Image default
খেলা

আর্টেমি প্যানারিন গত বছরের প্লে অফের দুঃস্বপ্নের পরে নিজেকে খালাস করার প্রস্তুতি নিচ্ছেন

গত বছর, সেখানে একটি নিয়ন চিহ্ন ছিল যা কখনই ঝলকানি বন্ধ করেনি, ঠিক যেমন রাস্তা জুড়ে ফাস্ট ফুড চিকেন জয়েন্ট থেকে নির্গত সেই আলোগুলি। জয়ের পর জয়ের ভাটা কমেনি।

এর পুনরাবৃত্তির আশঙ্কা রয়েছে, আশঙ্কা রয়েছে যে 1940 সাল থেকে তার একমাত্র ট্রফি জেতার 30 বছর পর, এমিল ফ্রান্সিসের দলগুলি রাজা হেনরিক লুন্ডকভিস্টের পক্ষের মতো 1970-এর দশকের প্রথম দিকের মতোই আবার হতাশ হবে। গত এক দশকে আদালত লজ্জিত হয়েছে, যেমন গত বসন্তে ক্লাবটি ভেঙে পড়েছিল।

একটি আশ্চর্যজনক নিয়মিত ঋতু বাজি উত্থাপন করেছে. ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে কোনো দলই এই ক্লাবের মতো এত বেশি গেম জিততে পারেনি, যেটি শনিবার বিকেলে গার্ডেনে আইল্যান্ডারদের বিরুদ্ধে রোমাঞ্চকর 3-2 শ্যুটআউট জয়ের সাথে তার 54 তম জয় যোগ করেছে যা পূর্বের শীর্ষ বাছাই করার জন্য জাদু সংখ্যা কমিয়েছে। দুটি বিন্দু. নিয়মিত সিজন ফাইনালে সোমবার ঘরের মাঠে সিনেটরদের বিরুদ্ধে জয়ের মাধ্যমে ব্লুশার্টস এটি অর্জন করতে পারে।

যদি গত বছরটি একটি ঝলকানি নিয়ন চিহ্ন হয়ে থাকে তবে এটি আর্টেমি প্যানারিনকে অন্ধ করেনি। আসলে, এটি 10 ​​নম্বরটিকে তার কক্ষপথে টেনেছে বলে মনে হচ্ছে। গত মৌসুমটি খারাপভাবে শেষ হওয়ার মুহূর্ত থেকে, প্যানারিন একটি মিশনে রয়েছেন, যদি নিজেকে খালাস না করেন তবে তার সেরা হতে হবে। কোন ঝগড়া, কোন কোলাহল নেই, প্যানারিন তার চুলের দৈর্ঘ্য নির্বিশেষে এই মৌসুমে আক্রমণ করেছে।

এই ছবিতে প্যানারিনের একটি অশ্বারোহী ছিল, ভাল, খারাপ, কুৎসিত, উত্তেজনাপূর্ণ, আবেগময়। একটি পরিকল্পিত খেলায় তৃতীয় পিরিয়ডের 15:43 এ বাম বৃত্ত থেকে একটি 2-2 গোলের সমতা ছিল যখন ভিনসেন্ট ট্রোচেক একটি পাক নিয়ে ফিরে আসেন যা গোলের পর থেকে পাঁচ-অন-ফাইভ খেলায় রেঞ্জার্সের প্রথম গোল হয়ে ওঠে। 16 এ। :56 তৃতীয় পিরিয়ড, তিন ম্যাচ আগে। একটি পেনাল্টি শুটআউট গোলের পরে লিড ছিল যার পরে প্যানারিন বারবার তার মুষ্টি পাম্প.

দ্বীপপুঞ্জের বিপক্ষে রেঞ্জার্সের রোমাঞ্চকর ৩-২ ব্যবধানে শুটআউটে গোল করেন আর্তেমি প্যানারিন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

দ্বীপপুঞ্জের বিপক্ষে ম্যাচের তৃতীয় সমতাসূচক গোলটি উদযাপন করছেন আর্তেমি প্যানারিন। গেটি ইমেজ

এদিকে, মঙ্গলবার দ্বীপবাসীদের কাছে হেরে গিয়ে রেঞ্জার্স তিনটি পাওয়ার-প্লে গোল এবং একটি শর্টহ্যান্ডেড গোল করেছে, বৃহস্পতিবার ফ্লাইয়ার্সের কাছে হেরেছে এবং সেই গোলে দ্বীপবাসীদের থেকে পিছিয়ে রয়েছে। এটি নং 10 এবং তার সতীর্থদের মধ্যে চাপা হতাশা প্রকাশ করেছে বলে মনে হচ্ছে।

“যখন আমি দ্বিতীয়ার্ধের প্রথম ছয় মিনিট পিকে-র কাছে হেরে গিয়েছিলাম তখন আমি হতাশ হয়ে পড়েছিলাম,” প্যানারিন তার দলকে শর্টহ্যান্ড করার সময় পিরিয়ডের প্রথম 5:19-এর জন্য বেঞ্চ হওয়ার পরে রসিকতা করেছিলেন। “অবশ্যই (কিছু হতাশা ছিল) তবে এটি পাঁচ-পাঁচের বিষয়ে নয়, এটি লক্ষ্য সম্পর্কে।

“এটা জয়ের কথা।”

