Image default
খেলা

ইয়াঙ্কিরা অ্যারন বিচারককে পোস্ট সিজনের জন্য সময়মতো আহত তালিকা থেকে সক্রিয় করে

নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ অধিনায়ক আনুষ্ঠানিকভাবে ফিরে এসেছেন।

পায়ের আঙুলের আঘাতে ছয় সপ্তাহেরও বেশি সময় নিখোঁজ হওয়ার পর শুক্রবার বিকেলে হারুন বিচারক আহত তালিকা থেকে সক্রিয় হন।

লস এঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে ফিচার বল ধরার সময় পায়ের আঙুলে লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার তিন দিন পর, 6 জুন AL MVP ডিফেন্ডারের নাম IL MVP করা হয়েছিল।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের অ্যারন বিচারক 29 মে, 2023, সিয়াটলে টি-মোবাইল পার্কে সিয়াটল মেরিনার্সের বিরুদ্ধে ষষ্ঠ ইনিংসের সময় একক হোম রানে আঘাত করার পরে তার সতীর্থদের সাথে উদযাপন করছেন। (অ্যালিকা জেনার/গেটি ইমেজ)

আদালতের দেয়ালের কংক্রিটের নিচের দিকে পা ধাক্কা লেগে জজ আহত হন।

ইয়াঙ্কিজ কোচ অ্যারন বুন শুক্রবার সাংবাদিকদের বলেছিলেন যে এটি বিচারককে ক্ষমা করার বিষয়, এবং চোট আরও খারাপ হবে না।

36-25 মৌসুম শুরু করার পর বিচারক আইএল-এ থাকাকালীন ইয়াঙ্কিস 18-23-এ গিয়েছিলেন। ইয়াঙ্কিস 30-19 গেমে বিচারক খেলেন।

54-48-এ 500, তারা AL ইস্টে শেষ মারা গেছে, প্রথম স্থানে থাকা বাল্টিমোরে নয়টি গেম পিছিয়ে, যাকে ইয়াঙ্কিরা এই সপ্তাহান্তে তিন-গেমের সিরিজে দেখা করেছে। ইয়াঙ্কস ওয়াইল্ড কার্ড ভেন্যু থেকে 2½ গেমের বাইরে বসে। বিচারক ফিরে আসা এবং ট্রেড ডেডলাইনে ক্রেতা হওয়ার সম্ভাবনা, ইয়াঙ্কিরা এখনও পোস্ট সিজন করার জন্য হুমকিস্বরূপ।

হারুন বিচারক পয়েন্ট

নিউইয়র্ক ইয়াঙ্কিজের ডান ফিল্ডার অ্যারন বিচারক নিউইয়র্কে 5 সেপ্টেম্বর, 2022-এর খেলার প্রথম ইনিংস চলাকালীন মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে ডাবল হিট করার পরে প্রতিক্রিয়া জানিয়েছেন। (এপি ছবি/নোয়া কে. মারে)

রেডস মাইনর লিগ একটি নতুন টি-শার্ট পরে ভক্তদের বলার পরে গ্রাফিক্স ঘামের দোকানে ঘুরে বেড়াচ্ছে

বিচারক ছাড়া, ইয়াঙ্কিসের 0.22 গড় ছিল বেসবলে দ্বিতীয় সবচেয়ে খারাপ, তার 159 হোম রান ছিল তৃতীয় সর্বনিম্ন এবং তার 674 OPS গড় ছিল বেসবলে 27তম।

বিচারককে টানা তৃতীয় বছরের জন্য অল-স্টার নাম দেওয়া হয়েছিল, কিন্তু .291/.404/.674 1.078 ওপিএস, 19 হোমার এবং 40টি আরবিআই 49টি গেমের সাথে .291/.404/.674 স্ল্যাশ করার পরে পুনর্বাসন চালিয়ে যাওয়ার জন্য উৎসবের জন্য সিয়াটলে ভ্রমণ করেননি। বছর শুরু করতে।

হারুন বিচারক নিচের দিকে তাকায়

নিউ ইয়র্ক সিটির ব্রঙ্কস বরোতে 8 অক্টোবর, 2018 তারিখে ইয়াঙ্কি স্টেডিয়ামে বোস্টন রেড সক্সের বিরুদ্ধে ALDS-এর গেম 3-এর আগে জাতীয় সঙ্গীত গাওয়ার সময় নিউইয়র্ক ইয়াঙ্কিজের অ্যারন বিচারক। (গেটি ইমেজের মাধ্যমে অ্যালেক্স ট্রটউইগ/এমএলবি)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

বিচারক গত বছর তার রেকর্ড-ব্রেকিং 62-হোম রান প্রচারণার পর নয় বছরের, $360 মিলিয়ন চুক্তির মেয়াদে স্বাক্ষর করেন যখন তিনি ট্রিপল ক্রাউন দৌড়ে ছিলেন। এটি একটি বিনামূল্যের এজেন্টের জন্য সর্বকালের সবচেয়ে লাভজনক চুক্তি এবং মাইক ট্রাউটের $426.5 মিলিয়ন এবং মুকি বেটসের $365 মিলিয়নের পরে এটি ছিল তৃতীয় বৃহত্তম।

ফিরে আসার সময় তিনি দ্বিতীয় বিচারক এবং ডিএইচকে আঘাত করবেন।

ফক্স নিউজের স্কট থম্পসন এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

Source link

Related posts

পাওলিনা গ্রেটস্কি সিঙ্গাপুর থেকে একটি প্রকাশমূলক ছবি শেয়ার করেছেন যখন তিনি তার LIV গল্ফ ট্রিপে একটি অন্তরঙ্গ উঁকি দিচ্ছেন

News Desk

বিশাল সংগ্রহ পর ইনিংস ঘোষণা বাংলাদেশের

News Desk

মর্গ্যানের অধিনায়কত্বকে তুলোধনা গম্ভীরের

News Desk

Leave a Comment