Image default
খেলা

ইডেন গার্ডেনের ড্রেসিংরুমে হঠাৎ আগুন লেগে যায়

আগামী ৫ অক্টোবর ভারতে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ। স্বাগতিক দেশ চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছে। কিন্তু হঠাৎ করেই বিশ্বকাপের অন্যতম স্থান ইডেন গার্ডেনের ড্রেসিংরুমে ভয়াবহ আগুন লেগে যায়। তবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সময়মতো আগুন নেভাতে সক্ষম হয়।

শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ ব্যাঙ্গালোর (সিএবি) সূত্রে জানা গিয়েছে, গতকাল স্থানীয় সময় রাত 11:50 নাগাদ আগুনটি লক্ষ্য করা যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ড্রেসিংরুমের ঝুলন্ত সিলিং থেকে ধোঁয়া বের হচ্ছিল। ফায়ার সার্ভিসের কর্মীরা পরিস্থিতি বুঝে তা নিষ্ক্রিয় করে। তবে উল্লেখযোগ্য কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গেছে।



বিশ্বকাপের আগে স্টেডিয়ামে সংস্কারের কাজ চলছিল। 15 ই সেপ্টেম্বরের মধ্যে এটি সম্পূর্ণরূপে সাজানো হবে বলে আশা করা হচ্ছে। ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স এবং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রতিনিধি দল সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে সফর করবে।

এবারের বিশ্বকাপে ইডেন গার্ডেনে মোট পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর মধ্যে বাংলাদেশের হয়ে রয়েছে দুটি ম্যাচ। 28 অক্টোবর নেদারল্যান্ডসের মুখোমুখি হবে টাইগাররা। তিন দিন পর এই মাঠে পাকিস্তানের বিপক্ষে লড়বে তারা।

Source link

Related posts

বিজয়ের ফিফটি, নাহিদুলের ঘূর্ণিতে সাব্বির-নাঈমদের বড় পরাজয়

News Desk

অলিম্পিকে মাবিয়ার আশা

News Desk

নিক্সের প্লে-অফ দৌড়ে অংশগ্রহণ করে পোস্ট সিজন সম্পর্কে ইয়াঙ্কিরা কী শিখে

News Desk

Leave a Comment