Image default
খেলা

ইয়াঙ্কিজ কিংবদন্তি মারিয়ানো রিভেরা রাষ্ট্রপতি পদে ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন করেছেন

নিউ ইয়র্ক ইয়াঙ্কিস কিংবদন্তি মারিয়ানো রিভেরা তার বিশ্বাস প্রকাশ করেছেন যে প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্প নভেম্বরে রাষ্ট্রপতি নির্বাচিত হলে পার্ক থেকে এটিকে ছিটকে দিতে পারেন এবং তিনি মঙ্গলবার তাকে সমর্থন করেছিলেন।

রিভেরা ডাব্লুএবিসি রেডিওর “সিড অ্যান্ড ফ্রেন্ডস” শোতে সিড রোজেনবার্গের সাথে উপস্থিত হয়েছিল এবং বলেছিলেন যে তিনি রাষ্ট্রপতি বিডেনের বিরুদ্ধে একটি অনুমানমূলক প্রতিযোগিতায় তার বন্ধুকে ভোট দেবেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প, ডানদিকে, সোমবার, 16 সেপ্টেম্বর, 2019-এ ওয়াশিংটন, ডিসি-তে হোয়াইট হাউসের ইস্ট রুমে মারিয়ানো রিভেরাকে স্বাধীনতার রাষ্ট্রপতি পদক উপহার দিয়েছেন। (অ্যান্ড্রু হ্যারিয়ার/ব্লুমবার্গ)

“প্রেসিডেন্ট ট্রাম্প, তিনি আমার বন্ধু,” বলেছেন মেজর লিগ বেসবলের সর্বকালের নেতৃস্থানীয় রিলিভার। “আমি এটা অস্বীকার করতে পারি না। আমি এটা কাউকেই বলব। তিনি প্রেসিডেন্ট হওয়ার আগে, তিনি আমার বন্ধু ছিলেন। এবং সেই কারণে, আমি তাকে ভোট দেব।”

ট্রাম্প 2019 সালে রিভেরাকে প্রেসিডেন্সিয়াল মেডেল অফ ফ্রিডম প্রদান করেন। ট্রাম্প, একজন ইয়াঙ্কিজ ভক্ত, রিভেরাকে “সম্ভবত সর্বকালের সর্বশ্রেষ্ঠ কলস” বলে প্রশংসা করেছেন।

Red Sox $140M বড় লোকের আঘাতের সমস্যা অব্যাহত রয়েছে; তার সিজন-এন্ডিং অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে

মারিয়ানো রিভেরা এবং ডোনাল্ড ট্রাম্প

23 জুলাই, 2020-এ ওয়াশিংটন, ডিসি-তে হোয়াইট হাউসে একটি মেজর লিগ বেসবল ওপেনিং ডে ইভেন্ট চলাকালীন, তৎকালীন-রাষ্ট্রপতি ট্রাম্প মারিয়ানো রিভেরা, নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের কাছাকাছি এমএলবি হল অফ ফেমের সাথে খেলার জন্য প্রস্তুত হন। (জিম ওয়াটসন/এএফপি গেটি ইমেজের মাধ্যমে)

“মারিয়ানোর অবিশ্বাস্য কর্মজীবন জুড়ে, তিনি গভীর খ্রিস্টান বিশ্বাসের একজন নম্র মানুষ ছিলেন,” ট্রাম্প সে সময় বলেছিলেন। “ঈশ্বর সম্পদ বা খ্যাতির বিষয়ে চিন্তা করেন না। ঈশ্বর আমাদের হৃদয়ের মঙ্গল এবং ভালবাসার বিষয়ে চিন্তা করেন।”

প্রেসিডেন্সিয়াল মেডেল অফ ফ্রিডম হল দেশের সর্বোচ্চ বেসামরিক সম্মান, এবং রিভেরা অন্যান্য মহান ক্রীড়াবিদ – টাইগার উডস এবং জেরি ওয়েস্টের পদাঙ্ক অনুসরণ করেছেন।

রিভেরা রোজেনবার্গকে বলেছিলেন যে পদক প্রাপ্তি একটি “আশ্চর্যজনক মুহূর্ত” ছিল।

ডোনাল্ড ট্রাম্প ক্যাচ খেলছেন

23 জুলাই, 2020-এ ওয়াশিংটন, ডিসি-তে হোয়াইট হাউসে একটি মেজর লিগ বেসবল ওপেনিং ডে ইভেন্টের সময় তৎকালীন প্রেসিডেন্ট ট্রাম্প মারিয়ানো রিভেরা (অফস্ক্রিন), MLB হল অফ ফেম নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের কাছাকাছি ক্যাচ খেলেন। (জিম ওয়াটসন/এএফপি গেটি ইমেজের মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

প্রাক্তন ইয়াঙ্কিস শর্টস্টপ তার পুরো ক্যারিয়ার নিউইয়র্কে কাটিয়েছেন। তিনি 19টি মৌসুম খেলেছেন, 652টি সেভ রেকর্ড করেছেন এবং পাঁচটি ওয়ার্ল্ড সিরিজ জিতেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

ইএসপিএন হোস্ট টম ব্র্যাডির রোস্টের উপর ‘নৈতিকতা পুলিশ’ হওয়ার জন্য জিসেল বান্ডচেনকে ডাকলেন

News Desk

OG Anunoby একটি অত্যন্ত প্রয়োজনীয় নিক্স ইনজুরি রিটার্ন বন্ধ করে দিচ্ছে

News Desk

কিম মুলকি দ্বারা উত্থাপিত পূর্ববর্তী বিতর্কগুলি একটি দীর্ঘ প্রতীক্ষিত ওয়াশিংটন পোস্টের প্রতিবেদনে পুনর্বিবেচনা করা হয়েছে

News Desk

Leave a Comment