ইয়াঙ্কিসের গ্র্যান্ড স্কিমে এটি ছিল একটি ব্লিপ
খেলা

ইয়াঙ্কিসের গ্র্যান্ড স্কিমে এটি ছিল একটি ব্লিপ

এবার মনে হচ্ছে ইয়াঙ্কিরা কানসাস সিটির কফম্যান স্টেডিয়ামে একটি উত্তাল দিনে নিজেদেরকে কিছুটা চ্যালেঞ্জ করতে চলেছে। কানসাসের একটি বড় খামারের মতো পাঠ কাটা শুরু করতে স্বাভাবিকের চেয়ে একটু বেশি সময় লেগেছে। রয়্যালসের অ্যালেক মার্শের ছয় ইনিংসে তারা আঘাত পায়নি এবং সাত রানে আউট হয়ে যায়।

এই বসন্তে এখন পর্যন্ত বেশিরভাগ দিন এবং রাতে, মনে হচ্ছে আপনি যখন আপনার প্রথম শিলাবৃষ্টিটি খুলবেন, আপনার চেয়ারটি সম্পূর্ণভাবে প্রসারিত করবেন এবং সঠিকভাবে গেমটি যে নেট চালু আছে তা শনাক্ত করবেন, ইয়াঙ্কিরা ইতিমধ্যেই 2-0 এগিয়ে আছে, এবং দ্বিতীয় স্থানে বসে আছে কোণগুলি এটি একটি স্বপ্নের ট্রিপ ছিল, বিশেষ করে আল সেন্ট্রালের বিপক্ষে, যেখানে আমরা পরের 18 ম্যাচে 17টি জয় পেয়েছি।

বেসবল এত সহজ হওয়ার কথা নয়। যাইহোক, ইয়াঙ্কিরা এখানে এসেছিল। এখানে আসে অ্যান্থনি রিজো, বাড়ি নিয়ে একটি ছোট ছুটি থেকে ফিরে। রয়্যালস বল চারপাশে কিক করে। অ্যান্টনি ভলপে একটি দুর্দান্ত ব্যাট দিয়ে 2 এ খেলাটি বেঁধে দেন এবং জুয়ান সোটো যা করেন তাই করেছিলেন, যা 21,875 জন সমর্থক এবং 52 জন খেলোয়াড় অনুমান করেছিলেন যে তিনি করবেন।

নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের অ্যান্টনি রিজো অষ্টম ইনিংসে হোম রান উদযাপন করছে। গেটি ইমেজ

অবশ্যই তারা আবার জিতবে, রয়্যালসকে সুইপ করবে, এই মৌসুমে 50টি জয়ে পৌঁছানোর প্রথম দল হবে এবং সেন্ট্রালের বিরুদ্ধে 18-1 তে যাবে। ক্লে হোমস নবম ইনিংসে দুটি আউট ছিল, যদিও একটি গ্রাউন্ড বল যা একজন রানারকে চালু করতে দেয়। রয়্যালসের ব্যাটিং অর্ডারের নবম ব্যক্তি কাইল ইসবেলের উপর তার দুটি হিট ছিল।

অনেক আগে, ইয়াঙ্কিসের জার্সি এইভাবে বলেছিল: “আমরা আজ খেলি, আমরা আজ জিতেছি।” ইয়াঙ্কিরা সেই পুরানো স্লোগানকে শ্রদ্ধা জানাতে চলেছে, যা তারা যথাসম্ভব আক্ষরিক অর্থেই গ্রহণ করেছিল।

“সে সেখানে ছিল,” হোমস বলল।

এবং ভাল … যেমন একজন জ্ঞানী ব্যক্তি একবার বলেছিলেন, “এটা বেসবল, সুজিন।”

ইসবেল একাই ৩-২ ব্যবধানে লড়াই করেন। হোমস মিকেল গার্সিয়া 2-0 থেকে পিছিয়ে পড়ে, তারপর গার্সিয়া তৃতীয় বেস লাইনে একটি হোম রান গুলি চালায় এবং হঠাৎ এটি শেষ হয়ে যায়, রয়্যালস 4, ইয়াঙ্কিস 3, এবং স্টেডিয়ামের ভিতরে 21,875 জন উল্লাসকারী ভক্ত ছিল যারা সন্দেহ নেই যে ইতিমধ্যে এটি চিহ্নিত করেছে হাইফেনের ডান পাশে।

“আমি এই লক্ষ্য মিস করার সামর্থ্য নেই,” হোমস বলছিলেন. “আমাকে সেখানে আরও ভাল শো করতে হবে।”

ইয়াঙ্কিস বিচারক অ্যারন 9ম ইনিংসে আঘাত করার পর প্রতিক্রিয়া জানান। এপি

এবং দেখুন, কেউ কখনো হারতে পছন্দ করে না, এবং কেউ হারতে পছন্দ করে না যখন আপনি একটি হিট দূরে থাকেন, এবং কেউ হারতে পছন্দ করে না যখন এটি তাত্ত্বিকভাবে 1-2-3 নবম ইনিংস হয় যদি রিজো সেই আঘাতকারী লোকটির জন্য চার্জ করত। ড্রু, তার সাথে খেলতে দিও না। কখনই

