Image default
খেলা

ইয়াঙ্কিসের আউটফিল্ডার অ্যান্থনি ভলপ হারে আরও তিনটি হিট রেকর্ড করেন কারণ “চিত্তাকর্ষক” টিয়ার অব্যাহত ছিল।

ক্লিভল্যান্ড — এটি গরম, এবং তারপরে ইমানুয়েল ক্লাসের থেকে একটি 100-মাইল কাটার একটি গরম নবম ইনিংসে ডাবল বাঁধার জন্য অনুশীলন করে।

অ্যান্টনি ভলপে শেষের কথা।

রবিবার অভিভাবকদের কাছে ইয়াঙ্কিসের হারের সময় অ্যান্টনি ভলপে (11) হোসে ট্রেভিনোর সাথে উদযাপন করছেন। গেটি ইমেজ

ইয়াঙ্কিজের দ্বিতীয়-বর্ষের শর্টস্টপ রবিবার মৌসুমে তার শক্তিশালী সূচনা অব্যাহত রাখে, আরও একটি তিন-হিট খেলা — ক্লেসের বিরুদ্ধে দুর্দান্ত হিট সহ — এবং ইয়াঙ্কিজ 10 ইনিংসে গার্ডিয়ানের কাছে 8-7 পতনের আগে হাঁটা।

ম্যানেজার অ্যারন বুন বলেন, “তিনি প্রতিবারই পেরেক দেন।” “আমি যুক্তি দিই যে তার ভাগ্যও খারাপ। সে প্রতিবারই ভালো অ্যাট-ব্যাট করে। ক্লেস স্পষ্টতই তার পেছনের প্রান্তে যতটা ভালো হয়। খেলাটা টাই করার জন্য একটা দারুণ হিট।”

ভলপে রবিবারের আগে কখনও ক্লাসের মুখোমুখি হননি, তবে তার সতীর্থদের উপর নির্ভর করেছিলেন যাদের পেনাল্টি এলাকায় প্রবেশ করার আগে কীভাবে গোলরক্ষককে আরও কাছাকাছি সরানো যায় সে সম্পর্কে কিছু টিপস দেওয়া হয়েছিল।

দুই আউট এবং Osvaldo Cabrera প্রথম, ভলপে একটি 2-1 কাটার পেয়েছিলেন এবং খেলা টাই করার জন্য ফাঁক অন্য উপায়ে বল ফিরে.

“তার অবিশ্বাস্য জিনিস আছে,” ভলপে বলেছিলেন। “আমি শুধু সেই পদ্ধতির সাথে লেগে থাকার চেষ্টা করেছি।”

তার অভিজ্ঞ সতীর্থরা মুগ্ধ।

অ্যারন বিচারক বলেন, “তিনটি সংখ্যা আছে এবং কাটারের মতো চলে যাকে আঘাত করা প্রায় অসম্ভব।” “কিন্তু তিনি একটি বড় দোল নিয়েছিলেন, এটির সাথে খুব বেশি কিছু করার চেষ্টা করেননি এবং এটিতে থাকার চেষ্টা করেছিলেন। আপনি যখন এমন কিছু করেন তখন আপনি পুরস্কৃত হন।”

অ্যান্টনি ভলপে, যিনি আগে ইয়াঙ্কিস বনাম গার্ডিয়ান সিরিজে পিচ করেছিলেন, রবিবার .382 হিট শেষ করেছেন৷অ্যান্টনি ভলপে, যিনি আগে ইয়াঙ্কিস বনাম গার্ডিয়ান সিরিজে পিচ করেছিলেন, রবিবার .382 হিট শেষ করেছেন৷ গেটি ইমেজ

এই মরসুমের শুরুতে ইয়াঙ্কিজরা ভলপে থেকে যা দেখেছিল তার চেয়েও বেশি, যিনি 15টি গেমে 1.041 ওপিএস সহ 382টি ব্যাটিং শেষ করেছিলেন এবং হিটগুলিতে দলের নেতৃত্বের জন্য জুয়ান সোটোর সাথে জুটি বেঁধেছিলেন (21)৷

তিনি লিডঅফ পজিশনেও স্বাচ্ছন্দ্য বোধ করছেন, সেখানে যাওয়ার পর থেকে চারটি খেলায় পাঁচটি হাঁটা এবং চারটি রান সহ 6-ফর-15-এ যাচ্ছেন।

অফসিজনে তার সুইং সামঞ্জস্য করার ক্ষেত্রে ভলপের প্রধান ফোকাসগুলির মধ্যে একটি ছিল তাকে তার রুকি মৌসুমের তুলনায় বিভিন্ন পিচ এবং অবস্থানের আরও ভাল কভারেজ পেতে দেওয়া।

ক্লেসের ডাবল ডিগ শীঘ্রই হতে 23 বছর বয়সী জন্য এটি একটি প্রধান উদাহরণ ছিল.

“অবিশ্বাস্য,” বিচারক বললেন। “সেখানে আসার জন্য এবং কিছু কঠিন পিচের সাথে লড়াই করার জন্য এবং তারপর … বলটি ডান ফিল্ডে ড্রাইভ করে তার মাথার উপর রেখে দিন। … এটি চিত্তাকর্ষক ছিল। এটি সারা মৌসুম ধরে দেখার জন্য চিত্তাকর্ষক ছিল। আমরা’ আমি মনে করি এটি নিরীক্ষণ চালিয়ে যাব।”

Source link

Related posts

কে হচ্ছেন বাংলাদেশের পরবর্তী ব্যাটিং কোচ

News Desk

গোলশূন্য থেকে বিরতিতে ইরান-ওয়েলস

News Desk

ক্যাটলিন ক্লার্কের জঘন্য আক্রোশ জ্বর তারকাকে সূর্যের ক্ষতির জন্য একটি বিশাল প্রযুক্তিগত খরচ উপার্জন করে

News Desk

Leave a Comment