খ্যাতিমান ক্রীড়া সাংবাদিক উৎপল শুভ্র’র পোর্টাল ‘উৎপলশুভ্র ডট.কম’ কে দেওয়া এক সাক্ষাতকারে কাজী সালাউদ্দিন এমন দাবি করেন।

বিসিবি প্রেসিডেন্ট হলে কি করতেন এমন প্রশ্নের জবাবে টানা চতুর্থবারের মতো বাফুফে প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করা কাজী সালাউদ্দিন বলেন, ‘আমি যদি ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হতাম, তাহলে দেয়ার ইজ সেভেনটি পার্সেন্ট চান্স, আমরা বিশ্বের টপ দুইটা টিমের একটা হতাম। কারণ কমপিটিশন নেই, আর টাকারও অভাব নাই। ‘ তবে বিসিবি প্রেসিডেন্ট হওয়ার ইচ্ছা নেই জানিয়ে তার বক্তব্য, ‘নো, নো, আই অ্যাম অ্যা ফুটবলার। ফুটবলই আমার জীবন। আপনারা আমাকে ভালো-খারাপ যা-ই বলেন, আমি জানি, আমাকে সবচেয়ে আদর করে কারেন্ট ফুটবলাররা। ’

সিলেটে বাফুফের একাডেমির জন্য ফিফা থেকে যে ফান্ড দেওয়া হয়েছিল, তা অন্য খাতে খরচ করা বিষয়ক একটি প্রশ্নের জবাবে দেশের সাবেক এই ফুটবল সুপারস্টার বলেন, ‘একাডেমির টাকা একাডেমিতেই খরচ করা হয়েছে। টাকাটা এসেছিল বাংলাদেশ ব্যাংকে, বাংলাদেশ ব্যাংক টাকাটা বিএফএফে দিয়েছে। বিএফএফ ওই টাকা দিয়ে দেড় বছর একাডেমি চালিয়েছে। তারপর টাকা শেষ, একাডেমি শেষ। ৬০ লক্ষ ডলার আপনি আমার কাছে চান না, আমি আপনাকে দিয়ে দেব। এটা কোনো টাকা? আপনারা তো স্টোরির জন্য স্টোরি করেছেন। কাম টু দ্য রিয়েল ওয়ার্ল্ড। হাজার হাজার কোটি টাকা আজ ক্রিকেট বোর্ডের কাছে। অথচ ক্রিকেট তো জিতেই না এখন।

Related posts

সাবেক লঙ্কান ক্রিকেটার ঢাকার হাসপাতালে ভর্তি

News Desk

তিনজন নবাগত ইয়াঙ্কিদের জন্য বাড়তি শক্তি এবং শক্তি নিয়ে এসেছে

News Desk

লেকারদের জন্য বাজি পরিষ্কার: পেলিকানদের পরাজিত করুন এবং পশ্চিমে অষ্টম স্থান নিশ্চিত করুন

News Desk

Leave a Comment