Image default
খেলা

ইউএস ওপেনের 15 তম হোল গল্ফের তৃতীয় বড় চ্যাম্পিয়নশিপে একটি আকর্ষণীয় টেক প্রদান করে

একটি সপ্তাহে যখন একটি কঠিন 400-গজ ড্রাইভ চ্যালেঞ্জিং হতে পারে, এটি একটি ছোট গর্ত যা এই সপ্তাহের ইউএস ওপেনে গল্ফারদের জন্য লড়াইয়ের কারণ হতে পারে।

লস এঞ্জেলেস কান্ট্রি ক্লাব-তালিকাভুক্ত 15তম গর্তটি 124 গজ। এটি নিঃসন্দেহে আধুনিক মানের দ্বারা সংক্ষিপ্ত, তবে টুর্নামেন্ট কর্মকর্তারা এই সপ্তাহে অন্তত একদিনের জন্য গর্তটিকে 78 গজে পরিবর্তন করবেন বলে আশা করা হচ্ছে – এটি প্রধান চ্যাম্পিয়নশিপ গল্ফের জীবন্ত স্মৃতিতে সবচেয়ে ছোট গর্ত তৈরি করে৷

“যদিও কার্ডটি যথেষ্ট নয়, তবুও এটি একটি দুর্দান্ত শট নেয়,” স্থপতি গিল হ্যান্সি সম্প্রতি ফক্স নিউজকে বলেছেন। “এবং নির্ভুলতার সেই স্তরটি শেষ পর্যন্ত আমরা কীভাবে বিশ্বের সেরা খেলোয়াড়দের চ্যালেঞ্জ করি।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

লস অ্যাঞ্জেলেস কান্ট্রি ক্লাবে ইউএস ওপেনের লোগো লস অ্যাঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্রে, বৃহস্পতিবার, 8 জুন, 2023-এ গল্ফ টুর্নামেন্টের আগে। (গেটি ইমেজের মাধ্যমে এরিক থায়ার/ব্লুমবার্গ)

হ্যানস সেই ডিজাইন টিমের অংশ ছিল যেটি এক দশক আগে কোর্সটিকে পুনর্গঠন করেছিল এবং বিশ্বের সেরা খেলোয়াড়রা কীভাবে খেলে তা নিয়ে খুব আগ্রহী।

“এটি সেই জিনিসগুলির মধ্যে একটি যা সেখানে নির্ভুলতা নেয়, যদিও এটি একটি ছোট ক্লাব, ত্রুটির মার্জিনটি খুব ছোট কারণ সেই সবুজটি আক্ষরিক অর্থে, আমার মনে হয়, সাত পেস চওড়া,” হ্যানসি বলেছিলেন।

ইউনাইটেড স্টেটস গল্ফ অ্যাসোসিয়েশনের প্রচারমূলক উপকরণগুলি টুর্নামেন্টের 123 বছরের ইতিহাসে দীর্ঘতম গর্ত এবং কোর্সগুলিতে প্রচুর স্থান ব্যয় করে। আধুনিক গল্ফারদের বলকে দুর্দান্ত দূরত্বে আঘাত করার ক্ষমতা নিয়ে সম্প্রতি অনেক আলোচনা হয়েছে যা গল্ফ বল কতদূর যেতে পারে বা কতদূর যেতে পারে তার সীমা প্রস্তাব করতে ইউএসজিএর মতো গল্ফ স্টুয়ার্ডদের নেতৃত্ব দিয়েছে। এই একই নিবন্ধে খেলা সবচেয়ে ছোট গর্ত উল্লেখ করা হয় না.

