Image default
খেলা

ইয়াঙ্কিজ “আশা” জুয়ান সোটো সোমবার ফিরে আসবে

জুয়ান সোটোকে রবিবার তৃতীয় টানা খেলার জন্য ইয়াঙ্কিসের লাইনআপ থেকে বাদ দেওয়া হয়েছিল, কিন্তু ম্যানেজার অ্যারন বুন তার নিকট-মেয়াদী ভবিষ্যতের বিষয়ে একটি আশাবাদী দৃষ্টিভঙ্গি দিয়েছেন।

বুন বলেছেন “আশা” হল সোটো সোমবার কানসাস সিটিতে ডান মাঠে ফিরবেন।

ব্রঙ্কসে ডজার্সের বিরুদ্ধে রবিবারের 6-4 সিরিজের ফাইনালের আগে সোটো তার কিছু স্বাভাবিক প্রিগেম রুটিনের মধ্য দিয়ে গেছে, প্রতিদিন আরও কিছু করছে।

বৃহস্পতিবারের দীর্ঘ বৃষ্টি বিলম্বের কারণে বাম হাতে অস্বস্তির কারণে তাকে অপসারণ করার পরে সটো এবং দল পরীক্ষায় যে ফলাফলগুলি পেয়েছে তা উত্সাহজনক ছিল এবং বুন বলেছিলেন যে সোটো যখন খেলার জন্য প্রস্তুত হবেন, তখন তিনি নিজেকে সীমাবদ্ধ না রেখে রক্ষণভাগে খেলবেন বলে আশা করা হচ্ছে। DH থেকে

ইয়াঙ্কিসের আউটফিল্ডার হুয়ান সোটো (২২) চতুর্থ ইনিংসে ডাগআউটে। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

“এটা মনে হয় কি,” বুন বলেন. “পরীক্ষা থেকে আমরা যে উত্তর পেয়েছি তার সাথে, আমরা তাকে বেসবল সম্পর্কিত কিছু করার বিষয়ে চিন্তিত নই।”

রবিবার আবার সোটো ছাড়াই, ইয়াঙ্কিজরা ট্রেন্ট গ্রেশামকে আবার কেন্দ্রের মাঠে বসায়, আরন বিচারক কেন্দ্র থেকে ডানে স্থানান্তরিত হয়।

সোটো তার বাহুতে চোটের আগে এই মৌসুমে প্রতিটি খেলা খেলেছেন এবং গত বছর প্যাড্রেসের হয়ে 162টি গেম খেলেছেন।

সম্প্রতি তাদের বুলপেন ভারী ব্যবহার থেকে মার খেয়েছে, ইয়াঙ্কিস ডেনিস সান্তানাকে রবিবার অ্যাসাইনমেন্টের জন্য মনোনীত করেছে এবং ট্রিপল-এ স্ক্র্যান্টন/উইল্কস-ব্যারে থেকে আরেক ডান-হাতি রিলিভার, রন মারিনাসিওকে প্রত্যাহার করেছে।

শনিবার ডজার্সের কাছে হারতে সান্তানা লড়াই করেছিল, নবম শীর্ষ থেকে বের হতে পারেনি, ইয়াঙ্কিজদের ফাইনাল আউটের জন্য স্টার্টার ওসওয়াল্ডো ক্যাব্রেরার কাছে যেতে বাধ্য করেছিল।

শনিবারের খেলার পর, বুন অতিরিক্ত ব্যবহারের জন্য সান্তানার অকার্যকরতাকে দায়ী করেন, কারণ তিনি বুধবার ৩৩টি পিচ, শুক্রবারের খেলায় ১২টি এবং শনিবার ৩৯টি পিচ ছুড়েছেন।

28 বছর বয়সী সান্তানা বেশিরভাগ মৌসুমে অসংলগ্ন ছিলেন এবং শেষ পর্যন্ত বিশেষভাবে অকার্যকর ছিলেন, তার শেষ চারটি শুরুতে 5¹/₃ ইনিংসে আটটি অর্জিত রানের অনুমতি দিয়েছেন।

Marinaccio, 28, ব্রঙ্কস এবং SWB এর মধ্যে বিভক্ত হয়ে এই মৌসুমে ভাল পারফর্ম করেছে।

“সে একটি ভাল জায়গায় আছে,” বুন মারিনাসিও সম্পর্কে বলেছিলেন। “গতবার নিচে নামার পর তিনি হতাশ হয়েছিলেন, কিন্তু তার কৃতিত্বের জন্য, তিনি যা করতে চান তা করেছিলেন।”

Source link

Related posts

সৌরভের জায়গায় আসছেন রজার বিনি

News Desk

রিয়া রিপলি প্রকাশ করেছেন যে রেসেলম্যানিয়ার কয়েক ঘন্টা আগে তার একটি প্যানিক অ্যাটাক হয়েছিল: ‘হিংস্রভাবে কাঁপছে’

News Desk

মেটস প্রতিদ্বন্দ্বী Braves একটি clunker হার সঙ্গে একটি গুরুত্বপূর্ণ প্রসারিত শুরু

News Desk

Leave a Comment