Image default
খেলা

আন্ডারডগ স্পোর্টস উত্তর ক্যারোলিনা প্রচার কোড | একটি মুলিগানে আপনার প্রথম বাজির জন্য $1,000 পর্যন্ত

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

উত্তর ক্যারোলিনা দীর্ঘদিন ধরে আইনি অনলাইন স্পোর্টস বাজি ধরার প্রধান লক্ষ্য।

11 মার্চ, 2024-এ, এটি বাস্তবে পরিণত হয়েছিল। আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা, একটি নতুন অনলাইন বেটিং প্ল্যাটফর্ম যা আপনার কাছে জনপ্রিয় DFS ব্র্যান্ডের দ্বারা আনা হয়েছে, এই প্রতিযোগিতায় একটি আকর্ষণীয় সংযোজন৷

ফ্যান্টাসি স্পোর্টস ইন্ডাস্ট্রিতে এই উচ্চ সম্মানিত অপারেটরের কাছ থেকে টার হিল স্টেটই প্রথম এই নতুন অনলাইন স্পোর্টসবুকটি পেয়েছে, এবং এর নতুন অনলাইন স্পোর্টসবুক উত্তর ক্যারোলিনায় একটি স্বাগত সংযোজন।

আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনার জন্য কোন প্রোমো কোড উপলব্ধ নেই কারণ স্পোর্টস বেটিং সাইটটি এখনও চালু হওয়ার প্রক্রিয়াধীন রয়েছে৷ এটি বাস্তবায়নের ক্ষেত্রে, আমার কাছে একটি অফিসিয়াল প্রচার কোড উপলব্ধ থাকতে হবে যেখানে নতুন ব্যবহারকারীরা একটি লাভজনক স্বাগত প্যাকেজ পাওয়ার দাবি করতে পারে। এই তথ্য পাওয়া মাত্রই আমি কোন আপডেট প্রদান করব।

এই পর্যালোচনার বাকি অংশে, আমি আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা অন্বেষণ করব, যেখানে স্পোর্টস বেটিং মার্কেট থেকে শুরু করে ব্যাঙ্কিং অপশন পর্যন্ত সবকিছুই রয়েছে।

আন্ডারডগ স্পোর্টস উত্তর ক্যারোলিনা প্রচার কোড সম্পর্কে আরও

📲 আন্ডারডগ স্পোর্টস উত্তর ক্যারোলিনা প্রচার কোডকোন প্রচার কোড প্রয়োজন!💰 অধীনস্থদের খেলাধুলা উত্তর ক্যারোলিনা স্বাগতম অফারপ্রথম মুলিগান বাজি $1000✍️ ​​পৌঁছেছে বোনাস সর্বশেষ যাচাই করা হয়েছে2 এপ্রিল, 2024📌 শর্তাবলীআপনার বয়স 21+ হতে হবে এবং উত্তর ক্যারোলিনায় অবস্থিত। সম্পূর্ণ শর্তাবলী প্রযোজ্য।

উপরে উল্লিখিত হিসাবে, এখনও পর্যন্ত আন্ডারডগ স্পোর্টস উত্তর ক্যারোলিনার জন্য কোন প্রচার কোড নেই। নতুন ব্যবহারকারীরা স্বাগত অফারের জন্য সাইন আপ করতে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন ফার্স্ট বেট মুলিগান – আপনি যদি $1,000 পর্যন্ত হারান তাহলে বোনাস হিসেবে আপনার প্রথম বাজি পুনরুদ্ধার করুন.

