Image default
খেলা

ইয়াঙ্কিরা অবশেষে 2022 সালে হারুন বিচারক হিসাবে বসে আছেন

কানসাস সিটি, মো. – 68 তম খেলায়, অ্যারন বিচারককে বিশ্রাম দেওয়া হয়েছিল৷

প্রথমবারের মতো পুরো মৌসুমে, ইয়াঙ্কিজের হুইজিং অধিনায়ক শুরুর লাইনআপের বাইরে ছিলেন কারণ তার দল কফম্যান স্টেডিয়ামে রয়্যালসের সাথে একটি সিরিজ শুরু করেছিল।

ট্রেন্ট গ্রিশাম সেন্টার ফিল্ডে শুরু করেছিলেন এবং জাহমি জোনস এক রাতে ব্যাট থেকে শুরু করেছিলেন হুয়ান সোটো ডিএইচ হিসাবে কাজ করেছিলেন।

অ্যারন বুন দেরিতে আগমনের কথা উল্লেখ করেছেন — দলের ফ্লাইটটি প্রায় 3 টার দিকে অবতরণ করেছিল — দীর্ঘ মরসুমের কঠোরতার সাথে মিলিত যা প্রধান কোচকে অবশেষে তারকাকে বসতে প্ররোচিত করেছিল।

“প্রতিদিন খেলে, আপনি বছরের এই সময়টি পেয়ে যান এবং আপনিও কিছুটা ক্লান্ত হয়ে পড়েন,” বুন বিচারক সম্পর্কে বলেছিলেন। “এটি (গেম) এমন একটি গেম যা আমি লিখেছি।”

অ্যারন বিচারক এই ইয়াঙ্কিজ মরসুমে প্রথমবারের মতো রয়্যালসের বিরুদ্ধে 10 জুন সোমবার মাঠে নামবেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

যদি মনে হয় বুন দেবতার আসনে বসে আছেন, তাহলে তার একটা কারণ আছে।

এই মরসুমে বেসবলে কেউই, যার মধ্যে উল্লেখযোগ্য খেলোয়াড় বিচারক এই সপ্তাহান্তে শোহেই ওহতানি থেকে মুকি বেটস থেকে ফ্রেডি ফ্রিম্যান এমনকি সোটো পর্যন্ত মাঠ ভাগ করেননি, সম্প্রতি বিচারকের স্তরে উঠেছেন।

তবে বিচারক শুধু এই বছরের সেরা খেলোয়াড়দের অনেককে ছাড়িয়ে যায় না: তিনি এমনকি দুই মৌসুম আগে থেকে নিজেকে ছাড়িয়ে যেতে পারেন।

বিচারকের মরসুমের প্রথম দুই বা ততোধিক মাস বিচারকের 62-হোমার 2022 মৌসুমের প্রথম দুই বা ততোধিক মাসের তুলনায় পরিসংখ্যানগতভাবে শক্তিশালী ছিল।

“এটা মনে হচ্ছে আমরা আবার 2022-এ আছি,” বলেছেন নেস্টর কর্টেস, যিনি উভয় ঋতু ঘনিষ্ঠভাবে দেখেছেন।

সোমবার খেলায় প্রবেশ করে, বিচারক 67টি গেম খেলেছিলেন এবং একটি ভাল OPS (1.139, 2022 সালে এই সময়ে 1.026 থেকে বেশি), ব্যাটিং গড় (.305, .301 থেকে উপরে) এবং RBI (59, 50 থেকে উপরে) এর মালিক। . একটি রেকর্ড-সেটিং ঋতু থেকে.

দুই বছর আগে ইয়াঙ্কিসের প্রথম 67টি গেমের মাধ্যমে, বিচারক 65টি গেম খেলেছেন এবং সোমবার (24) খেলায় প্রবেশ করার চেয়ে আরও একটি হোম রান (25) পরিচালনা করেছেন।

শুধুমাত্র বিচারকই 58 হোম রানের গতি নিয়ে গর্ব করতে পারেন যা তার সেরা থেকে কিছুটা লজ্জাজনক।

নিউইয়র্ক ইয়াঙ্কিজের অ্যারন বিচারক #99 অষ্টম ইনিংস চলাকালীন একটি একক হোমারকে আঘাত করেন যখন নিউইয়র্ক ইয়াঙ্কিজরা লস অ্যাঞ্জেলেস ডজার্সের সাথে রবিবার, 9 জুন, 2024-এ খেলে।নিউইয়র্ক ইয়াঙ্কিজের অ্যারন বিচারক #99 অষ্টম ইনিংস চলাকালীন একটি একক হোমারকে আঘাত করেন যখন নিউইয়র্ক ইয়াঙ্কিজরা লস অ্যাঞ্জেলেস ডজার্সের সাথে রবিবার, 9 জুন, 2024-এ খেলে। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

