Image default
খেলা

ইউরো 2024 ভবিষ্যদ্বাণী, মতভেদ: এই দুটি দীর্ঘ শট বিবেচনা করুন

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

বরুসিয়া ডর্টমুন্ডের বিরুদ্ধে রিয়াল মাদ্রিদের জয় আনুষ্ঠানিকভাবে 2023-24 ইউরোপীয় ক্লাব ফুটবল মৌসুম শেষ করেছে, কিন্তু আপনার পথে আসার জন্য আপনাকে আরও বেশি ম্যাচের জন্য অপেক্ষা করতে হবে না।

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ, মহাদেশের চ্যাম্পিয়ন নির্ধারণের জন্য প্রতি চার বছর পর অনুষ্ঠিত একটি টুর্নামেন্ট, 14 জুন জার্মানিতে শুরু হয়।

এই ক্ষেত্রটিতে 24 টি দলকে চারটির ছয়টি গ্রুপে বিভক্ত করা হয়েছে, প্রতিটি গ্রুপের শীর্ষ দুটি দল 16-এর রাউন্ডের জন্য যোগ্যতা অর্জন করে এবং চারটি সেরা তৃতীয় স্থান অধিকারী দলের সাথে।

ইংল্যান্ড – যারা 1966 সাল থেকে কোনো বড় আন্তর্জাতিক শিরোপা জিতেনি – টুর্নামেন্টে +320 ব্যবধানে ফেবারিট, কিন্তু থ্রি লায়নরা খুব কমই বোর্ডের শীর্ষে রয়েছে।

কাইলিয়ান এমবাপ্পে এবং ফ্রান্স +380-এ দ্বিতীয় পছন্দ, যেখানে জার্মানি (+430), স্পেন (+650) এবং পর্তুগাল (+700) শীর্ষ পাঁচে রয়েছে।

যদিও এই টুর্নামেন্টের বিজয়ী সম্ভবত পাঁচটি দলের সেই গ্রুপ থেকে আসবে, ইউরো খুব কমই স্ক্রিপ্ট অনুসারে যায় এবং আমরা প্রায় সবসময়ই সেমিফাইনালে বা তার পরেও বড় বিপর্যস্ত দেখতে পাই।

সবচেয়ে বিখ্যাত উদাহরণ ছিল যখন গ্রীস আন্তর্জাতিক ফুটবলের ইতিহাসে সবচেয়ে বড় বিপর্যয় ঘটিয়েছিল যখন তারা 150/1 বিকল্প হিসাবে ইউরো 2004 জিতেছিল।

তবে গ্রিস ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে প্রতিদ্বন্দ্বিতাকারী একমাত্র অন্ধকার ঘোড়া নয়। এই টুর্নামেন্টের গত পাঁচটি সংস্করণে তুরস্ক, রাশিয়া, চেকিয়া, ওয়েলস এবং ডেনমার্ক সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

এটি মাথায় রেখে, আমরা আমাদের ইউরো 2024 বেটিং কার্ডের জন্য কয়েকটি দীর্ঘ শট বৃত্ত করতে নিশ্চিত হব।

ইউরো 2024 লং শট

সার্বিয়া (80/1, ড্রাফট কিংস)

ইংল্যান্ড, ডেনমার্ক এবং স্লোভেনিয়ার সাথে একটি গ্রুপে থাকার কারণে সিডিং ক্যাপ সার্বিয়ার কোন পক্ষপাতিত্ব করেনি, তবে কঠিন ড্রয়ের একটি উর্ধ্বগতি রয়েছে: আপনি যদি বেঁচে থাকেন তবে আপনি প্রায় অবশ্যই সামনের দিকে ভাল অবস্থায় থাকবেন। টুর্নামেন্টের ব্যবসা শেষ।

যদিও ঈগলরা ইংল্যান্ড এবং ডেনমার্কের পিছনে স্পষ্ট তৃতীয় পছন্দ হিসাবে বিবেচিত হবে, তবে তাদের এবং ডেনসদের মধ্যে ব্যবধানটি এতটা প্রশস্ত নয় যে সার্বদের শীর্ষ দুটিতে জায়গা করে নেওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায়।

সার্বিয়া একটি মিডফিল্ডের উপর নির্ভর করে, কঠিন স্ট্রাইকার আলেকসান্ডার মিত্রোভিচ একটি প্রযুক্তিগতভাবে প্রতিভাধর মিডফিল্ডের সামনে মিডফিল্ডে নেতৃত্ব দিচ্ছেন এবং গোলরক্ষক ভাঞ্জা মিলিঙ্কোভিচ-সাভিচের সামনে একজন শারীরিক কেন্দ্র-ব্যাক, যিনি তোরিনোর সাথে একটি শক্তিশালী মৌসুমে আসছেন।

চ্যাম্পিয়নশিপ ফুটবলের ক্ষেত্রে অসুবিধা কাটিয়ে উঠার ক্ষমতা একটি অত্যন্ত মূল্যবান গুণ, এবং সার্বিয়া এই গুণটিকে কিছু উচ্চ-মানের দক্ষতার সাথে একত্রিত করে, যা তাদের সমর্থন করার যোগ্য করে তোলে।

কলম্বিয়ার বিপক্ষে বলের জন্য লড়াই করছেন রোমানিয়ান ডিফেন্ডার আন্দ্রে বুরকা। Getty Images এর মাধ্যমে এএফপি

রোমানিয়া (230/1, ফ্যানডুয়েল)

চল পাগল হই.

ইউরো 2024-এর জন্য রোমানিয়ার যোগ্যতা অর্জনের সম্ভাবনা সম্পর্কে খুব কম কথা বলা হবে, তবে এটি এমন একটি খারাপ জিনিস নয় যা মূল্যবান শিকারীদের জন্য এমন একটি দল খুঁজছে যা দীর্ঘ প্রতিকূলতার বাইরে যাওয়ার ক্ষমতা রাখে।

সবচেয়ে বড় কথা, রোমানিয়া দারুণ ড্র করেছে। বেলজিয়াম, স্লোভাকিয়া এবং ইউক্রেনের সাথে ত্রিবর্ণটি গ্রুপ ই-তে রাখা হয়েছে, যা তাদের দ্বিতীয় হওয়ার এবং স্বয়ংক্রিয়ভাবে রাউন্ড অফ 16-এর জন্য যোগ্যতা অর্জনের বৈধ সুযোগ দেয়।

মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা স্পোর্টস বেটিং সাইট এবং অ্যাপগুলির ভিতরের তালিকা পান৷

তবে এটি কেবল ড্রই নয় যা ত্রিবর্ণকে দূর থেকে একটি আকর্ষণীয় শট করে তোলে। তারা বাছাইপর্ব থেকেও বেরিয়ে গেছে, যার ফলে তারা ছয় জয়, চারটি ড্র এবং কোনো হার না নিয়ে তাদের গ্রুপে নেতৃত্ব দিয়েছে। সময়সূচী একটি দানব ছিল না, কিন্তু তারা সুইজারল্যান্ডের থেকে পাঁচ পয়েন্ট এগিয়ে শেষ করেছে।

Source link

Related posts

রেড হট ইয়াঙ্কিজ রেকর্ড অভিভাবকদের সুইপে প্রাধান্য পেয়েছে

News Desk

অনুর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম শিরোপা ভারতের 

News Desk

জোশ হার্টের রিবাউন্ডিং স্প্রী তাকে নিক্সের উচ্চ কোম্পানিতে রাখে

News Desk

Leave a Comment