ইনজুরি যেন পিছু ছাড়ছে না রস টলরের। হ্যামস্ট্রিংয়ের চোটে বাংলাদেশের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে খেলতে পারেননি। এবার হাটুর ইনজুরিতে ভুগছেন নিউজিল্যান্ডের অন্যতম অভিজ্ঞ এই ব্যাটসম্যান।

টেলরের চোট বাড়তি ভাবনার কারণ নিউজিল্যান্ডের জন্য। কারণ সামনেই ইংল্যান্ড সফর রয়েছে তাদের। আইপিএলে অংশ নেয়ায় কোয়ারেন্টাইন জটিলতায় সেই সিরিজে খেলতে পারবেন না কেন উইলিয়ামসন-ট্রেন্ট বোল্টরা। এমন অবস্থায় টেলর ছিলেন দলের মিডল অর্ডারের অন্যতম ভরসার নাম। ২ জুন থেকে শুরু হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড টেস্ট সিরিজ। ইতোমধ্যে ২০ সদস্যের দলও ঘোষণা করেছে কিউইরা।

নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড জানিয়েছেন, টেলরের চোট আপাতত পর্যবেক্ষণ করা হচ্ছে। ইংল্যান্ডের বিপক্ষে এই ক্রিকেটারকে পেতে আশাবাদী তিনি। তবে কিউই এই ব্যাটসম্যানের চোট ভাবাচ্ছে স্টেডকে। স্টেড বলেন, ‘এখন পর্যন্ত রিপোর্ট দেখে বোঝা যাচ্ছে চোট একটু গুরুতরই। কোনো খেলোয়াড় চোটে পড়লে তা অবশ্যই ভাবনায় ফেলে। আর রস তো দলের গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার।’

‘আশা করি দ্রুত সে সুস্থ হয়ে উঠবে। কারণ এখনও প্রায় এক মাসের মতো সময় আছে। ওকে মেডিকেল টিম পর্যবেক্ষণ করছে। আশা করি ইতিবাচক কিছু পাব, দেখি ওরা কি জানায় শেষ পর্যন্ত’ আরও যোগ করেন তিনি।

Related posts

জন ক্রোক রেডদের এগিয়ে যাওয়ার গ্র্যান্ড স্ল্যাম পাওয়ার আগে হাস্যকরভাবে ফিলিদের বোকা বানিয়েছেন

News Desk

প্রাক্তন মেট শর্টস্টপ জর্জ লোপেজ একটি ছোট লিগ চুক্তিতে শাবকদের সাথে যোগ দিচ্ছেন

News Desk

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের চূড়ান্ত সূচি দেখে নিন

News Desk

Leave a Comment