ইউনাইটেড সকার লিগের কোচ “বহিরাগতদের” বল কিক না করার জন্য সতর্ক করেছেন
খেলা

ইউনাইটেড সকার লিগের কোচ “বহিরাগতদের” বল কিক না করার জন্য সতর্ক করেছেন

ইউনাইটেড ফুটবল লিগ একটি শক্তিশালী সূচনা করেছে, এবং মিশিগান প্যান্থার্স কোয়ার্টারব্যাক মৌসুমের প্রথম দুই সপ্তাহের কিছু হাইলাইটের পিছনে রয়েছে।

জ্যাক বেটস বার্মিংহাম স্ট্যালিয়ন্সের কাছে প্যান্থার্স উইক 2 হেরে একটি 62-গজ ফিল্ড গোল করেছিলেন। সেন্ট লুইস কার্ডিনালসের বিপক্ষে 64-গজের ফিল্ড গোলে লাথি মারার এক সপ্তাহ পরে এটি এসেছিল। লুই ব্যাটলহকস। বেটসের ক্ষমতা গত কয়েক দিনে NFL-এ কিছু গুঞ্জন তৈরি করেছে বলে মনে হচ্ছে।

প্যান্থার্স কোচ মাইক নোলান দলগুলোকে ব্রেক না করার জন্য সতর্ক করেছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মিশিগান প্যান্থার্সের 38 নং জেক বেটস, ডেট্রয়েটের 30 মার্চ, 2024-এ ফোর্ড ফিল্ডে সেন্ট লুইস ব্যাটলহকসকে 18-16-এ পরাজিত করার জন্য 64-গজের ফিল্ড গোল করার পর লকার রুমে সতীর্থদের সাথে উদযাপন করছেন। (নিক আন্তায়া/ইউএফএল/গেটি ইমেজ)

মঙ্গলবার ডেট্রয়েট ফ্রি প্রেসের মাধ্যমে তিনি বলেন, “অপরিচিতরা মৌসুমে আমাদের খেলোয়াড়দের খুব একটা স্পর্শ করে না।” “জেকের সাথে, তাদের মধ্যে কেউ কেউ আপনার সাথে সৎ হওয়ার জন্য এটি করার চেষ্টা করার চেষ্টা করছে এবং আশা করি যে এটি কিছুটা পিছিয়ে যাবে কারণ তা নয় – তাদের এটি করার কথা নয়।

“এবং এটি একটি গুজব হতে পারে, কিন্তু আমি অন্য দিন কিছু শুনেছিলাম এবং আমি একরকম বলেছিলাম, ‘ঠিক আছে, আসুন আমরা নিশ্চিত করি যে আমরা এটিকে কুঁড়িতে চুমুক দিয়েছি,’ কারণ, দেখুন, আমি চাই জ্যাক ভালো করুক, এবং আমি তাকে চাই একটি সুযোগ পেতে। আমি পছন্দ করি “আমি তাকে এনএফএল-এ দেখতে চাই এবং এই মুহূর্তে কেউ তাকে ভালো করতে পারবে না, তাই আমি সবচেয়ে ভালো কাজটি করতে পারি এই লোকেদের এই মুহূর্তে তার থেকে দূরে রাখা, কারণ আমি নই আপনি না করলে জ্যাককে সাহায্য করতে যাচ্ছি।”

নোলান বলেছিলেন যে দল বা এজেন্টরা বেটসের কাছে পৌঁছাচ্ছে কিনা জিজ্ঞাসা করা হলে এটি উভয়েরই কিছুটা ছিল।

জেক বেটস বনাম স্ট্যালিয়নস

মিশিগান প্যান্থার্সের 38 নং জ্যাক বেটস, 7 এপ্রিল, 2024 তারিখে ডেট্রয়েটে ফোর্ড ফিল্ডে বার্মিংহাম স্ট্যালিয়ন্সের বিরুদ্ধে তৃতীয় কোয়ার্টারে একটি ফিল্ড গোল করার পরে, ব্রক মিলার, নং 41-এর সাথে উদযাপন করছেন৷ (লুক হেলস/ইউএফএল/গেটি ইমেজ)

সান আন্তোনিও ব্রাহ্মসের বিগ ম্যান টাচডাউন ট্রিকের ফলাফল তাদের এনএফএল ওপেনারে

একজন এনএফএল মুখপাত্র ডেট্রয়েট ফ্রি প্রেসকে বলেছেন যে দলগুলিকে তাদের খেলোয়াড়দের সম্পর্কে ইউএফএল দলগুলির সাথে যোগাযোগ করার অনুমতি দেওয়া হয় তবে মরসুম শেষ না হওয়া পর্যন্ত ইউএফএল খেলোয়াড়দের স্বাক্ষর করতে পারে না। অতিরিক্তভাবে, NFL দলগুলিকে UFL টিমের সাথে চুক্তির অধীনে থাকা খেলোয়াড়দের সাথে যোগাযোগ করা বা তাদের এজেন্টের সাথে খেলোয়াড়ের সাথে আলোচনা করা নিষিদ্ধ।

ইউএফএল চ্যাম্পিয়নশিপ 16 জুন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

টেক্সাস স্টেটে ফুটবল খেলতে স্থানান্তরিত হওয়ার আগে বেটস সেন্ট্রাল আরকানসাসে ফুটবল খেলেছিলেন। তিনি 2022 মরসুমের আগে আরকানসাসে স্থানান্তরিত হন এবং অল-এসইসি দল তৈরি করেন।

2023 সালে যখন তিনি এনএফএলে পৌঁছানোর চেষ্টা করেছিলেন তখন তাকে খসড়া করা হয়নি। তিনি হিউস্টন টেক্সানদের প্রশিক্ষণ শিবির রোস্টারে কিছু সময় কাটিয়েছেন। তিনি ডিসেম্বরে মিশিগানের সাথে চুক্তিবদ্ধ হন।

জেক বেটস তাকিয়ে আছে

জ্যাক বেটস, মিশিগান প্যান্থার্সের 38 নং, সেন্ট লুইস কার্ডিনালদের বিরুদ্ধে তাকাচ্ছেন। ডেট্রয়েটে 30 মার্চ, 2024-এ ফোর্ড ফিল্ডে তৃতীয় ত্রৈমাসিকের সময় লুই ব্যাটলহকস। (লুক হেলস/ইউএফএল/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

পেশাদার ফুটবল ইতিহাসে তার 64-গজের মাঠের গোলটি দ্বিতীয় দীর্ঘতম।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

“মাঠে ফিরে আমি ১০০% দেওয়ার চেষ্টা করব”

News Desk

টম ব্র্যাডি এবং জেজে ওয়াট আরেকটি শটের জন্য আকুল হওয়ার সাথে সাথে, প্রাক্তন এনএফএল তারকা ব্যাখ্যা করেছেন কেন ফুটবল খেলোয়াড়দের ধরে রাখে

News Desk

উগান্ডা বিস্ময়করভাবে তাদের বিশ্বকাপ দল ঘোষণা করেছে

News Desk

Leave a Comment