Image default
খেলা

ইংল্যান্ড সিরিজের আগে টেলরের চোট, দুশ্চিন্তায় নিউজিল্যান্ড

ইনজুরি যেন পিছু ছাড়ছে না রস টলরের। হ্যামস্ট্রিংয়ের চোটে বাংলাদেশের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে খেলতে পারেননি। এবার হাটুর ইনজুরিতে ভুগছেন নিউজিল্যান্ডের অন্যতম অভিজ্ঞ এই ব্যাটসম্যান।

টেলরের চোট বাড়তি ভাবনার কারণ নিউজিল্যান্ডের জন্য। কারণ সামনেই ইংল্যান্ড সফর রয়েছে তাদের। আইপিএলে অংশ নেয়ায় কোয়ারেন্টাইন জটিলতায় সেই সিরিজে খেলতে পারবেন না কেন উইলিয়ামসন-ট্রেন্ট বোল্টরা। এমন অবস্থায় টেলর ছিলেন দলের মিডল অর্ডারের অন্যতম ভরসার নাম। ২ জুন থেকে শুরু হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড টেস্ট সিরিজ। ইতোমধ্যে ২০ সদস্যের দলও ঘোষণা করেছে কিউইরা।

নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড জানিয়েছেন, টেলরের চোট আপাতত পর্যবেক্ষণ করা হচ্ছে। ইংল্যান্ডের বিপক্ষে এই ক্রিকেটারকে পেতে আশাবাদী তিনি। তবে কিউই এই ব্যাটসম্যানের চোট ভাবাচ্ছে স্টেডকে। স্টেড বলেন, ‘এখন পর্যন্ত রিপোর্ট দেখে বোঝা যাচ্ছে চোট একটু গুরুতরই। কোনো খেলোয়াড় চোটে পড়লে তা অবশ্যই ভাবনায় ফেলে। আর রস তো দলের গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার।’

‘আশা করি দ্রুত সে সুস্থ হয়ে উঠবে। কারণ এখনও প্রায় এক মাসের মতো সময় আছে। ওকে মেডিকেল টিম পর্যবেক্ষণ করছে। আশা করি ইতিবাচক কিছু পাব, দেখি ওরা কি জানায় শেষ পর্যন্ত’ আরও যোগ করেন তিনি।

Related posts

রেঞ্জাররা জানে মরিয়া দ্বীপবাসীদের জন্য তাদের জন্য কী অপেক্ষা করছে

News Desk

FanDuel স্বাগতম প্রচার: যেকোনো গেমে $5 বাজি ধরুন এবং নিশ্চিত $150 বোনাস পান

News Desk

হ্যারিসন বাটকার খিঁচুনি এবং কার্ডিয়াক অ্যারেস্টের সময় চিফস সতীর্থ বিজে থম্পসনকে সাহায্য করেছিলেন

News Desk

Leave a Comment