ইয়াঙ্কিস একটি অত্যাশ্চর্য পদক্ষেপের পরে তাদের পরবর্তী প্রধান কোচ হিসাবে তিনবারের অল-স্টার নিয়োগ করেছে
খেলা

ইয়াঙ্কিস একটি অত্যাশ্চর্য পদক্ষেপের পরে তাদের পরবর্তী প্রধান কোচ হিসাবে তিনবারের অল-স্টার নিয়োগ করেছে

দলটি ঘোষণা করেছে যে তিনবারের এমএলবি অল-স্টার এবং টেলিভিশন বিশ্লেষক শন ক্যাসি সোমবার নতুন নিউ ইয়র্ক ইয়াঙ্কিস হিটিং কোচের নাম দিয়েছেন।

ক্যাসি ডিলন লসনের স্থলাভিষিক্ত হবেন, যিনি রবিবার শিকাগো শাবকের কাছে দল হেরে যাওয়ার পরে বহিস্কার করা হয়েছিল। এই মৌসুমে প্রথমবারের মতো জেনারেল ম্যানেজার ব্রায়ান ক্যাশম্যান কোচিং স্টাফ পরিবর্তনের পদক্ষেপ নিয়েছিলেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সিনসিনাটি রেডসের অ্যারন বুন #17 মে 5, 2003-এ সিনসিনাটিতে সেন্ট লুইস কার্ডিনালসের বিরুদ্ধে তার নবম হোম রানে আঘাত করার পর ম্যানেজার বব বুন এবং শন ক্যাসি অভিনন্দন জানিয়েছেন। (গেটি ইমেজের মাধ্যমে মাইক সিমন্স/এএফপি)

“আমি খেলার স্পন্দনের উপর আমার আঙুল রাখতে সক্ষম হয়েছি, বর্তমান খেলোয়াড়দের সাথে কথা বলতে, প্রচুর পরিমাণে ভিডিও দেখতে এবং আমার কাজের অংশ হিসাবে ফিল্ম ভেঙে ফেলতে এবং হিটাররা শারীরিক ও মানসিকভাবে কী করে তা বের করার চেষ্টা করতে পেরেছি, “কেসি একটি বিবৃতিতে বলেছেন। “

পরিচালক অ্যারন বুনের অধীনে কাজ করবেন কেসি। 1998 থেকে 2003 সাল পর্যন্ত সিনসিনাটি রেডসের হয়ে খেলার সময় তারা দুজন সতীর্থ ছিলেন।

“হিট করার জন্য তার আবেগ সংক্রামক,” বুন যোগ করেছেন। “তার অনুপ্রাণিত করার ক্ষমতা তার সবচেয়ে বড় প্রতিভাগুলির মধ্যে একটি, এবং আমি তার জন্য অপেক্ষা করতে পারি না যে তিনি আমাদের খেলোয়াড়দের সাথে যোগাযোগ করবেন এবং তাদের সম্ভাব্যতা পূরণে সহায়তা করবেন। আমার মনে কোন সন্দেহ নেই যে সে আমাদের দলে অসাধারণ প্রভাব ফেলবে। “

জুন 2012 সালে শন কেসি

প্রাক্তন সিনসিনাটি রেডের শুরুর লাইনব্যাকার শন ক্যাসি সিনসিনাটিতে 23 জুন, 2012, টিমের হল অফ ফেমে উত্সর্গী অনুষ্ঠানের সময় বক্তব্য রাখছেন৷ (এপি ফটো/বারম্যান)

সিয়াটেলের অজানা এমএলবি অল-স্টার ভক্তরা বড় গেমের উদযাপনে বিরক্ত হতে পারে

রেডসের সাথে থাকাকালীন ক্যাসি তিনবারের অল-স্টার ছিলেন। তিনি ক্লিভল্যান্ড ইন্ডিয়ানস, পিটসবার্গ পাইরেটস, ডেট্রয়েট টাইগার্স এবং বোস্টন রেড সক্সের হয়েও খেলেছেন।

1,405 ক্যারিয়ার গেমে 130 হোম রান সহ 302।

2022 মৌসুম শুরু হওয়ার আগে লসনকে হিটিং কোচ হিসেবে মনোনীত করা হয়েছিল। সেই বছর, অ্যারন জাজ একটি অসামান্য মৌসুমে 62 হোম রান হিট করেন এবং আমেরিকান লিগের হোম রানের নতুন রেকর্ড গড়েন।

যাইহোক, নিউইয়র্কের .231 ব্যাটিং গড় প্রধান লিগে 28তম, শুধুমাত্র ডেট্রয়েট টাইগার্স এবং ওকল্যান্ড অ্যাথলেটিক্সের চেয়ে এগিয়ে। টাইগার এবং অ্যাথলেটিক্স উভয়ই .500 এর নিচে যেখানে ইয়াঙ্কিজরা আমেরিকান লিগ ইস্টে দ্বিতীয় এবং তৃতীয় স্থানের জন্য লড়াই করে।

শন কেসি বনাম শাবক

2000 মৌসুমে শিকাগোর রিগলি ফিল্ডে শিকাগো শাবকের বিরুদ্ধে খেলা চলাকালীন সিনসিনাটি রেডসের শন ক্যাসি। (রন ভেসেলি/এমএলবি ছবি গেটি ইমেজ/ফাইলের মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

ইয়াঙ্কিরা 129 হোম রান সহ মেজরদের মধ্যে পঞ্চম কিন্তু রানে 18তম এবং অন-বেস শতাংশে 26 তম।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

দুঃস্বপ্নের পঞ্চম অর্ধেকের পরে ভেলেজ থেকে ট্রিনা টুর্নারকে বহিষ্কারের ফলে বাড়ির বাড়ি থেকে চিৎকার শোনা যায়

News Desk

ক্লার্ক শ্মিট এবং অ্যান্টনি রিজো ইয়াঙ্কিদের রশ্মি অতিক্রম করে নিয়ে যাচ্ছেন

News Desk

ড্যানিয়েল জোনস ইতিমধ্যেই জায়ান্টদের হয়ে ওটিএ শুরু করার জন্য মাঠে নেমেছেন

News Desk

Leave a Comment