Image default
খেলা

ইউএফসি তারকা রেনাটো মোইকানো আমেরিকান মূল্যবোধের প্রশংসা করেছেন, ভক্তদের অর্থনীতিবিদদের শিক্ষা পড়ার জন্য অনুরোধ করেছেন

মিক্সড মার্শাল আর্ট তারকা রেনাটো মোইকানো শনিবার ইউএফসি 300-এ তাদের লাইটওয়েট বাউটে জালেন টার্নারকে ছিটকে দিয়েছেন, তার টানা তৃতীয় জয় অর্জন করেছেন।

মোইকানো তখন আমেরিকানদেরকে একজন অস্ট্রিয়ান-আমেরিকান অর্থনীতিবিদ এর একটি বই পড়ার জন্য অনুরোধ করেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নেভাদার লাস ভেগাসে 13 এপ্রিল, 2024-এ টি-মোবাইল এরেনায় UFC 300 ইভেন্টের সময় একটি হালকা লড়াইয়ে জালেন টার্নারের নকআউটে ব্রাজিলের রেনাটো মোইকানো প্রতিক্রিয়া জানিয়েছেন৷ (জেফ বোটারি/জেটি ইমেজের মাধ্যমে জুফা এলএলসি)

“আমি আমেরিকাকে ভালবাসি। আমি সংবিধানকে ভালবাসি। আমি প্রথম সংশোধনীকে ভালবাসি,” মইকানো লাস ভেগাসে জনতাকে বলেছিলেন। “আমি বন্দুক বহন করতে এবং তার মালিক হতে চাই। আমি ব্যক্তিগত সম্পত্তি পছন্দ করি।”

“এবং আমি আপনাকে কিছু বলতে চাই, যদি আপনি আপনার যৌন দেশ, লুডভিগ ভন মাইসেস এবং অস্ট্রিয়ান ইকোনমিক স্কুলের ছয়টি পাঠ, মায়েরা সম্পর্কে যত্নশীল হন।”

SAGE STEELE-এর সাথে একটি সাক্ষাত্কারের সময় UFC-এর ডানা হোয়াইটকে Joe Rogan বলে ভুল করা হয়েছে

জালেন টার্নার ঘুষি

নেভাদার লাস ভেগাসে 13 এপ্রিল, 2024-এ টি-মোবাইল এরেনায় UFC 300 ইভেন্টের সময় গ্যালেন টার্নার ব্রাজিলের রেনাতো মোইকানোকে একটি হালকা লড়াইয়ে ঘুষি দিচ্ছেন। (জেফ বোটারি/জেটি ইমেজের মাধ্যমে জুফা এলএলসি)

ভন মিসেস তার শাসনামলে ইউরোপ জুড়ে যে সমাজতন্ত্র ছড়িয়ে পড়েছিল তার মুখে মুক্ত বাজারের প্রবক্তা ছিলেন। তিনি 1940 সালে নাৎসি জার্মানি থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে পালিয়ে যান এবং নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ছিলেন।

ব্রাজিলের মইকানো দ্বিতীয় রাউন্ডে এক মিনিটেরও কম সময় বাকি থাকতে টার্নারকে মাটিতে নামিয়ে দেন। তিনি আক্রমণে গিয়ে টার্নারকে মুখে কিছু ঘুষি দিয়ে ধরে ফেলেন। রেফারি এসে লড়াই থামিয়ে দেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

রেনাটো মোইকানো পয়েন্ট আপ করেন

ব্রাজিলের রেনাতো মোইকানো নেভাদার লাস ভেগাসে 13 এপ্রিল, 2024-এ টি-মোবাইল অ্যারেনায় তাদের হালকা লড়াইয়ের সময় জালেন টার্নারের বিরুদ্ধে তার জয় উদযাপন করছেন। (কারমেন মান্ডাটো/গেটি ইমেজ)

মোইকানো 2022 সাল থেকে UFC-তে কোনো লড়াইয়ে হারেননি। তিনি ফেব্রুয়ারিতে ড্রু ডোবারকে এবং 2022 সালের নভেম্বরে ব্র্যাড রিডলকে পরাজিত করেছিলেন। তিনি 2022 সালের ফেব্রুয়ারিতে রাফায়েল ডস আনজোসের কাছে হেরেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ, এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

ররি ম্যাকিলরয় বিবাহবিচ্ছেদের দ্বারা হতবাক গল্ফ বিশ্ব: ‘কেউ এটি আসতে দেখেনি’

News Desk

আগুয়েরোর পরামর্শ, জাভির আবিষ্কার ‘চাপ’ ফর্মুলা

News Desk

বৃষ্টি কমেছে শেরে বাংলায়, ১১ ওভারের ম্যাচ

News Desk

Leave a Comment