ব্র্যান্ডের DFS আর্মটি বর্তমানে একটি ওয়েলকাম বোনাসের বিনিময়ে সাইট ক্রেডিটে $100 পর্যন্ত মূল্যের 100% ডিপোজিট ম্যাচ অফার করছে, যা ব্যবহারকারীরা সম্ভবত অনলাইন স্পোর্টসবুক একটি প্রচার কোড রোল আউট করার পরে পুনরাবৃত্তি দেখতে পাবে৷ ততক্ষণ পর্যন্ত, সাথে থাকুন এবং স্বাগত বোনাস এবং ব্র্যান্ডের প্রচার কোড সংক্রান্ত যেকোনো ঘোষণার জন্য চেক করুন।

আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনার জন্য কীভাবে সাইন আপ করবেন

নিবন্ধন করার জন্য একটি সাধারণ নির্দেশিকা হিসাবে নীচের পদক্ষেপগুলি ব্যবহার করুন:

আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা মোবাইল অ্যাপ বা ডেস্কটপ সাইটে যান। সমস্ত প্রয়োজনীয় ব্যক্তিগত বিবরণ প্রদান করুন (নাম, ঠিকানা, জন্ম তারিখ, ইত্যাদি)। উপলব্ধ থাকলে আন্ডারডগ স্পোর্টস উত্তর ক্যারোলিনা প্রচার কোড লিখুন। আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনার শর্তাবলীতে সম্মত হন। আপনার প্রথম আমানত করুন. আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা প্রোমো কোড ব্যবহার করে আপনি পেতে পারেন এমন যেকোনো বোনাস দিয়ে বাজি ধরা শুরু করুন।

উত্তর ক্যারোলিনায় আন্ডারডগ খেলা কি?

আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা হল দৈনিক ফ্যান্টাসি সাইট আন্ডারডগ স্পোর্টস থেকে একটি নতুন স্পোর্টসবুক, যা ইতিমধ্যেই একটি শিল্প-নেতৃস্থানীয় প্ল্যাটফর্ম এবং একটি প্রিমিয়াম অনলাইন স্পোর্টস বেটিং পণ্য অফার করার মাধ্যমে এটিকে প্রসারিত করবে৷

টার হিল স্টেট সৌভাগ্যবান যে আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা কেবলমাত্র DFS-এর চেয়ে বেশি ক্ষমতা সহ।

ফানডুয়েল নর্থ ক্যারোলিনা এবং ড্রাফ্টকিংস নর্থ ক্যারোলিনার মতো স্পোর্টস বেটিং জায়ান্টগুলির সাথে বাজারে ভিড় থাকলেও, আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা তার উপস্থিতি জানাচ্ছে৷

ডিএফএস থেকে অনলাইন স্পোর্টস বেটিং পর্যন্ত প্রসারিত হচ্ছে

যেহেতু আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা ব্র্যান্ডের প্রথম স্পোর্টসবুক, আন্ডারডগের ডিএফএস আর্ম বর্তমানে কোম্পানির প্রাথমিক ফোকাস।

জনপ্রিয় DFS সাইটটি প্রথম দিন থেকে আপাতদৃষ্টিতে শিল্পের নেতা হয়েছে এবং সম্ভবত স্পোর্টস বেটিং চালু করার পরেও এটি একটি নেতা থাকবে।

ব্র্যান্ডের DFS টুর্নামেন্টগুলি প্রকৃত অর্থে জেতার নিশ্চয়তা দিয়ে কিছু বড় পুরস্কারের পুল অফার করে। সেখানে, খেলোয়াড়রা সেরা বল প্রতিযোগিতা, স্ট্যান্ডার্ড প্রতিদিনের ফ্যান্টাসি স্পোর্টস এবং আরও অনেক কিছু খুঁজে পেতে পারে।

DFS অ্যাপ এবং ওয়েবসাইট বর্তমানে AL, AK, AZ, AR, CA, CO, DC, GA, IL, IA, KS, KY, MA, MN, MI, NE, NM, NY সহ বেশ কয়েকটি রাজ্যে উপলব্ধ , NC, ND, OK, OR, RI, SC, SD, TX, UT, VT, VA, WI, এবং WY।

