Image default
খেলা

আম্পায়ার টাইং হোম রানকে দূরে সরিয়ে দেন, নিউ জার্সি হাই স্কুলের একটি বেসবল খেলা বিতর্কে শেষ হয়

একটি বিতর্কিত কল বুধবার উত্তর হাইল্যান্ডস এবং মাউন্ট অলিভের মধ্যে একটি রাজ্য চ্যাম্পিয়নশিপ খেলা শেষ হওয়ার পরে একটি নিউ জার্সি হাই স্কুল বেসবল দল একটি দলে নেমে গেছে।

সপ্তম পর্বে নর্দার্ন হাইল্যান্ডসের জন্য তিন রানের হোম রানের মতো দেখতে মাউন্ট অলিভ হোম প্লেট আম্পায়ারের কাছে আবেদন করার পরে, যিনি প্রথম রানার প্লেট স্পর্শ না করে এবং এটিকে ডেকে আউট করার নির্দেশ দেন, তখন তা সরিয়ে দেওয়া হয়েছিল, NJ.com রিপোর্ট করেছে। .

এর ফলে তিনি যে তিনটি রান করতে পারতেন তা বাদ দিয়েছিলেন, এবং মাউন্ট অলিভকে 3-0 তে জয় এনে দেওয়ার পরিবর্তে হোমার চূড়ান্ত হয়েছিলেন।

হোম প্লেট আম্পায়ার বলেছিলেন যে গেম-টাইং রানার আসলে তৃতীয় বেসে পৌঁছায়নি। YouTube/NJ.com

প্রথম রানার হোম প্লেট স্পর্শ করেছে কিনা তা নির্ণয় করা সিকোয়েন্সের ভিডিও থেকে চূড়ান্তভাবে নির্ধারণ করা কঠিন।

বেকহ্যাম স্টার্ন সহ দ্বিতীয় এবং তৃতীয় বেসরানারদের, যারা হোম রানে আঘাত করেছিল, তাদের NJ.com-এর পোস্ট করা ভিডিওতে স্পষ্টভাবে হোম রান স্পর্শ করতে দেখা যায়।

“আমি বাচ্চাদের জন্য খারাপ বোধ করি, বিশেষ করে সিনিয়রদের জন্য,” নর্দান হাইল্যান্ডস কোচ পল আলবারেলা বলেছেন। “এটা দুর্ভাগ্যজনক যে কারিগরি কারণে ম্যাচটি শেষ করতে হয়েছিল পুরো মৌসুমে তাদের স্থিতিস্থাপকতার জন্য আমি আমার দলের জন্য খুব গর্বিত।

খেলাটি NJSIAA উত্তর জার্সি 1, গ্রুপ 3 রাজ্য টুর্নামেন্টের অংশ হিসাবে খেলা হয়েছিল এবং হাই স্কুল অ্যাথলেটিক্সের জন্য রাজ্যের গভর্নিং বডি বুধবার যে বিতর্ক হয়েছিল তা সম্পর্কে সচেতন ছিল৷

কলটি তিনটি রান বাদ দেয় যা স্কোর করা যেতে পারে এবং ফাইনাল আউট হয়ে যায়, মাউন্ট অলিভকে 3-0 তে জয় এনে দেয়। YouTube/NJ.com

এনজেএসআইএএর একজন মুখপাত্র এনজে ডটকমকে বলেছেন যে “নিয়ম অনুসারে, বিতর্কিত নাটকটি আপীলযোগ্য নয়।”

মাউন্ট অলিভ নাটকটি আবার শুরু করার আগে বেশ কিছু মুহূর্ত কেটে গেছে।

মাউন্ট অলিভের ক্যাচার পিচারের ঢিবির কাছে চলে গেল যখন নর্দার্ন হাইল্যান্ডস দলটি উদযাপন করেছিল যা তারা ভেবেছিল একটি খেলা পরিবর্তনকারী মুহূর্ত ছিল, তারপর দলের কোচ এবং দলের বাকি খেলোয়াড়রা ঢিবির উপর একসাথে যোগ দিয়েছিলেন।

একজন নর্দার্ন হাইল্যান্ডস খেলোয়াড় এমনকি প্লেটে পা রেখে খেলা চালিয়ে যাওয়ার প্রস্তুতি নিয়েছিলেন যখন অবশেষে আপিল করা হয় এবং আম্প কল পরিবর্তন করে।

দ্বিতীয় এবং তৃতীয় রান পরিষ্কারভাবে বেস স্পর্শ করতে দেখা যায় যখন তারা হোম প্লেট অতিক্রম করে। YouTube/NJ.com

মাউন্ট অলিভ কোচ জোকোলেলো বৃহস্পতিবার এনজে ডটকমকে বলেছেন, “তিনি হোম প্লেটের উপর দিয়ে লাফ দিয়েছিলেন এবং তিন ফুট হারিয়েছিলেন।” “আম্পায়ার সেখানে দাঁড়িয়ে ছিলেন এবং এটি দেখেছিলেন। তিনি এটি দেখেছিলেন। এবং তিনি সবাইকে হোম প্লেটে উঠতে দেখছিলেন, এবং বাচ্চাটি হোম প্লেটের উপর দিয়ে ঝাঁপিয়ে পড়ল। তাই দ্বিতীয় বাচ্চাটি এসেছিল এবং তৃতীয় বাচ্চাটি এসেছিল, তাই আমি এটি পুনরায় চালু করেছি। সবাই দেখল এটা আমি এবং ভিড় এবং সবাই দেখেছি বাচ্চাটি বাড়ির প্লেটের উপর দিয়ে লাফিয়ে উঠল।”

আলবারেলাকে ভিডিওতে কলটি বিতর্ক করতে রেফারির কাছে যেতে দেখা গেছে, এবং জোকোলেলো বলেছেন যে নর্দার্ন হাইল্যান্ডস কোচকে খেলা থেকে বিদায় করা হয়েছে।

আলবারেলা এবং রেফারিকে উত্তপ্ত কথোপকথন করতে দেখা গেছে এবং বেশ কয়েকবার কোচকে তার খেলোয়াড়দের রেফারির সাথে কথোপকথন করতে বাধা দিতে হয়েছিল।

বুধবার প্রথমবারের মতো নিউ জার্সি হাই স্কুল প্লে অফ গেমটি বিতর্কের জন্ম দেয়নি।

শীতকালে, মানসকুয়ান হাই স্কুল এবং ক্যামডেনের মধ্যে একটি হাই স্কুল বাস্কেটবল খেলায় একটি বিতর্কিত কল সারা দেশে খবর হয়ে ওঠে যখন প্রাক্তনটি রাজ্য প্লে অফে বাজারে একটি গেম-বিজয়ী ঝুড়ি পাওয়ার পরে।

Source link

Related posts

Xander Schauffele PGA চ্যাম্পিয়নশিপ জয়ের জন্য 18-হোল বার্ডি নিয়ে টিজ করেছে

News Desk

ইবেই মিজুহারার আবিষ্কারের পরিপ্রেক্ষিতে শোহেই ওহতানিকে বড় করতে হবে

News Desk

কমেডিয়ান অ্যান্ড্রু শুলজ বিশ্বাস করেন যে রবার্ট ক্রাফ্ট কৌতুক নিয়ে জেফ রসের প্রতি টম ব্র্যাডির রাগ ছিল ‘100% বাস্তব’

News Desk

Leave a Comment