free hit counter
আনচেলত্তিকেই ফিরিয়ে আনছে রিয়াল মাদ্রিদ
খেলা

আনচেলত্তিকেই ফিরিয়ে আনছে রিয়াল মাদ্রিদ

কার্লো আনচেলত্তিকেই কোচ হিসেবে জিনেদিন জিদানের জায়গায় ফিরিয়ে আনতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ! মাদ্রিদভিত্তিক ক্রীড়া বিষয়ক পত্রিকা মার্কার খবরে তেমনই জোরালো সম্ভাবনা দেখা দিয়েছে। আন্তোনিও কন্তে, মাওরিসিও পচেত্তিনো এবং রাউল গঞ্জালেজের চেয়ে বেশি সম্ভাবনা তৈরি হয়েছে আনচেলত্তিকে নিয়েই।

২০১৫ সালে আনচেলত্তিকে সরিয়েই মৌসুমের মাঝপথে জিনেদিন জিদানকে কোচ হিসেবে নিয়োগ দেয় রিয়াল মাদ্রিদ। এবার সেই জিদানের জায়গাতেই ইতালিয়ান এই কোচের ব্যাপারে আগ্রহী হয়ে উঠেছে রিয়ালের কর্মকর্তারা।

২০১৩ সাল থেকে ২০১৫ পর্যন্ত রিয়াল মাদ্রিদের কোচ ছিলেন কার্লো আনচেলত্তি। এ সময়ে তিনি রিয়ালকে জিতিয়েছিলেন লা ডেসিমা।

জিনেদিন জিদান ছিলেন কার্লো আনচেলত্তির সহকারী। ২০১৫ মৌসুমের মাঝপথে গিয়ে একের পর এক ইনজুরিতে শিকার হতে থাকে রিয়াল ফুটবলাররা। যার ফলে লা লিগায় তাদের অবস্থা খারাপ হতে থাকে। শেষ পর্যন্ত আনচেলত্তিকে সরিয়ে দায়িত্ব দেয়া হয় জিদানকে।

আনচেলত্তি এখন কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন ইংলিশ ক্লাব এভার্টনের। রিয়ালের সঙ্গে ব্যাটে-বলে মিলে গেলে স্পেনের রাজধানীতে ফিরে আসতে পারেন তিনি।

ইতালিয়ান পত্রিকা ক্যাডেনা সার-এর এল লারগুয়েরো রিপোর্ট প্রকাশ করে যে, রিয়াল মাদ্রিদের বোর্ডে আনচেলত্তির নামই সবচেয়ে বেশি বিবেচনায় আনা হচ্ছে। অন্য তিন ক্যান্ডিডেট মাওরিসিও পচেত্তিনো, আন্তোনিও কন্তে এবং রাউল গঞ্জালেজের চেয়ে এগিয়ে রাখা হচ্ছে আনচেলত্তিকে।

প্যারিস সেন্ট জার্মেইয়ের কোচ হিসেবে মাত্র কিছুদিন আগে দায়িত্ব নিয়েছেন মাওরিসিও পচেত্তিনো। এ কারণে এত দ্রুত এই আর্জেন্টাইনকে ছাড়তে রাজি নয় পিএসজি। আন্তোনিও কন্তের রিয়াল মাদ্রিদের দায়িত্ব নেয়ার ক্ষেত্রে রয়েছে বেশ কিছু জটিলতা। এত জটিলতা ভেদ করে তাকে মাদ্রিদে আনা হবে কঠিন। ক্যাসিয়ার কোচ রাউল গঞ্জালেজ এখনও সিনিয়র দলের দায়িত্ব নিতে প্রস্তুত নন। সুতরাং, আনচেলত্তিই হচ্ছেন রিয়ালের কাছে বেস্ট অপশন।

কার্লো আনচেলত্তি রিয়াল মাদ্রিদ ছেড়েছেন ৬ বছর হয়ে গেলো। তবে, তিনি রিয়াল ত্যাগ করেছিলেন দারুণ একটি সুসম্পর্ক রেখে। যে কারণে এখনও রিয়াল মাদ্রিদ কর্মকর্তাদের সঙ্গে তার একটি ভালো যোগাযোগ রয়েছে। লজ ব্লাঙ্কোজদের ছেড়ে যাওয়ার পর তিনি কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন বায়ার্ন মিউনিখ, ন্যাপোলি এবং এভার্টনের। এখন আবারও রিয়ালে ফিরতে যাচ্ছেন তিনি। হয়তো খুব দ্রুতই তার নাম ঘোষণা করা হতে পারে বেনজেমা-রামোসদের হেড স্যার হিসেবে।

Related posts

রিয়ালের জার্সিতে ৫৭৮ দিন পর গোল বেলের

News Desk

কে হবেন রিয়ালে কোচ?

News Desk

সেমিফাইনালের পর মাঠের বাইরে বাগযুদ্ধে জড়ালেন রিয়াল-চেলসি তারকা

News Desk