free hit counter
আজ নারিনের জায়গায় কি ফিরবেন সাকিব?
খেলা

আজ নারিনের জায়গায় কি ফিরবেন সাকিব?

কোনোভাবেই যেন কোনো পথ খুঁজে পাচ্ছে না কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। আইপিএলের চেন্নাই ও মুম্বাই পর্ব শেষ করে পাঁচ ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে টুর্নামেন্টের দুইবারের চ্যাম্পিয়ন দলটি। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান একদম তলানিতে।

চেন্নাইয়ে প্রথম তিন ম্যাচে এক জয় পাওয়ার পর, মুম্বাই পর্বের জন্য একাদশ থেকে সাকিব আল হাসানকে বাদ দিয়েছিল কেকেআর। তার জায়গায় খেলানো হয় ওয়েস্ট ইন্ডিজের স্পিনার সুনিল নারিনকে। এছাড়া অন্য তিন বিদেশি ইয়ন মরগ্যান, আন্দ্রে রাসেল ও প্যাট কামিনস খেলেছেন সবগুলো ম্যাচ।

কিন্তু এতে কোনো লাভ হয়নি। চেন্নাইয়ে খেলা দুই ম্যাচেই হেরেছে বলিউড কিংখ্যাত শাহরুখ খানের দল। এবার ঘুরে দাঁড়ানোর মিশনে তারা খেলতে নামবে আহমেদাবাদে। সোমবার বাংলাদেশ সময় রাত ৮টায় তাদের প্রতিপক্ষ টেবিলের সাত নম্বর দল পাঞ্জাব কিংস।

এই ম্যাচের একাদশে ফেরার সমূহ সম্ভাবনা রয়েছে সাকিব আল হাসানের। কেননা তার জায়গায় সুযোগ পাওয়া সুনিল নারিন দুই ম্যাচের একটিতেও কার্যকর কিছু করে দেখাতে পারেননি। তাই আহমেদাবাদে ফের সাকিবের দিকেই ঝুঁকতে পারে কলকাতা টিম ম্যানেজম্যান্ট।

চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৪ ওভারে ৩৪ রানে ১ উইকেট এবং ব্যাট হাতে ৩ বলে ৪ রান করেন নারিন। পরে রাজস্থান রয়্যালসের বিপক্ষে শেষ ম্যাচটিতে ব্যাটিংয়ে ৭ বলে ৬ ও বল হাতে ৪ ওভারে ২০ রান খরচায় উইকেটশূন্য থাকেন তিনি। দুই ম্যাচের একটিতেও জয় পায়নি কলকাতা।

পাঞ্জাবের সম্ভাব্য একাদশ: লোকেশ রাহুল (অধিনায়ক ও উইকেটরক্ষক), মায়াঙ্ক আগারওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান, দীপক হুদা, শাহরুখ খান, ময়সেস হেনরিকস, ক্রিস জর্ডান, রবি বিষ্ণই, মোহাম্মদ শামি এবং আরশদ্বীপ সিং।

কলকাতার সম্ভাব্য একাদশ: নিতিশ রানা, শুবমান গিল, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগ্যান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), সাকিব আল হাসান/সুনিল নারিন, প্যাট কামিনস, শিবাম মাভি এবং ভরুন চক্রবর্তী।

Related posts

মাহমুদউল্লাহ : ছেলেরা আজ অবিশ্বাস্য লড়াই করেছে

News Desk

কীভাবে ফিরবেন সাকিব-মুস্তাফিজ?

News Desk

বিশেষ ব্যবস্থায় দেশে ফিরবেন সাকিব-মুস্তাফিজ

News Desk