্ট্যানলি কাপ ফাইনালে ফিরে যাওয়ার জন্য খুঁজছে, ফ্লোরিডা শুক্রবার রাতে তাদের সিরিজের 6 গেমে ব্রুইন্সকে 2-1 ব্যবধানে জয়ের সাথে শেষ করার পরে।

সিরিজটি, যা ম্যাডিসন স্কয়ার গার্ডেনে শুরু হবে এবং যার তারিখ এখনও ঘোষণা করা হয়নি, আটলান্টিক বিভাগের বিজয়ীদের বিরুদ্ধে মেট্রোপলিটন বিভাগের বিজয়ীদের মুখোমুখি হবে।

ফ্লোরিডা প্যান্থার্সের স্যাম রেইনহার্ট #13, গুস্তাভ ফরসলিং #42 এবং আন্তন লুন্ডেল #15 গেম 6-এ বোস্টন ব্রুইন্সের বিরুদ্ধে তৃতীয় পিরিয়ড গোল উদযাপন করছেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

এটি স্ট্যানলি কাপ বিজয়ী কোচ, পিটার ল্যাভিওলেট, 20 বছর আগে তার রিং পেতে প্রতিস্থাপিত কোচের বিপরীতে, পল মরিস।

এটি কিংবদন্তি রাশিয়ান গোলরক্ষক, সের্গেই বোব্রোভস্কি, ঐতিহাসিক মর্যাদার পথে আরেকজনের বিরুদ্ধে মুখোমুখি হচ্ছেন, ইগর শেস্টারকিন।

লিগে এটি একটি মুখ, ম্যাথিউ টাকাচুক, অন্যটির বিরুদ্ধে, আর্তেমি প্যানারিন।

দ্বিতীয় রাউন্ডে ক্যারোলিনার বিপরীতে, এই দলগুলির মধ্যে কোনও প্রতিষ্ঠিত পরিচিতি নেই।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

তারা নিয়মিত মরসুমে তিনবার একে অপরের মুখোমুখি হয়েছে, ফ্লোরিডা নিয়মানুযায়ী দুবার জিতেছে এবং রেঞ্জার্স একটি শ্যুটআউটে জিতেছে, কিন্তু এই সিরিজে যাই ঘটুক না কেন তাদের মধ্যে যেকোন উত্তেজনা থেকে বেরিয়ে আসতে হবে।

রেঞ্জার্স বাম উইঙ্গার ক্রিস ক্রেইডার ক্যারোলিনা হারিকেনসের বিরুদ্ধে তৃতীয় সময়কালে তার গোল উদযাপন করছেনরেঞ্জার্স বাম উইঙ্গার ক্রিস ক্রেইডার ক্যারোলিনা হারিকেনসের বিরুদ্ধে তৃতীয় সময়কালে তার গোল উদযাপন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

1997 ইস্টার্ন কনফারেন্স কোয়ার্টার ফাইনালে রেঞ্জার্সরা ফ্লোরিডাকে পাঁচটি খেলায় পরাজিত করে প্লে-অফে আগে মাত্র একবার মুখোমুখি হয়েছিল।

যাইহোক, এটি এমন একটি পরীক্ষা যা রেঞ্জার্সের জন্য উপযুক্ত কারণ তারা নিজেদেরকে ইস্টার্ন কনফারেন্সে লাইটনিং অন লাইটনিংয়ে নতুন মার্কি দল হিসেবে ডাকার জন্য অন্য একটি ফ্র্যাঞ্চাইজি নামিয়ে নিতে চায়।

টকাচুক, স্যাম রেইনহার্ট, অ্যালেক্সান্ডার বারকভ এবং কার্টার ভার্হে শীর্ষ ডিফেন্সম্যান গুস্তাভ ফোরসলিং, ব্র্যান্ডন মন্টুর এবং অ্যারন একব্লাডের মতো অভিজাত স্কোরারদের একটি রেঞ্জার্স দলকে এর মূলে পরীক্ষা করা উচিত।

তবে বৃহস্পতিবার ক্যারোলিনার বিপক্ষে জয়ের পর, রেঞ্জার্সরা আবার নিজেদের বাজি ধরতে প্রস্তুত হবে।

Source link

Related posts

নিশ্চিত তিন সেমিফাইনালিস্ট, অপেক্ষায় বাংলাদেশ

News Desk

যেখানে শায়িত হলেন পেলে

News Desk

অনুশীলনে ফিরলেও দলে জায়গা হয়নি রামোসের

News Desk

Leave a Comment