ইমরান খানের ওপর হামলার নিন্দা জানালেন বাবর
খেলা

ইমরান খানের ওপর হামলার নিন্দা জানালেন বাবর

পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খান গুলিবিদ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (৩ নভেম্বর) চলমান লংমার্চের গুজরানওয়ালার র্যা লিতে গুলিবিদ্ধ হন ইমরান।




পাকিস্তানে ক্রিকেট দলের সাবেক অধিনায়কের এমন অবস্থায় তার জন্য দোয়া চেয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম। সেই সঙ্গে এমন ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন তিনি। চলমান টি-২০ বিশ্বকাপ খেলতে বর্তমানে অস্ট্রেলিয়া অবস্থান করছেন বাবর আজম।

<iframe src=”https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FMBabarAzamPakistan%2Fposts%2Fpfbid0wV395fbYVqnykYtYtRCJWjwqY3D4UauiRFGV5nErRfAnxpBDLkJeCaXRErxTEHrAl&show_text=true&width=500″ width=”500″ height=”169″ scrolling=”no” frameborder=”0″ allowfullscreen=”true” allow=”autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share”></iframe>

সেখান থেকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে একটি পোস্টের মাধ্যমে নিন্দা জানান বাবর। ফেসবুক পোস্টে তিনি লিখেন, ‘ইমরান খানের উপর এই জঘন্য হামলার তীব্র নিন্দা জানাই। আল্লাহ কাপ্তানকে নিরাপদ রাখুন এবং আমাদের প্রিয় পাকিস্তানকে রক্ষা করুন, আমীন।’ 

ইমরান ১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক ছিলেন। ব্যাটে-বলে দারুণ নৈপুণ্যে বিশ্বকাপ জয়ে রেখেছিলেন গুরুত্বপূর্ণ ভূমিকা।

Source link

Related posts

রাহুল দ্রাবিড় -শুধু ক্রিকেটে নই ব্যাক্তি হিসাবে অসাধারণ

News Desk

এএফসি ইস্ট ডিভিশন বেটিং প্রিভিউ: জেট, বিল, ডলফিন এবং প্যাট্রিয়টস অডস

News Desk

বিল ওয়ালটন ব্যক্তিগত সাফল্য এবং নায়কদের সম্পর্কে একটি ভিন্ন মানসিকতা গ্রহণ করেছেন

News Desk

Leave a Comment