প্রতিটি রাজ্যে প্রতিদিনের ফ্যান্টাসি স্পোর্টস চেষ্টা করার জন্য কিছু বিধিনিষেধ রয়েছে। উদাহরণস্বরূপ, কিছু রাজ্য Pick’em প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারে না, কিন্তু তারপরও স্ট্যান্ডার্ড ডেইলি ফ্যান্টাসি স্পোর্টসে অংশগ্রহণ করতে পারে।

সামগ্রিকভাবে, এই শিল্প-নেতৃস্থানীয় DFS প্ল্যাটফর্মে নতুন এবং বিদ্যমান খেলোয়াড়দের উপভোগ করার জন্য প্রচুর বিকল্প রয়েছে।

ডিএফএস প্ল্যাটফর্ম এবং অনলাইন স্পোর্টস বেটিং এর মধ্যে পার্থক্য

প্রতিদিনের ফ্যান্টাসি স্পোর্টস প্ল্যাটফর্ম এবং ঐতিহ্যগত স্পোর্টস বেটিং সাইটগুলির মধ্যে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পার্থক্য রয়েছে।

DFS প্রতিযোগিতাগুলি সাধারণত কাঠামোগতভাবে পরিবর্তিত হয়, কিন্তু খেলার বাজি ধরা হয় না কারণ খেলার ফলাফল যেমন মানিলাইন এবং পয়েন্ট স্প্রেডের উপর সরাসরি বাজি ধরা হয় না।

প্রতিদিনের ফ্যান্টাসি স্পোর্টস অভিজ্ঞতার মধ্যে টপ-টায়ার বলগেমস, কঠোর দৈনিক ফ্যান্টাসি স্পোর্টস যেখানে আপনি একটি লাইনআপ তৈরি করতে পারেন এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত করতে পারে।

উপরন্তু, এই ধরনের সাইটগুলি বিশাল Pick’em প্রতিযোগিতার অফার করে যা আপনাকে খেলোয়াড়দের পারফরম্যান্সের ওভার/আন্ডার স্কোরে একটি এন্ট্রি তৈরি করতে দেয়। আপনি যখন এই ধরনের গেম খেলেন, তখন সেগুলি টেকনিক্যালি প্রপ বেট নয় কিন্তু একই ফর্ম্যাট থাকে৷

উদাহরণস্বরূপ, একটি DFS Pick’em এন্ট্রিতে 245.5 ইয়ার্ডের বেশি স্কোর করার জন্য প্যাট্রিক মাহোমসের লাইন বরাবর এবং 92.5 গজের নিচে স্কোর করার জন্য Tyreek Hill এর মতো কিছু থাকতে পারে। প্রতিটি অতিরিক্ত খেলোয়াড় যোগ করার জন্য, আপনি একটি বড় পেআউট গুণক পাবেন।

DFS Pick’em প্রতিযোগিতার মোটেও কোনো স্ট্যান্ডার্ড মতভেদ নেই, কারণ একটি স্লিপে মোট এন্ট্রির সংখ্যার উপর ভিত্তি করে মূল্য নির্ধারণ করা আছে।

স্পোর্টসবুকগুলি বিনিয়োগের প্রস্তাব দেয়, যখন ডিএফএস প্ল্যাটফর্মগুলি করে না। বুকমেকাররা প্রতিটি পায়ের জন্য পৃথকভাবে মতভেদ দেখে সংশ্লিষ্ট মতভেদ নির্ধারণ করেছে।

উদাহরণস্বরূপ, যদি আপনি একটি নিয়মিত স্পোর্টসবুকে একই পছন্দের সাথে একটি বাজি রাখেন, তাহলে আপনি উভয় ক্ষেত্রেই -110 প্রতিকূলতা পেতে পারেন। একসাথে বিনিয়োগ করা এই প্রতিকূলতাগুলি +265 মতভেদ তৈরি করবে।

আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা বাজারে অ্যাক্সেসের জন্য ম্যাককনেল গল্ফের সাথে অংশীদারিত্ব করেছে৷

উত্তর ক্যারোলিনায় একটি স্পোর্টস বেটিং অ্যাপ চালু করতে, আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনাকে একটি অনশোর অংশীদারিত্বের সাথে আসতে হবে।

জানুয়ারী 2024 সালে, আন্ডারডগ স্পোর্টস NC উত্তর ক্যারোলিনা স্পোর্টস বেটিং মার্কেটে অ্যাক্সেস পেতে McConnell Golf এর সাথে অংশীদারিত্ব করেছে। আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা এখন রাজ্যে প্রথম দিনে আইনি স্পোর্টস বেটিং চালু করতে চায়৷

ম্যাককনেল গ্রিনসবোরোতে সেজফিল্ড কান্ট্রি ক্লাবে গল্ফ পরিচালনা করেন, যেটি উইন্ডহাম পিজিএ ট্যুর চ্যাম্পিয়নশিপের আয়োজন করে। টার হিল রাজ্যে ম্যাককনেল গল্ফের দীর্ঘস্থায়ী উপস্থিতির কারণে, এটি আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনার জন্য একটি সুস্পষ্ট পছন্দ ছিল।

আন্ডারডগ স্পোর্টস এনসি এখনও অন্য কোনও রাজ্যে চালু হয়নি, তবে দ্রুত প্রসারিত করার পরিকল্পনা রয়েছে। আন্ডারডগ স্পোর্টস এনসি প্রতিদিনের ফ্যান্টাসি স্পোর্টসে একটি অসামান্য খ্যাতি রয়েছে, তাই কোম্পানির যেখানে খুশি সেখানে লাইসেন্স পেতে কোনো সমস্যা হবে না।

আন্ডারডগ স্পোর্টস এনসি অন্যান্য রাজ্যে সম্প্রসারিত হওয়ার বিষয়ে যেকোন খবর দেখুন।

আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা মোবাইল অ্যাপ পর্যালোচনা

আন্ডারডগ ফ্যান্টাসি এনসিতে পিক’এম বিভাগ।

ব্র্যান্ডের ডিএফএস অ্যাপটি প্রতিদিনের ফ্যান্টাসি এবং পিক’এম প্রতিযোগিতায় অত্যন্ত সম্মানিত, তাই এতে অবাক হওয়ার কিছু নেই যে নর্থ ক্যারোলিনা স্পোর্টস বেটররাও তাদের মোবাইল ডিভাইস থেকে অ্যাপটির সুবিধা উপভোগ করেন।

ব্র্যান্ডের ডিএফএস অ্যাপটি ঐতিহাসিকভাবে দ্রুত এবং একটি আধুনিক ডিজাইন রয়েছে, যা আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনার ভবিষ্যতের জন্য ভাল। আপনি আপনার ফ্যান্টাসি লাইনআপগুলি পরীক্ষা করছেন বা শীর্ষ বল টুর্নামেন্টে অংশগ্রহণ করছেন না কেন, সর্বদা একটি সহজ প্রক্রিয়া থাকে।

সামগ্রিকভাবে, আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা মোবাইল অ্যাপটি বাজারে সেরাগুলির মধ্যে একটি।

উত্তর ক্যারোলিনায় আন্ডারডগ স্পোর্টস বাজি বাজার

ব্র্যান্ডের DFS হাত ইতিমধ্যেই তার খেলোয়াড়দের জন্য স্পোর্টস বেটিং মার্কেটের আধিক্য অফার করে এবং আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনাও এর থেকে আলাদা নয়।

