Image default
খেলা

ইয়াঙ্কিসের আউটফিল্ডার অ্যান্থনি রিজো গার্ডিয়ানের কাছে দুটি বিরল ত্রুটির শিকার হয়েছেন

ক্লিভল্যান্ড — অ্যান্টনি রিজো গত মৌসুমে 92টি গেমে চারটি ত্রুটি করেছেন এবং সাধারণত প্রথম বেসে স্থির হাত।

কিন্তু ইয়াঙ্কিস অভিজ্ঞ, চারবার গোল্ড গ্লাভ অ্যাওয়ার্ড বিজয়ী, রবিবার প্রগ্রেসিভ ফিল্ডে গার্ডিয়ানের কাছে 8-7 হারে দুটি ফিল্ডিং ত্রুটির সাথে একটি অস্বাভাবিক দিন ছিল।

এই মৌসুমে 16 ম্যাচে তার চারটি ফাউল হয়েছে।

ক্লিভল্যান্ডে রবিবারের হারের দ্বিতীয় ইনিংসে ইয়াঙ্কিসের প্রথম বেসম্যান অ্যান্থনি রিজো ফাউল আউট। গেটি ইমেজ

ম্যানেজার অ্যারন বুন বলেন, “(তিনি) ভালো ছিলেন। “সে সাধারণত বেশ ভালো। সে সম্ভবত প্রথম দিকে দু’টি বল স্কুপ করতে পারেনি যেমনটা সে সাধারণত করে। কিন্তু আমি মনে করি এটি মাত্র কয়েকটি নাটক। আমি আশা করি একই অভিজাত ডিফেন্স আমরা সাধারণত পাই।”

কোনো ত্রুটির কারণেই কোনো রান আসেনি, কিন্তু তারা নেস্টর কর্টেসকে এমন দিনে কিছু অতিরিক্ত পিচ ছুঁড়তে বাধ্য করে যেটি 94টি পিচে মাত্র চারটি অতিরিক্ত ইনিংস স্থায়ী হয়েছিল।

রিজো 10 তম ইনিংসে এটি পূরণ করেছিলেন যখন তিনি ইয়াঙ্কিজদের 7-5 লিড দেওয়ার জন্য দুই রানের একক ডেলিভার করেছিলেন, যদিও এটি গার্ডিয়ানদের সুইপ সম্পূর্ণ করার জন্য যথেষ্ট ছিল না।

রিজোর প্রথম ত্রুটিটি প্রথম ইনিংসে এসেছিল, যখন তিনি তৃতীয় বেসম্যান অসওয়াল্ডো ক্যাব্রেরার কাছ থেকে নিচু থ্রো ফেলেছিলেন।

তারপর দ্বিতীয় পর্বে, তিনি আন্দ্রেস গিমেনেজ গ্রাউন্ড বলের জন্য তার ডানদিকে প্রসারিত করেছিলেন যা তাকে খেয়ে ফেলেছিল, যদিও রিজো পরিষ্কারভাবে পরিবেশন করলেও কার্টিসের সাথে প্রাথমিকভাবে এটি একটি ঘনিষ্ঠ খেলা হত।

“আমাদের এই মাঠের চারপাশে অনেক বিশেষ খেলোয়াড় রয়েছে, বিশেষ করে প্রথম বেসে অ্যান্থনি রিজোর মতো একজন লোক দিয়ে শুরু করে, যিনি একজন প্ল্যাটিনাম গ্লাভ বিজয়ী,” অ্যারন বিচারক বলেন, গ্লিবার টরেস এবং অ্যান্থনি ভলপের নীচে আরও দুটি রক্ষণাত্মক ত্রুটির পরে। দশম . “আজকের মতো দিনগুলি ঘটে। আমাদের এটি থেকে শিখতে হবে এবং এগিয়ে যেতে হবে। আমি মনে করি এই দলের সবাই জানে যে আমাদের শক্তিগুলির মধ্যে একটি হল মাঠে আমাদের প্রতিরক্ষা এবং তারা কী করতে পারে। তাই আমাদের কেবল এগিয়ে যেতে হবে।”

