ইনস্টাগ্রাম পোস্টে সবচেয়ে বেশি আয় রোনালদোর, তার পরেই মেসি
খেলা

ইনস্টাগ্রাম পোস্টে সবচেয়ে বেশি আয় রোনালদোর, তার পরেই মেসি

ফুটবলের ইতিহাসে এমন কিছু বিষয় আছে যা নিয়ে আলোচনা হয় অবিরাম। তার আছে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। বর্তমান সময়ের সেরা ফুটবলারদের মধ্যে কে সেরা তা নিয়ে বিতর্কের শেষ নেই। শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও এই দুই ফুটবলারের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় কার ফলোয়ার বেশি, কে বিভিন্ন খাত থেকে আয় করে, তা নিয়ে মেসি-রোনালদোর মধ্যে চলছে প্রতিযোগিতা। এমন প্রতিযোগিতায় অন্য সব ক্রীড়াবিদকে হারিয়ে টানা তৃতীয়বারের মতো লিড জিতেছেন রোনালদো। পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী টানা তৃতীয় বছরের জন্য ইনস্টাগ্রামে সর্বোচ্চ বেতনভোগী ক্রীড়াবিদ।



তালিকাটি Instagram Hooper HQ শিডিউলিং টুল দ্বারা তৈরি করা হয়েছে। এটি প্রধানত অভ্যন্তরীণ এবং খোলা ডেটাতে সঞ্চালিত হয়। একজন ব্যবহারকারী ইনস্টাগ্রাম এবং ইউটিউবে প্রতিটি পোস্টের জন্য কত টাকার অনুরোধ করতে পারে তা বিবেচনা করে।

হুপার HQ এর মতে, রোনালদো ইনস্টাগ্রাম পোস্ট প্রতি $3.23 মিলিয়ন আয় করেন। ইনস্টাগ্রামে তার প্রায় 60 কোটি ফলোয়ার রয়েছে। এখানেও রোনালদোর নিকটতম প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি। কাতার বিশ্বকাপ জয়ী ফুটবলার প্রকাশনা প্রতি $2.6 মিলিয়ন আয় করেন।



ইনস্টাগ্রামে আয়ের দিক থেকে খেলার বাইরের অন্য তারকাদেরও ছাড়িয়ে গেছেন রোনালদো-মেসি। সঙ্গীতশিল্পী এবং অভিনেত্রী সেলেনা গোমেজ এবং অভিনেতা ডোয়াইন “দ্য রক” জনসন এর যুগলও পাস করেছেন। আর মাত্র দুইজন ক্রীড়াবিদ শীর্ষ বিশে জায়গা করে নিয়েছেন। তারা হলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও ব্রাজিলিয়ান নেইমার।

Source link

Related posts

মেসির জাদুতে এগিয়ে গেল আর্জেন্টিনা

News Desk

মেসিদের স্বপ্ন গুঁড়িয়ে দিতে পারেন লেভানডোভস্কি

News Desk

লেব্রন জেমস একটি বিতর্কিত গেম 1 সিদ্ধান্তের জন্য পেসারদের ছায়া নিক্ষেপ করছেন

News Desk

Leave a Comment