Image default
খেলা

আবারো পাকিস্তান অধিনায়ক বাবর আজম

গত ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার পর বাবর আজম পাকিস্তানের ক্রিকেটের তিন ফরম্যাটেরই অধিনায়কত্ব থেকে ইস্তফা দিয়েছেন। কিন্তু গুঞ্জন ছিল এই ব্যাটসম্যানই আবার দলের অধিনায়ক হবেন। পাঁচ মাস পর পাকিস্তানের অধিনায়ক হিসেবে ফিরে আসেন বাবর। ওয়ানডে ও টি-টোয়েন্টিতে দলকে নেতৃত্ব দেবেন তিনি।

রোববার (৩১ মার্চ) এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিসিবি তাদের এক্স-পোস্ট বিবৃতিতে বলেছে, “পিসিবি চেয়ারম্যান মহসিন নকবি বিসিবি নির্বাচক কমিটির সর্বসম্মত সুপারিশের ভিত্তিতে বাবর আজমকে সাদা বলের (ওডিআই এবং টি-টোয়েন্টি) অধিনায়ক করার সিদ্ধান্ত নিয়েছেন।”

গত ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার জন্য বাবরকে সমালোচনার মুখে পড়তে হয়েছিল। বাবর পরবর্তীকালে সকল দলের নেতৃত্ব থেকে সরে দাঁড়ান। এরপর জাক্কা আশরাফের বোর্ড ওয়ানডে ও টেস্টের জন্য শাহীন শাহ আফ্রিদিকে শান মাসুদ এবং টি-টোয়েন্টি অধিনায়কত্ব হস্তান্তর করে।



শাহীন শাহ আফ্রিদির অধিনায়কত্ব মাত্র একটি সিরিজ দিয়ে শেষ হয়েছিল কারণ বাবর সাদা বলের ক্রিকেটে অধিনায়ক ছিলেন। আফ্রিদির নেতৃত্বে পাকিস্তান নিউজিল্যান্ডের কাছে ৪-১ ব্যবধানে হেরেছে পাঁচ ম্যাচের সিরিজ।

Source link

Related posts

ডাবের পানি দিয়ে আমিরাতের গরম জয় করতে চায় পাকিস্তান

News Desk

লাঞ্চের আগে ব্রেক-থ্রু এনে দিলেন তাইজুল

News Desk

অ্যান্ডারসন-ব্রডকে বাদ দিল ইংল্যান্ড

News Desk

Leave a Comment