এনএফএল

প্রত্যাশিত হিসাবে, এনএফএল হল অনলাইন বাজির সবচেয়ে বড় ড্রগুলির একটি৷ সাইটটি Pick’em’s, Best Ball, এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন ধরনের প্রতিযোগিতার অফার করে। আপনি যদি এনএফএল মরসুমে আপনার প্রিয় কিছু ক্যারোলিনা প্যান্থার খেলোয়াড়দের বৈশিষ্ট্যযুক্ত এন্ট্রি তৈরি করতে চান, তাহলে আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনায় এটি করতে আপনার কোন সমস্যা হবে না।

এনবিএ

আরেকটি উল্লেখযোগ্য লিগ যা ব্র্যান্ডটি কভার করবে তা হল এনবিএ। আপনি NFL মরসুমে যে সমস্ত একই ধরণের প্রতিযোগিতা খুঁজে পেতে পারেন, আপনি শার্লট হর্নেটের মতো স্থানীয় দলগুলির বৈশিষ্ট্যযুক্ত কুপন তৈরি করতে পারবেন।

এমএলবি

বেসবলের সাথে জড়িত পরিসংখ্যানের পরিমাণের কারণে DFS এর ক্ষেত্রে MLB জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। MLB-তে Pick’em প্রতিযোগিতার জন্য বিকল্পগুলির কিছুটা অফুরন্ত সরবরাহ রয়েছে, তাই আমি আশা করি এটি একটি স্পোর্টস বেটিং পণ্যের মধ্যেও শাখা তৈরি করবে।

এনএইচএল

যদিও এনএইচএল আগ্রহের ক্ষেত্রে এনএফএল, এনবিএ এবং এমএলবি থেকে পিছিয়ে পড়তে পারে, তবুও আমি বরফের উপর উপলব্ধ বাজারে চমৎকার বৈচিত্র্য আশা করি। আপনি যদি পরবর্তী ক্যারোলিনা হারিকেনস গেমে বাজি ধরার জন্য স্পোর্টস ফ্যান হন, আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা আপনাকে কভার করেছে৷

আন্ডারডগ স্পোর্টস এনসি-তে অন্যান্য স্পোর্টস বাজি বাজার

বড় চারটি স্পোর্টস লিগের বাইরে আন্ডারডগ স্পোর্টস এনসি-তে অন্যান্য স্পোর্টস বেটিং মার্কেট প্রচুর আছে যা আপনি দেখতে পাবেন। যদিও আমার কাছে এখনও বাজারের একটি নির্দিষ্ট তালিকা নেই, এখানে কি আশা করা যায়:

উত্তর ক্যারোলিনা খেলাধুলায় ব্যাংকিং বিকল্প

ব্র্যান্ডের ডিএফএস আর্মটি সর্বদা খুব সীমিত ছিল যখন এটি উপলব্ধ ব্যাংকিং বিকল্পগুলির ক্ষেত্রে আসে, তবে আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা একটু ভিন্ন হতে পারে। এখন পর্যন্ত, সম্ভাব্য পূর্বরূপের জন্য DFS সাইডে যা পাওয়া যায় তা এখানে:

আমানত বিকল্প

ডেবিট/ক্রেডিট কার্ড (আমেরিকান এক্সপ্রেস, ডিসকভার, ভিসা, মাস্টারকার্ড)

পেপ্যাল

প্রত্যাহারের বিকল্প

একটি বৃহত্তর গ্রাহক বেসকে সমর্থন করার জন্য, আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনাকে এই বিষয়ে উন্নতি করতে হবে।

উত্তর ক্যারোলিনায় আন্ডারডগ স্পোর্টসকে সমর্থন করুন

ব্র্যান্ডের DFS ওয়েবসাইটে চমৎকার গ্রাহক সহায়তা চ্যানেল রয়েছে এবং আমি আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনার জন্য একই আশা করি। এখানে গ্রাহক পরিষেবা কৌশলগুলির একটি তালিকা রয়েছে যা আপনি সম্ভবত আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনায় লঞ্চের সময় ব্যবহার করবেন:

ফোন: (917) 267-2182

ই-মেইল: support@underdogfantasy.com

আবেদন করুন: আপনি সরাসরি গ্রাহক সহায়তায় একটি বার্তা পাঠাতে পারেন এবং আপনি 24-48 ঘন্টার মধ্যে একটি প্রতিক্রিয়া পাবেন৷

আন্ডারডগ স্পোর্টস উত্তর ক্যারোলিনা FAQs

আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা সম্পর্কে আপনার কি আরও প্রশ্ন আছে? তাদের শান্ত করতে সাহায্য করার জন্য আমার কাছে প্রায়শই জিজ্ঞাসিত কিছু প্রশ্ন এবং উত্তর আছে:

আপনি উত্তর ক্যারোলিনায় অনলাইন বাজি ধরতে পারেন?

হ্যাঁ, 11 মার্চ, 2024-এ রাজ্যের লঞ্চের জন্য উত্তর ক্যারোলিনায় আপনি অনলাইনে বাজি ধরতে পারেন৷

আন্ডারডগ স্পোর্টস উত্তর ক্যারোলিনা প্রচার কোড কি?

বর্তমানে, সম্ভাব্য স্পোর্টসবুক প্রযোজকের জন্য উত্তর ক্যারোলিনা স্পোর্টসবুক প্রচার নেই। অফিসিয়াল আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনার প্রচার কোডের জন্য এখানে আবার চেক করুন। একটি স্বাগত অফার যার জন্য প্রোমো কোডের প্রয়োজন নেই তা হল ফার্স্ট বেট মুলিগান – যদি আপনি $1,000 পর্যন্ত হারান তাহলে বোনাস হিসেবে আপনার প্রথম বাজি ফিরে পান৷

আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনায় বাজি ধরার আইনি বয়স কত?

আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনার প্রথাগত অনলাইন স্পোর্টস বেটিং অভিজ্ঞতায় অংশগ্রহণের জন্য গ্রাহকদের কমপক্ষে 21 বছর বয়সী হতে হবে।

আন্ডারডগ স্পোর্টস উত্তর ক্যারোলিনা বৈধ এবং নিরাপদ?

আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা একটি সম্মানজনক এবং নিয়ন্ত্রিত অনলাইন স্পোর্টসবুক হবে। কোম্পানিটি ইতিমধ্যেই একটি DFS প্ল্যাটফর্ম হিসাবে একটি চমৎকার খ্যাতি অর্জন করেছে, এবং এই খ্যাতি তার স্পোর্টস বেটিং অ্যাপ পর্যন্ত প্রসারিত।

আন্ডারডগ স্পোর্টস উত্তর ক্যারোলিনা একটি ক্রীড়া বই?

হ্যাঁ, আন্ডারডগ স্পোর্টস নর্থ ক্যারোলিনা একটি স্পোর্টসবুক। এটি অন্যান্য জনপ্রিয় স্পোর্টস বেটিং সাইটগুলির অনুরূপ পথ অনুসরণ করছে যা ফ্যানডুয়েল নর্থ ক্যারোলিনা এবং ড্রাফ্টকিংস নর্থ ক্যারোলিনার মতো DFS-এ রূপান্তরিত হয়েছে, কারণ ব্র্যান্ডটি তার হিল রাজ্যে প্রথমবারের মতো তার অনলাইন স্পোর্টসবুক চালু করেছে৷

জুয়া সমস্যা? 877-718-5543 নম্বরে কল করুন বা অ্যাক্সেস উত্তর ক্যারোলিনা স্বেচ্ছাসেবী স্ব-বর্জন।

Source link

Related posts

শেষ ম্যাচের দলে ডাক পেলেন নাইম শেখ

News Desk

বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারী হতে চান রাশাদ

News Desk

দ্য নিক্স জুলিয়াস রান্ডলের সেকেন্ডারি স্কোরিং পাঞ্চের অনুপস্থিতি অনুভব করছে

News Desk

Leave a Comment