ইউরোপিয়ান প্রতিযোগিতা থেকে নিষিদ্ধ হয়েছিল জুভেন্টাস
খেলা

ইউরোপিয়ান প্রতিযোগিতা থেকে নিষিদ্ধ হয়েছিল জুভেন্টাস

শঙ্কা আগে থেকেই ছিল। অবশেষে এটা চেক আউট. ইতালীয় ক্লাব জুভেন্টাস ইউরোপের কোনো ধরনের প্রতিযোগিতায় অংশ নিতে পারবে না। আর্থিক লেনদেনে ফিনান্সিয়াল ফেয়ার প্লে (এফএফপি) আইন লঙ্ঘনের জন্য টোরিনো ক্লাবকে নিষিদ্ধ করা হয়েছে।

ইউরোপীয় ফুটবল অ্যাসোসিয়েশন বলেছে যে সিদ্ধান্তটি 2012 এবং 2019 এর মধ্যে ক্লাবের লেনদেনে গ্রুপ খেলার নিয়ম লঙ্ঘনের প্রমাণ। তাই, জুভেন্টাসকে অবশ্যই আগামী মৌসুমে ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে দর্শক হিসেবে থাকতে হবে। একই সময়ে, ক্লাবটিকে £171m পর্যন্ত জরিমানা করা হয়েছে।



আগামী তিন বছরের জন্য আর্থিক নিয়ম মেনে চললে ইতালিয়ান ক্লাবটিকে অর্ধেক জরিমানা দিতে হবে বলে জানিয়েছে উয়েফা। আর জুভেন্টাস না থাকায় ইউরোপা লিগে দেখা যাবে ফিওরেন্টিনাকে।

জুভেন্টাস এই রায়ের বিরুদ্ধে আপিল না করার সিদ্ধান্ত নিয়েছে। জুভেন্টাসের প্রেসিডেন্ট জিয়ানলুকা ফেরেরো এক বিবৃতিতে বলেছেন, “উয়েফা ফাইন্যান্সিয়াল সুপারভাইজরি অথরিটির সিদ্ধান্তের জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। আমরা নিজেদের পক্ষে যে ব্যাখ্যা দিয়েছি তা নিয়ে আমি কথা বলছি না। আমরা আমাদের কাজ এবং যুক্তির সঠিকতা সম্পর্কে দৃঢ়ভাবে বিশ্বাস করি। তবে , আমরা এই রায়ের বিরুদ্ধে আপিল না করার সিদ্ধান্ত নিয়েছি। এই বেদনাদায়ক সিদ্ধান্ত সত্ত্বেও আমরা নতুন মৌসুমে মাঠে নয়, মাঠের দিকে মনোনিবেশ করব।

Source link

Related posts

যেকোনো গেমে FanDuel এবং DraftKings NC প্রোমো কোডে $450 পর্যন্ত পান

News Desk

সেমিফাইনালে থাকছে নতুন বল

News Desk

রেঞ্জার্সের কান্দ্রে মিলার অ্যাথলেটিকিজমের সাথে খেলার মাত্রা বাড়ায়

News Desk

Leave a Comment