কার্টিস বিচারক 2022 এবং 2024 সম্পর্কে বলেছেন, “আমি বলব এটি দেখতে একরকম। “এটা মনে হচ্ছে আমরা এখন প্রতিটি হোম রানের প্রত্যাশা করছি, ঠিক যেমন আমরা 2022 তে ছিলাম।”

এবং অন্তত মার্জিনে, ট্রিপল ক্রাউন একটি ভূমিকা পালন করে।

বিচারক হোমারে মেজরদের নেতৃত্ব দিয়ে খেলায় প্রবেশ করেন, আরবিআই-এ দ্বিতীয় (ক্লিভল্যান্ডের জোসে রামিরেজের পরে) এবং ব্যাটিং গড়তে AL-তে চতুর্থ ছিলেন, সিরিজের প্রতিপক্ষ ববি উইট জুনিয়র (.320) এর নেতৃত্বে একটি পরিসংখ্যান।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

তার ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো বিচারককে তার সমসাময়িকদের চেয়ে অতীতের ভূতের সাথে তুলনা করা যেতে পারে। এই সময়টি বাদ দিয়ে, 32 বছর বয়সী নিজের 30 বছরের পুরানো সংস্করণের সাথে মাথা ঘোরাচ্ছেন।

বিচারকের সংখ্যা সম্পর্কে এটি সবই চিত্তাকর্ষক, কিন্তু যেভাবে তিনি নিজেকে বেসবলের সেরা খেলোয়াড়দের নিয়ে আলোচনায় ফিরে এসেছেন — চোখের পলকে ঠান্ডা থেকে জ্বলন্ত গরমে যাওয়া — বিশেষ করে দাঁড়িয়েছে।

মাত্র এক মাসেরও বেশি সময় হয়ে গেছে যখন তার সাথে কী ঘটেছিল তা নিয়ে বিস্ময় ছিল।

বিচারক ব্যাটিং করছিলেন .197 ছয় হোমার এবং একটি .725 ওপিএস নিয়ে তার প্রথম 33টি গেমের মাধ্যমে, এমন একটি সময় যেখানে সোটো দায়িত্ব গ্রহণ করেছিলেন এবং অপরাধের নেতৃত্ব দিয়েছিলেন। আঘাতের কারণে এটি একটি সংক্ষিপ্ত বসন্ত প্রশিক্ষণ হতে পারে। সম্ভবত বিচারক অতিরিক্ত দুর্ভাগ্যের শিকার হয়েছিলেন; বিচারক হয়তো এখনো আবিষ্কার করেননি যে তার স্ট্রোক হয়েছে।

কারণ যাই হোক না কেন, পরবর্তী পাঁচ সপ্তাহ বা তারও বেশি সময় ছিল আশ্চর্যজনক।

3 মে থেকে 34টি খেলায়, বিচারক 18 হোম রান এবং .540 অন-বেস শতাংশ সহ একটি অমানবিক 1.566 OPS পোস্ট করেছেন। গত সপ্তাহে, বিচারক তিনটি হোমার, 12টি আরবিআই, একটি 1.200 স্লগিং শতাংশ এবং একটি .630 ওবিপি সহ ছয়টি খেলায় .500 (20-এর জন্য 10) হিটিং খেলায় প্রবেশ করেছেন, যা সপ্তাহের সেরা খেলোয়াড়ের জন্য AL সম্মতি যোগ করেছে।

“সে স্পষ্টতই এই বিশ্বের বাইরে খেলছে,” বুন বলেন. “অবশ্যই আমি তাকে কখনোই পছন্দ করি না…কিন্তু আমার মনে হয় তার একদিন প্রয়োজন।

32 বছর বয়সী বিচারক আবারও তার 30 বছর বয়সে যে ধরনের ইতিহাস তৈরি করেছিলেন তার সাথে ফ্লার্ট করছেন।

তাকে এক পর্যায়ে ধীরগতি করতে হবে, তাই না?

“তিনি তার শরীরের যত্ন নেন এবং খুব ভালভাবে প্রস্তুত করেন,” কার্টিস বলেছিলেন। “আমি মনে করি না যে সে কিছুক্ষণের জন্য যা করছে তা থেকে সে ফিরে যাবে।

“তিনি যা করেন তা চিত্তাকর্ষক এবং বজায় রাখা কঠিন। তবে যদি কেউ এটি করতে পারে তবে তিনিই।”

Source link

Related posts

সাত বছরের লড়াইয়ের পর আবারও আত্মবিশ্বাসী অপরাজিত গ্যালাক্সি দল

News Desk

ট্র্যাভিস কেলস গ্র্যাজুয়েশনে হ্যারিসন বাটকারের বিতর্কিত বক্তৃতায় প্রতিক্রিয়া জানিয়েছেন

News Desk

রোনালদোর মতো কোকা-কোলার বোতল সরিয়ে ফেললেন সিকান্দার রাজা

News Desk

Leave a Comment