প্যানারিনের সমতা ছিল তার মৌসুমের 48তম, যা তাকে ভিক হ্যাডফিল্ড (1971-72 সালে 50) এবং অ্যাডাম গ্রিভস (1993-94 সালে 54) এবং জারোমির জাগর (1971-94 সালে 54) এর পরে 50 গোল করার ইতিহাসে পঞ্চম গোলরক্ষক হওয়ার সুযোগ দেয়। 52)। 2005-06 সালে) এবং ক্রিস ক্রেইডার (2021-22 সালে 52 তম)। প্যানারিনের 118 পয়েন্ট রয়েছে, যা দলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ, 2005-2006 মৌসুমে জাগরের রেকর্ড থেকে পাঁচ পয়েন্ট লাজুক।

সপ্তাহের শুরুর দিকে দ্বীপবাসীদের কাছে হারের পর রেঞ্জার্স রিবাউন্ড করে। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

কিন্তু গত বসন্তে একটি বসন্ত ছিল যেখানে প্যানারিনকে শয়তানের বিরুদ্ধে হারিয়ে যেতে দেখা গিয়েছিল এবং এর আগে দুটি স্প্রিং ছিল যেখানে প্যানারিন কনফারেন্স ফাইনালে যাওয়ার দৌড়ে অসঙ্গতিপূর্ণ এবং প্রায়শই অবিশ্বস্ত ছিলেন, যেখানে তিনি বজ্রপাতের দ্বারা দমিত হয়েছিলেন।

কোচ জেরার্ড গ্যালান্টের সাথে তার ভঙ্গুর সম্পর্কের অবনতি হওয়ায় প্যানারিন গত বছরের প্লেঅফ নিয়ে আলোচনা করতে অস্বীকৃতি জানিয়েছিলেন। আমাদের বলা হয়েছে যে উইঙ্গারকে দলের সামনে কোচ বিদায় করেছিলেন এমন একটি ঘটনায় যা কাউকে খুশি করেনি। প্যানারিন আরও বলেছেন যে তিনি আগামী সপ্তাহে কী ঘটবে তা নিয়ে কথা বলতে চান না।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

কথা বলার কোন মানে হবে না। এটি প্যানারিন কী করতে পারে সে সম্পর্কে, সে যা বলে তা নয়। 2019 সালে ফ্রি এজেন্ট হিসেবে স্বাক্ষর করার পর থেকে, প্যানারিন লিগে চতুর্থ-সবচেয়ে বেশি পয়েন্ট পেয়েছে। 2019-20 মরসুমে তাকে প্রথম দল অল-স্টার লেফট উইঙ্গার হিসাবে নামকরণ করা হয়েছিল এবং 1959 সালে অ্যান্ডি বাথগেটের পর থেকে ছয় দশকেরও বেশি সময়ে প্রথম দলে দুবার নাম লেখানো প্রথম রেঞ্জার্স স্ট্রাইকার হওয়ার পথে। 1962। এটা সব ছিল.

এই বছর, তার ক্যারিয়ারের সেরা মৌসুম যা 2015-16 সালে শিকাগোতে শুরু হয়েছিল, প্যানারিন নিজেকে প্লে অফ স্টাইলে খেলার জন্য উত্সর্গ করেছেন। তিনি ভিতর থেকে আক্রমণ করছিলেন, উচ্চ-বিপজ্জনক অঞ্চল থেকে পাককে শ্যুট করছিলেন, 10টি প্রচেষ্টায় ইলিয়া সোরোকিনের উপর ছয়টি শট লাগিয়েছিলেন এবং তার শুটিং শতাংশ ছিল ক্যারিয়ারের সর্বোচ্চ 16.2।

আর্তেমি প্যানারিন গত বছর ডেভিলদের বিরুদ্ধে প্লে অফ সিরিজে লড়াই করেছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তার উচ্চ-পদক্ষেপের খেলায় আরও উত্তর দিক ছিল কারণ প্যানারিন গতি এবং সৃজনশীল বিকল্পগুলির সাথে বক্সে প্রবেশের জন্য লাইন-মেট ট্রোচেক এবং সিম্প্যাটিকো উইঙ্গার অ্যালেক্সিস লাফ্রেনিয়ারকে খেলতে সক্ষম হয়েছিল। প্যানারিন ইস্ট-ওয়েস্ট টার্নওভারকে ন্যূনতম রেখে স্লটকে নেতৃত্ব দিয়েছিলেন, যদিও পৃথিবীর 10 নম্বরে কী ছিল তা ভেবেছিলেন যখন তিনি ওভারটাইমে 10 সেকেন্ড বাকি রেখে নিরপেক্ষ জোনে বলটি দিয়েছিলেন এবং ইগর শেস্টারকিনকে ম্যাথিউ বারজালকে 7.4 দিয়ে পিষতে বাধ্য করেছিলেন। সেকেন্ড বাকি?

একটি খেলা বাকি আছে, একটি খেলা বাকি আছে, প্যানারিনের জন্য একটি খেলা 50 হান্ট করার জন্য, এবং এটি এমন একটি খেলা যা রেঞ্জার্স স্টাইলে বের হতে পারে।

মজা শুরু হওয়ার আগেই।

প্যানারিন বাছাইপর্বকে আর্টেমি টাইমে পরিণত করার জন্য যা যা করতে পারেন তার আগে সাদা গরম আলো জ্বলছে।

Source link

Related posts

গিনিকে হারিয়ে জয়ে ফিরেছে ব্রাজিল

News Desk

কোহলি-রোহিত নয়, আমিরের ‘সমস্যা’ স্মিথে

News Desk

ম্যানইউর জালে লিভারপুলের এক হালি

News Desk

Leave a Comment