নেস্টর কর্টেস তার হাতা উপরে কয়েকটি কৌশল টানতে পরিচিত, তবে তার জন্য এটি নতুন ছিল।

দ্বিতীয় ইনিংসে জিমেনেজের কাছে 0-2 পিচে, কার্টিস মাঝামাঝি ডেলিভারি বন্ধ করে দেন কিন্তু তারপরে জিমেনেজ মিস করা একটি সুইপার নিক্ষেপ করার আগে একটি পাম্প জাল যোগ করেন।

“আমি যখন সেখানে যাই তখন কিছুই সত্যিই পরিকল্পনা করা হয় না,” কার্টিস বলেছিলেন। “এই মুহুর্তে আমি ঠিক এটাই ভেবেছিলাম। আমি ভেবেছিলাম এটি এক ধরণের মজার ছিল এবং এটি আমার জন্য কাজ করেছে।”

কার্টিসের উচ্চ পিচ গণনা তাকে চার ইনিংসেরও বেশি খেলার বাইরে নিয়ে যায়।

দ্য গার্ডিয়ানস 26টি শট মিস করেছে কিন্তু বাঁ-হাতি এও বলেছেন যে তিনি কর্নার কিকগুলিতে খুব ভাল হওয়ার চেষ্টা করেছিলেন এবং খেলার শুরুতে যথেষ্ট যোগাযোগ পাননি।

“আমি ভেবেছিলাম তার গ্যাস শেষ হয়ে গেছে,” বুন বলেছিলেন।

DJ LeMahieu এর পুনর্বাসন মিশন সপ্তাহের শেষে শুরু হতে পারে।

প্রবীণ তৃতীয় বেসম্যান তিন-গেমের সিরিজের জন্য ইয়াঙ্কিজদের সাথে টরন্টোতে তার পথে চলবে, তবে বুন ইঙ্গিত দিয়েছেন যে লেমাহিউ ব্রঙ্কসে ফিরে আসার পরে পুনর্বাসন গেমগুলিতে খেলার জন্য লাইনে থাকতে পারে।

“আমি মনে করি এটা খুব সম্ভব,” বুন বলেন. “যখন আমরা টরন্টো থেকে ফিরে আসি, আমি মনে করি এটি খেলার মধ্যে থাকতে পারে।”

লেমাহিউ তার ডান পায়ের সাথে একটি বল ফাউল করার পর থেকে এবং 16 মার্চ একটি অ-স্থানচ্যুত ফ্র্যাকচারের শিকার হওয়ার পর থেকে তাকে সরিয়ে দেওয়া হয়েছে।

রবিবারের খেলার আগে অস্টিন ওয়েলস গ্রাউন্ড বল নিয়েছিলেন এবং প্রথম বেসে নিক্ষেপ করেছিলেন।

রুকি ক্যাচার জোস ট্রেভিনোর সাথে টেন্ডেমের অংশ হিসাবে ইয়াঙ্কিজদের তার প্রতিরক্ষায় মুগ্ধ করেছে, কিন্তু ক্যাব্রেরার সাথে এখন প্রতিদিনের তৃতীয় বেস ডিউটি ​​পরিচালনা করায়, ইয়াঙ্কিদের রিজোর পিছনে ব্যাকআপ বেসরানারের অভাব রয়েছে।

Source link

Related posts

আইওয়া বনাম LSU ঐতিহাসিক টিভি দর্শকসংখ্যা সহ এখন পর্যন্ত সবচেয়ে বেশি দেখা NCAA মহিলাদের খেলা নিয়ে এসেছে৷

News Desk

স্টারলিং-এর ক্ষেপণাস্ত্র মার্তে পা থেকে ছিটকে পড়ার পরে রে’র রায়ান বেবিওটকে খেলা থেকে বাদ দেওয়া হয়েছিল

News Desk

আবারও চেন্নাইয়ের অধিনায়ক ধোনি

News Desk

Leave a Comment