ইউএসজিএ আরবিসি কানাডিয়ান ওপেনে সিকিউরিটি পতনের পর ভাইরাল হওয়ার পর ফ্রেঞ্চ উপহার দিয়ে ইউএস খোলায় অ্যাডাম হ্যাডউইনকে স্বাগত জানায়

LACC ইউএস ওপেনের আয়োজন করবে

লস অ্যাঞ্জেলেস কান্ট্রি ক্লাব মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে ইউএস ওপেনের আগে, 8 জুন, 2023 বৃহস্পতিবার। (গেটি ইমেজের মাধ্যমে এরিক থায়ার/ব্লুমবার্গ)

“আরে, আপনাকে এখানে একটি শট খেলতে হবে,” USGA এর জেফ হল 15 তম গর্ত সম্পর্কে বলেছিলেন। “আপনাকে এই খুব ছোট এলাকায় একটি ক্লাবের সাথে শট খেলতে হবে যা সম্ভবত কিছু হতে চলেছে। তাই না? এটা নয়… এই ছেলেদের উপর একটি সম্পূর্ণ শট।”

হলের অফিসিয়াল শিরোনাম হল ব্যবস্থাপনা পরিচালক, নিয়ম এবং ওপেন চ্যাম্পিয়নশিপ, তবে তাকে প্রতিদিন কোর্সটি সরবরাহ করার জন্য চূড়ান্তভাবে দায়ী ব্যক্তি হিসাবে সবচেয়ে ভাল দেখা হয়।

বেশিরভাগ গর্তের উপর বড় পুট এবং গভীর LACC সবুজ শাক হল এবং তার দলের বাকি সদস্যদের প্রতিদিনের প্রতিটা গর্ত কীভাবে বাজানো হয় তা সূক্ষ্ম সুর করার ক্ষমতা দেয়। 15 তম জন্য, এর অর্থ হল অ্যাকর্ডিয়নের মতো, গর্তটি প্রসারিত হলে প্রায় 150 গজ এবং সংকুচিত হলে প্রায় অর্ধেক বাজাতে পারে।

“আমি মনে করি আমরা সবসময় গল্ফ কোর্সে এবং গল্ফ কোর্সের গর্তগুলিতে যে নমনীয়তা দেওয়া হয় তা ব্যবহার করতে চাই,” হল বলেছেন৷

তবে তিনি সতর্ক করে দিয়েছিলেন যে 15-এ অন্তত একবার ফরোয়ার্ড টি মার্কার এবং সামনের ডান অংশে সবুজ অংশে একটি গর্ত সহ খেলোয়াড়দের প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা আছে – স্থল এবং আবহাওয়ার অবস্থা বিবেচনা করা হবে।

মার্কিন যুক্তরাষ্ট্রে খোলা পণ্যদ্রব্য

লস অ্যাঞ্জেলেস কান্ট্রি ক্লাবে লস অ্যাঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্রে, বৃহস্পতিবার, 8 জুন, 2023-এ ইউএস ওপেন গল্ফ টুর্নামেন্টের আগে পণ্যদ্রব্য বিক্রির জন্য৷ (গেটি ইমেজের মাধ্যমে এরিক থায়ার/ব্লুমবার্গ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

“আপনি ভালো শট এবং খারাপ শট একই জায়গায় শেষ করতে চান না,” হল ঘোষণা করে। “এটি একটি প্রিমিয়াম স্কিল নয়। তাই আমাদের চেষ্টা করতে হবে এবং ইয়ার্ডেজটি সঠিকভাবে পেতে হবে। হতে পারে যদি এটি একটু বেশি হাওয়া লাগে, আপনি জানেন, হয়তো সঠিক ইয়ার্ডেজ 86 ইয়ার্ড এবং আমরা একই লক্ষ্যে আঘাত করেছি।”

Source link

Related posts

একদম সঠিক কথা বলেছেন আফ্রিদি : শোয়েব মালিক

News Desk

অ্যাডাম ওটাভিনো 2022 সালের সংগ্রামের পর সিজনে মেটসের চিত্তাকর্ষক সূচনা অব্যাহত রেখেছেন

News Desk

টাইগার উডস তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ স্কোর দিয়ে একটি দুঃখজনক মাস্টার্স টুর্নামেন্ট শেষ করেছেন

News Desk

Leave a Comment