free hit counter
আর্জেন্টিনা দলে ৩ পরিবর্তন ঘুরে দাঁড়ানোর মিশন
খেলা

আর্জেন্টিনা দলে ৩ পরিবর্তন ঘুরে দাঁড়ানোর মিশন

টোকিও অলিম্পিকের শুরুটা মোটেও ভালো হয়নি আর্জেন্টিনার। গ্রুপপর্বের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার অলিম্পিক দলের কাছে আলবিসেলেস্তেরা হেরে গেছে ২-০ ব্যবধানে। আজ ঘুরে দাঁড়ানোর মিশনে মিশরের মুখোমুখি হচ্ছে ফার্নান্দো বাতিস্তার দল। আগের ম্যাচের একাদশে তিনটি পরিবর্তন এনে এই ম্যাচের একাদশ সাজিয়েছেন আর্জেন্টিনা কোচ।

আগের ম্যাচে লাল কার্ড দেখায় এই ম্যাচে ওরতেগার না থাকা অবধারিতই ছিল। এছাড়া কলম্বাত্তো ও ভ্যালেনজুয়েলাকেও রাখা হয়নি শুরুর একাদশে। তাদের জায়গায় এসেছেন ব্রাভো, পায়েরো এবং ভেগা। অলিম্পিকে এখনও পর্যন্ত একবারই মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা ও মিশর। ১৯২৮ সালের আমস্টারডাম গেমসের সেমিফাইনালে মিশরকে ৬-০ গোলে উড়িয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেছিল আর্জেন্টিনা।

আর্জেন্টিনার শুরুর একাদশ: জেরেমিয়া লেডেসমা, হার্নান ডে লা ফুয়েন্তে, নেহুয়েন পেরেজ, ফাকুন্দো মেদিনা, ক্লাউদিও ব্রাভো, মার্টিন পায়েরো, ফাউস্তো ভেরা, পেদ্রো ডে লা ভেগা, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, এজেকুয়েল বারকো, এডলফো গাইচ।

মিশরের শুরুর একাদশ: এল শেনাওয়ে, আহমেদ এল ফতুহ, হামদি এম, হেগাযি, গালাল ও, এল ইরাকি, হামদি এ, তৌফিক, সোভি, ইয়াসির রাইয়ান ও মোহসেন।

Related posts

তিন ড্রয়ের পর অবশেষে জিতল আর্জেন্টিনা

News Desk

কলম্বিয়ার সাথে ইতিহাস গড়লেন মেসি

News Desk

টোকিও অলিম্পিকে যাচ্ছেন জহির রায়হান

News Desk