free hit counter
আবারও হোঁচট খেলো রোনালদোদের জুভেন্টাস
খেলা

আবারও হোঁচট খেলো রোনালদোদের জুভেন্টাস

ইতালিয়ান সিরি ‘আ’ শিরোপা ধরে রাখা গাণিতিক সম্ভাবনাও প্রায় শেষ করে ফেলেছে জুভেন্টাস। মৌসুমের শুরু থেকে একের পর এক হতাশাজনক পারফরম্যান্সে আগেই শিরোপা দৌড় থেকে ছিটকে গেছে তারা। এখন লিগের শেষ ভাগে এসে হাওয়ায় মিলিয়ে যাচ্ছে সবধরনের গাণিতিক সম্ভাবনাও।

রোববার ফিওরেন্টিনার মাঠে খেলতে গিয়ে জয় নিয়ে ফিরতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। লিগের প্রথম সাক্ষাতে ঘরের মাঠে ফিওরেন্টিনার কাছে ০-৩ গোলে হেরেছিল তারা। এবার ১-১ গোলে ড্র করেছে আন্দ্রে পিরলোর দল।

ম্যাচের প্রথমার্ধে লিড নিয়েছিল ফিওরেন্টিনা, ২৯ মিনিটের সময় পেনাল্টি থেকে গোল করেন দুসান ভিয়াহোভিচ। জবাবে দ্বিতীয়ার্ধের শুরুতেই সেই গোল শোধ করেন জুভেন্টাসের স্প্যানিশ ফরোয়ার্ড আলভারো মোরাতা। কিন্তু পরে আর জয়সূচক গোল পায়নি তারা।

অন্যদিকে নিজেদের ঘরের মাঠে ভেরোনাকে ১-০ গোলে হারিয়ে শিরোপার নিঃশ্বাস ছোঁয়া দূরত্বে পৌঁছে গেছে ইন্টার মিলান। ম্যাচের ৭৬ মিনিটে গিয়ে জয়সূচক গোলটি করেছেন মাতেও দারমিয়ান। যার ফলে আর মাত্র ৫ পয়েন্ট পেলেই ১১ বছর পর চ্যাম্পিয়ন হবে ইন্টার।

সিরি ‘আ’র রোববারের খেলা শেষে ৩৩ ম্যাচে ২৪ জয় ও ৭ ড্রয়ে ৭৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান সুসংহত করেছে ইন্টার। দুই নম্বরে থাকা আটলান্টার সংগ্রহ ৩৩ ম্যাচে ৬৮ পয়েন্ট। এছাড়া ৩২ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে তিনে এসি মিলান ও ৩৩ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে চারে জুভেন্টাস।

এখন ইন্টারের সবচেয়ে কাছাকাছি যাওয়ার সুযোগ রয়েছে এসি মিলানের সামনে। তারা যদি নিজেদের বাকি ছয় ম্যাচেই জয় পায়, তাহলে পয়েন্ট হবে সর্বচ্চ ৮৪। সেক্ষেত্রে বাকি পাঁচ ম্যাচে মাত্র ৫ পয়েন্ট পেলেই চ্যাম্পিয়ন হয়ে যাবে ইন্টার।

Related posts

শাস্তির মুখে বার্সা, রিয়াল ও জুভেন্টাস

News Desk

২০৮৫ দিন পর বেনজেমা

News Desk

রোনালদোর গোল ছাড়াই জিতল জুভেন্তাস

News Desk