free hit counter
আর্চার-স্টোকসের পর এবার আইপিএল ছাড়লেন অ্যান্ড্রো টাই
খেলা

আর্চার-স্টোকসের পর এবার আইপিএল ছাড়লেন অ্যান্ড্রো টাই

চোটের কারণে বেন স্টোকস, জফরা আর্চারকে হারানোর পর এবার আইপিএল ছাড়লেন রাজস্থান রয়্যালসের পেসার অ্যান্ড্রো টাই। তবে ঠিক কী কারণে ছেড়েছেন সেটি এখনো জানা যায়নি।

এমনিতেই আইপিএলে নিজেদের জায়গা পাকাপোক্ত করতে পারছে না রাজস্থান রয়্যালস। এখন পর্যন্ত মোটে জিতেছে দুটি ম্যাচ। তার মধ্যে আইপিএলের শুরুতেই হারিয়েছে দলের মূল পেসার জফরা আর্চারকে। মূলত চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন এই ইংলিশ পেসার। আঙুলের চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন দলটির অভিজ্ঞ অলরাউন্ডার বেন স্টোকসও।

স্টোকস-আর্চারকে হারিয়ে যখন ফ্র্যাঞ্চাইজিটি দিশেহারা তখন আইপিএল থেকে নাম সরিয়ে নিয়েছেন ফ্র্যাঞ্চাইজিটির আরেক ইংলিশ ক্রিকেটার লিয়াম লিভিংস্টোন। এই তিন জনের বিদায়ের ধাক্কা সামলানোর আগেই এবার আইপিএল ছাড়লেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যাড্রো টাই। রবিবার সকালেই অস্ট্রেলিয়ার উদ্দেশে উড়াল দেন টাই।

 অ্যান্ড্রো টাই

তবে ঠিক কী কারণে টুর্নামেন্টের মাঝপথে ভারত ছাড়লেন সেটি এখনো খোলাসা করে কিছুই জানায়নি ফ্র্যাঞ্চাইজিটি। আর্চার, স্টোকস, লিভিংস্টোন, টাইয়ের পর বিদেশী ক্রিকেটারদের কোটা এসে দাঁড়াল ৪-এ। চারজন বিদেশী ক্রিকেটারদের মধ্যে রয়েছেন জস বাটলার, ক্রিস মরিস, মুস্তাফিজুর রহমান ও ডেভিড মিলার।

যদিও এই আসরে এখনো একটি ম্যাচও খেলা হয়নি এই অস্ট্রেলিয়ান ক্রিকেটারের। ২০১৮ সালে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলেছিলেন অ্যান্ড্রো টাই। পরের বছরই ভিত্তিমূল্যতেই তাকে দলে ভিড়ায় রাজস্থান রয়্যালস। তবে গত আসরে মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন টাই।

উল্লেখ্য, এবারের আসরে পাঁচ ম্যাচে দুটিতে জিতে পয়েন্ট টেবিলের ৬ষ্ঠ স্থানে রয়েছে মুস্তাফিজদের রাজস্থান রয়্যালস।

Related posts

শেষ ঘণ্টায় দুর্দান্ত এক জয় ভারতের

News Desk

কপিল-ধোনিদের কাতারে চলে এসেছেন কোহলি, বলছেন তারা

News Desk

তসলিমা নাসরিনের করা টুইটে ক্ষুব্ধ মঈন আলির বাবা

News Desk