ইয়াঙ্কিসের অ্যান্থনি রিজো তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ মন্দা ভেঙ্গে তার সতীর্থদের কাছ থেকে নীরব আচরণ পাচ্ছেন
খেলা

ইয়াঙ্কিসের অ্যান্থনি রিজো তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ মন্দা ভেঙ্গে তার সতীর্থদের কাছ থেকে নীরব আচরণ পাচ্ছেন

অ্যান্থনি রিজোর ক্যারিয়ারের দীর্ঘতম খরা অবশেষে শেষ হয়েছে।

তার নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ সতীর্থরা তার উদযাপনের জন্য বিশেষ কিছু করেছে।

20 মে থেকে, রিজো, প্লেটের বাম দিক থেকে তার নরম শক্তির জন্য পরিচিত, একটি শট ছুঁড়েছেন যা ইয়াঙ্কি স্টেডিয়ামের ডান মাঠের ছোট বারান্দায় এসে কানসাস সিটি রয়্যালসের বিরুদ্ধে হোম দলের লিড 5-0-এ প্রসারিত করতে।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

23 জুলাই, 2023-এ ব্রঙ্কসের ইয়াঙ্কি স্টেডিয়ামে কানসাস সিটি রয়্যালসের বিরুদ্ধে হোম রানে আঘাত করার পর অ্যান্থনি রিজো তার সতীর্থদের সাথে উদযাপন করছেন। (নিউ ইয়র্ক ইয়াঙ্কিস / গেটি ইমেজ)

আপনি বলতে পারেন রিজোর কাছে এটি কতটা অর্থবহ ছিল যখন তিনি ঘাঁটিগুলি সম্পর্কে একটি বড় হাসি দিয়েছিলেন, কিন্তু ভিড় সত্যিই উত্তেজনাপূর্ণ ছিল কারণ তারা তাদের সেরা স্ল্যাকারদের একজনকে উঠানে যেতে দেখার জন্য কিছুক্ষণ অপেক্ষা করছিল।

রিজ্জো যখন বাঙ্কারে ফিরে আসে, ভিড় রিজোর উপর যে ভালবাসার বর্ষণ করেছিল তা কোথাও খুঁজে পাওয়া যায় না।

নীরব চিকিৎসা চলছিল। রিজো হেসেছিল যখন সে সব সতীর্থ এবং কোচকে মারধর করেছিল যারা তাকে পাত্তা দেয়নি, এবং ডাগআউটের মধ্য দিয়ে তার পথ তৈরি করেছিল।

UMPIRE-এর একটি বেনামী কলের পর YANKEES একটি ফ্রিক আউট করে

কিন্তু ক্লাবের প্রধান নেতাদের একজনের প্রশংসা করার সময় তারা শেষ পর্যন্ত ফাটল, বীজ, আঠা এবং অন্য যা কিছু তারা তার উপর ঢেলে দেয়।

একজন পাওয়ার হিটারের জন্য, স্লম্পিং মানে সবসময় সেই ব্যাটিং গড় পাওয়া নয় যেখানে এটি থাকা দরকার। একটি হোম রান হিট করা একটি প্রধান উপাদান হয়ে ওঠে কেন আপনি হিটিং অর্ডারে বেশি, যেটি রিজো সাধারণত রাতে করে। এমএলবিতে 13 বছর ধরে তিনি সেই অধিকারটি অর্জন করেছিলেন।

কিন্তু সেই রবিবার বিকেলের হোম রানে তার মাত্র 11টি হোমার ছিল, যার মানে তিন মাসেরও বেশি সময় ধরে সে ঘাঁটির চারপাশে ঘুরে বেড়াতে সক্ষম হয়েছে।

অ্যান্টনি রিজো দোল খাচ্ছেন

অ্যান্টনি রিজো 23 জুলাই, 2023-এ ইয়াঙ্কি স্টেডিয়ামে কানসাস সিটি রয়্যালসের বিরুদ্ধে চতুর্থ হোম রানে আঘাত করেন। (আলবেলো / গেটি ইমেজ)

রিজো তখনও 332 অন-বেস শতাংশ সহ 244 হিট করতে সক্ষম হয়েছিল। যাইহোক, তার 379 স্লগিং শতাংশ হবে তার 2011 সালে সান দিয়েগো প্যাড্রেসের অভিষেকের পর থেকে তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ চিহ্ন যদি সিজনটি আজ শেষ হয়।

ইয়াঙ্কিরা যদি অক্টোবরে পোস্ট-সিজনে রান করতে চায়, তাহলে আক্রমণাত্মকভাবে ট্র্যাকে ফিরে আসার জন্য তাদের রিজোর মতো খেলোয়াড়ের প্রয়োজন। ব্যাটিং গড় পরিপ্রেক্ষিতে তাদের লিগের 22তম-সর্বোচ্চ অপরাধ রয়েছে এবং দ্বিতীয় ইনিংস থেকে এটি উন্নত হয়েছে, কারণ তারা সমস্ত MLB-তে তৃতীয় ছিল। A. 301 অন-বেস শতাংশ তাদের লিগেও 27 তম করে তোলে।

নিউইয়র্ক এখনও অ্যারন বিচারকের ফিরে আসার জন্য অপেক্ষা করছে, তবে ট্র্যাকে ফিরে আসার জন্য রিজোকে পুরো ইয়াঙ্কিজদের জন্য সেই অতিরিক্ত বেস হিটগুলি পেতে হবে।

অ্যান্টনি রিজো ভিড়ের মধ্যে পা বাড়ায়

যদি ইয়াঙ্কিরা পোস্ট-সিজনে রান করতে চায়, তাহলে আক্রমণাত্মকভাবে ট্র্যাকে ফিরে আসার জন্য তাদের অ্যান্থনি রিজোর মতো খেলোয়াড় দরকার। (আলবেলো / গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

এটি সঠিক দিকের একটি পদক্ষেপ ছিল, তবে বাম-হাতি ব্যাটসম্যানের জন্য সম্ভবত এটি অনেক বড় একটি পদক্ষেপ যে তিনি সেই শিথিলতা দূর করতে পারেন।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

টিভিতে আজকের খেলার সূচি

News Desk

ভারতীয় ক্রিকেটের বড় তারকা হতে পারেন এই কাশ্মিরি যুবক

News Desk

রেঞ্জার্স প্যান্থারদের কৌশল নিয়ে আক্রমণাত্মকভাবে খেলা শুরু করার চেষ্টা করছে যা এটিকে একটি নন-ফ্যাক্টর বানিয়েছে

News Desk

Leave a Comment