Image default
খেলা

আফগানিস্তানের বিপক্ষে দল ঘোষণা করেছে বাংলাদেশ

আগামী মাসে ঘরের মাঠে আফগানিস্তানের সঙ্গে দুটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। শনিবার (১৯ আগস্ট) ওই দুই ম্যাচের আগে ৩২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছেন কোচ জাভিয়ের ক্যাব্রেরা। দলে ডাক পেয়েছেন দুই নতুন মুখ। একজন দীপক রায় এবং অন্যজন সারোয়ার জামান নেবু।

বসুন্ধরা কিংস স্টেডিয়ামে দুটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামীকাল (রোববার) থেকে শুরু হচ্ছে জাতীয় দলের ক্যাম্প। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় পার্টি কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ। তিনি বলেন, আমরা শক্তিশালী প্রতিপক্ষের সঙ্গে খেলতে চাই। বসুন্ধরা কিংস এরেনায় প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে এবং দলটি পাশের একটি হোটেলে থাকবে।



২৬ আগস্ট ঢাকায় আসবে আফগান দল। তারা স্থানীয় হোটেল থেকে প্রশিক্ষণ নেবেন। প্রথমবার বাংলাদেশ জাতীয় দলে ডাক পাওয়া নেবো ভিএফসি উত্তরার হয়ে খেলেন। দেবনের ভূমিকায় বড় রাসেল।

বাংলাদেশ দল: আনসুর রহমান জিকো, শহীদ আল-আলম, মিতুল মারমা, বাবু হোসেন, বিশ্বনাথ ঘোষ, টাবু বর্মণ, তারিক কাজী, রেমন্ড হোসেন, সাদুদ্দিন, রহমত মিয়া, আলমগীর মাল্লা, মুরাদ হোসেন, মাহদী হাসান, ইসা ফয়সাল, আতেক জামান, সোহেল রানা। মুহাম্মদ হারিদি, সুহেল রানা, আবু সাইদ, মুজিবুর রহমান জনি, রবি’ আল হাসান, জামাল বয়ান, রাকিব হুসেন, মতিন মিয়া, সামুন রেদা, ফয়সাল আহমেদ ফাহিম, দীপক রায়, আমিনুর রহমান সজিব, সরওয়ার জামান নেবো, জাফর ইকবাল এবং মুহাম্মদ ইব্রাহিম।

Source link

Related posts

কীভাবে ম্যাট রায়ানের উল্কা বৃদ্ধি সিবিএসের বুমার এসিয়াসনের ফিল সিমসকে ক্ষমতাচ্যুত করার পথ প্রশস্ত করেছিল

News Desk

সীমাবদ্ধ ফ্রি এজেন্টদের এই ত্রয়ী নিয়ে রেঞ্জারদের বড় সিদ্ধান্ত নিতে হবে

News Desk

রেঞ্জার্সের স্ত্রী অ্যালেক্স ওয়েইনবার্গ কীভাবে প্যান্থার্স গেম 3 জয়ে তার ওভারটাইম গোল উদযাপন করেছিলেন

News Desk

Leave a Comment