সম্পূর্ণ সত্য. সব ন্যায্য. আমরা এই বসন্তে এখানে সেই নবম ইনিংসের অনেকগুলি দেখেছি, সর্বোপরি, যদিও সেগুলির প্রায় সবগুলিই কুইন্সের দলের হয়ে হয়েছে, এবং সার্জন জেনারেলের সতর্কবার্তায় এই দলটিকে দেখতে বিলম্বিত হয়েছে৷ তিনি এখন পর্যন্ত মেটসের মরসুম ডুবাতে সাহায্য করেছেন।

রয়্যালসের ড্রু ওয়াটার্স, বাঁদিকে, নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের অ্যান্থনি ভলপে ব্যাগ নিয়ে পা রাখার সাথে সাথে দ্বিতীয় বেস থেকে বেরিয়ে আসে। এপি

এটি অবশ্যই একটি ফ্ল্যাশ হবে। ইয়াঙ্কিরা এমন একটি দল থেকে চারটির মধ্যে তিনটি নিয়েছিল যেটি সোমবার .500-এর বেশি 12টি গেমে নিজের সম্পর্কে বেশ ভাল অনুভব করছিল। তারা ওরিওলসের কাছে কোনো জায়গা হারায়নি, যারা শেষ পর্যন্ত হেরেছে। এখন তারা এই সপ্তাহান্তে বোস্টনে তাদের পুরানো বন্ধু ওল্ডে টাউনের বিরুদ্ধে কয়েক দিন আছে।

এই দিনগুলি মার্চের শুরুতে ক্যালেন্ডারে রাখা হবে, বিশেষ করে যখন তারা প্রতি বছর একে অপরের বিরুদ্ধে 19টি গেম খেলে, বিশেষ করে যখন আশা ছিল যে অক্টোবরের কোনো এক সময়ে আরও সাতটি খেলা হবে। এটা কি ব্যবহার করা হয় না. এখন কম খেলা আছে. Red Sox 2004 থেকে 2019 পর্যন্ত তারা যে সমস্ত সমৃদ্ধি উপভোগ করেছিল তাতে ঘুম পাচ্ছে বলে মনে হচ্ছে। তারা একটি .500 টিম।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

এখন, এই সপ্তাহান্তে শহরটি একটি দুর্দান্ত মেজাজে থাকবে। শুক্রবারের খেলা ইতিমধ্যেই 6:30-এ স্থানান্তরিত হয়েছে যাতে স্থানীয়রা দেখতে পারে যে সেল্টিকরা সেই রাতে পরে ডালাসে তাদের 18তম লোগো যোগ করতে পারে এবং সম্ভবত তাদের 13 তম বেসামরিক চ্যাম্পিয়নশিপ যোগ করতে পারে যেহেতু প্যাট্রিয়টস 2001 সালে বোস্টনে এই বোনানজা শুরু করেছিল৷ এমনকি যদি তা নাও হয় ঘটবে না, ইয়াঙ্কস-সক্স সোমবার ঘরের মাঠে শিরোপা জেতার চেষ্টা করার জন্য সি-এর জন্য একটি দুর্দান্ত ক্ষুধার্ত হবে।

যেভাবেই হোক, আপনার পুরানো গুঞ্জনের অভাব হবে, যা বোধগম্য। দলগুলো এখন বিভিন্ন জায়গায়। বোস্টনে সোক্স একটি গৌণ (সম্ভবত তৃতীয়) গল্প, এবং ইয়াঙ্কিরা এখন আমাদের কাছে আছে।

ইয়াঙ্কিসের ম্যানেজার অ্যারন বুন বলেন, “আপনাকে এটি থেকে বেরিয়ে আসতে হবে, বোস্টনের জন্য প্রস্তুত হোন।”

তারা করবে না ভাবার পৃথিবীতে কোন কারণ নেই। পথের ওঠানামা – এমনকি বৃহত্তর পরিকল্পনার ছোট অংশগুলির মতো, এমনকি বৃহত্তর বৃহত্তরগুলিও৷

Source link

Related posts

জিমি বাটলার জোশ হার্টকে আক্রমণ করেছেন এবং দাবি করেছেন যে সুস্থ থাকলে নিক্স ‘ঘরে রাজা হবে’

News Desk

পাঞ্জাবকে উড়িয়ে শীর্ষে দিল্লি

News Desk

মেটস আউটফিল্ডার রেড গ্যারেট এডউইন ডিয়াজকে আউট করে একটি “অসাধারণ” শর্টস্টপের সুযোগ উপভোগ করেছেন

News Desk

Leave a Comment