Image default
খেলা

ইসরায়েল-সমর্থিত সুপার বোল বিজ্ঞাপনটি জিম্মিদের বাড়িতে ফিরে যাওয়ার আহ্বান জানিয়ে বেশিরভাগ FCC অভিযোগ তুলেছে: প্রতিবেদন

ফেব্রুয়ারীতে সুপার বোল LVIII এর সময় কানসাস সিটি চিফস এবং সান ফ্রান্সিসকো 49ers-এর মধ্যে খেলা চলাকালীন একটি ইসরায়েলি-অর্থায়নকৃত বিজ্ঞাপনটি সবচেয়ে বেশি FCC অভিযোগ তুলেছিল বলে জানা গেছে।

এফসিসি নথির উদ্ধৃতি দিয়ে মঙ্গলবার TMZ রিপোর্ট করেছে, “Bring All Dads Back Home” বিজ্ঞাপন দেখানোর জন্য ইসরায়েলি সরকারের ক্ষমতা দেখে সুপার বোল দর্শকরা হতাশ হয়ে পড়েছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সান ফ্রান্সিসকো 49ers ফ্যানরা 11 ফেব্রুয়ারি, 2024-এ তাদের দল 2024 সুপার বোল-এ কানসাস সিটি চিফদের সাথে লড়াই করার আগে লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে আছে। (কেএম ক্যানন/লাস ভেগাস রিভিউ-জার্নাল/ট্রিবিউন নিউজ সার্ভিস গেটি ইমেজের মাধ্যমে)

ঘোষণাটি “120 দিনেরও বেশি সময় ধরে হামাস দ্বারা বন্দী সকল পিতামাতার কাছে একটি বার্তা পাঠিয়েছে, আমরা আপনাকে আপনার মাতৃভূমিতে ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।”

টিএমজেড উল্লেখ করেছে যে অভিযোগের বেশিরভাগ ভাষা একইভাবে পড়ে।

“সুপার বোল চলাকালীন যে বিজ্ঞাপনগুলি ইসরায়েলি সরকার অর্থ প্রদান করেছিল সে সমস্ত প্ল্যাটফর্মে দর্শকদের কাছে সঠিকভাবে প্রকাশ করতে ব্যর্থ হয়ে CBS FCC নিয়ম লঙ্ঘন করেছে।”

ADC, একটি আরব-আমেরিকান গোষ্ঠী যেটি নিজেকে “আরব বংশোদ্ভূত মানুষের অধিকার রক্ষা এবং তাদের সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্যের প্রচারে প্রতিশ্রুতিবদ্ধ একটি নাগরিক অধিকার সংস্থা” বলে মনে হচ্ছে সংশ্লিষ্ট নাগরিকদের সরাসরি FCC-এর কাছে অভিযোগ দায়ের করার একটি উপায় দিচ্ছে। এর ওয়েবসাইট।

রাইডার্স জ্যাক জোনস দেশপ্রেমিক ভক্তদের জ্বলে ওঠে

ইসরায়েলপন্থী ঘোষণা এখনো বহাল আছে

ইসরায়েল-পন্থী সুপার বোল বিজ্ঞাপনটি সবচেয়ে বেশি FCC অভিযোগের জন্ম দিয়েছে বলে জানা গেছে। (জাতীয় পাবলিক কূটনীতি বিভাগ, প্রধানমন্ত্রীর কার্যালয়)

“সুপার বোলের সাম্প্রতিক সম্প্রচারের সময়, সিবিএস ইসরায়েল রাষ্ট্রের অর্থ প্রদানের জন্য একটি বিজ্ঞাপন প্রচার করেছিল,” গ্রুপের ওয়েবসাইটে একটি বার্তায় বলা হয়েছে। “এই বিজ্ঞাপনটি FCC প্রবিধান দ্বারা বাধ্যতামূলক যথাযথ দাবিত্যাগ ছাড়াই সম্প্রচার করা হয়েছিল৷ এটি শুধুমাত্র সম্প্রচারের মানগুলির অখণ্ডতাকেই ক্ষুণ্ন করে না, কিন্তু বিজ্ঞাপনের উত্স সম্পর্কে প্রয়োজনীয় প্রসঙ্গ না দিয়ে জনসাধারণকে বিভ্রান্ত করে৷”

ফেব্রুয়ারী 13-এ, ADC বলেন, কয়েক হাজার লোক FCC-কে বিজ্ঞাপনটির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছে।

“এটি আবশ্যিক যে FCC ব্যবস্থা নেয়। CBS-এর মতো নেটওয়ার্কের বাধ্যবাধকতা আছে আমেরিকান জনসাধারণকে জানানোর জন্য যখন তারা বিদেশী সরকারের কাছে এয়ারটাইম বিক্রি করে, এবং এর মধ্যে ইসরায়েলও অন্তর্ভুক্ত,” এডিসির জাতীয় নির্বাহী পরিচালক আবিদ আবিউব একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছেন। . “এই নিয়মগুলি মেনে চলতে ব্যর্থতা আমাদের বায়ু তরঙ্গগুলির উপর বিদেশী প্রচারের অবাধ প্রবাহকে অনুমতি দেবে, যা প্রতিটি আমেরিকানকে উদ্বেগজনক হওয়া উচিত।”

এফসিসি তাৎক্ষণিকভাবে ফক্স নিউজ ডিজিটালের মন্তব্যের অনুরোধে সাড়া দেয়নি।

ইসরায়েলি সামরিক বাহিনী এই সপ্তাহে বলেছে যে গাজায় এখনও 130 জনেরও বেশি জিম্মি রয়েছে।

স্টেট ডিপার্টমেন্ট জানুয়ারিতে বলেছিল যে জীবিত জিম্মিদের মধ্যে ছয়জন আমেরিকান। মার্কিন যুক্তরাষ্ট্র যুদ্ধবিরতির বিনিময়ে সমস্ত জিম্মি মুক্তির জন্য একটি চুক্তির জন্য কাতার এবং মিশরের সাথে আলোচনা চালিয়ে যাচ্ছে, তবে সাম্প্রতিক সপ্তাহগুলিতে আলোচনা স্থগিত হয়ে গেছে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেন এই সপ্তাহের শুরুর দিকে জোর দিয়েছিলেন যে “আমাদের দৃঢ় বিশ্বাস রয়ে গেছে যে জিম্মিদের মুক্তির জন্য আমাদের অবিলম্বে যুদ্ধবিরতি দেখতে হবে, তবে মানবিক সহায়তায় উল্লেখযোগ্য বৃদ্ধির পাশাপাশি স্পষ্টভাবে আরও ভাল পরিষেবার ব্যবস্থা করতে হবে।” বেসামরিক নাগরিকদের সুরক্ষা।”

ফক্স নিউজের পিটার আইটকেন এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

ইউরো ২০২১ : মৃত্যুকূপের লড়াই আজ

News Desk

আয়ারল্যান্ডকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ

News Desk

চার্জাররা তার প্রথম সংগঠিত ফুটবল ম্যাচে পলাতক গোল করা সহকর্মী নাইজেরিয়ানের বিরুদ্ধে জ্বলে ওঠে

News Desk

Leave a Comment