আজ জার্মানিতে NY Giants-Panthers গেমের টিকিট কীভাবে পাবেন তা এখানে
খেলা

আজ জার্মানিতে NY Giants-Panthers গেমের টিকিট কীভাবে পাবেন তা এখানে

Vivid Seats হল The New York Post-এর অফিসিয়াল টিকিট পার্টনার। আমরা এই অংশীদারিত্ব থেকে এই বিষয়বস্তু ভাগ করে নেওয়ার বিনিময়ে এবং/অথবা আপনি যখন কেনাকাটা করেন তখন রাজস্ব পেতে পারি৷

তাদের 100 তম এনএফএল মরসুম উদযাপন করতে, নিউ ইয়র্ক জায়ান্টরা জার্মানিতে ভ্রমণ করছে।

রবিবার, 10 নভেম্বর, ড্যানিয়েল জোনস এবং বিগ ব্লু এনএফএল মরসুমের 10 সপ্তাহে মিউনিখের অ্যালিয়াঞ্জ অ্যারেনায় ব্রাইস ইয়ং-এর ক্যারোলিনা প্যান্থার্সের মুখোমুখি হবে৷

এটি হবে জায়ান্টদের চতুর্থ বিদেশি অভিযান। 2007, 2016 এবং 2022 সালে ম্যাচ জিতে এখন পর্যন্ত তারা ইউরোপে অপরাজিত। এই তিনটি প্রতিযোগিতাই লন্ডনে ছিল এবং 10 নভেম্বরের খেলাটি হবে জার্মানিতে তাদের প্রথম নিয়মিত মৌসুমের খেলা।

উভয় দলই সম্ভবত 2023 সালের কঠিন মৌসুমে উন্নতির আশা করবে। নিউইয়র্ক 2022 সালের প্লে-অফ বার্থ থেকে 6-11 তে নেমে গেছে। ক্যারোলিনা 2-15-এ গিয়ে এনএফএল-এ তাদের সবচেয়ে খারাপ রেকর্ড দিয়েছে।

গত বছরের পুনরাবৃত্তি না হয় তা নিশ্চিত করতে, জায়ান্টস এবং প্যান্থাররা অফসিজনে বড় সাইনিং এবং ড্রাফ্ট বাছাইয়ের মাধ্যমে তাদের তালিকাকে শক্তিশালী করেছে।

জায়ান্টস পাস রাশার ব্রায়ান বার্নসকে তুলে নেয়, ওয়াইড রিসিভার অ্যালেন রবিনসনকে স্বাক্ষর করে এবং ওয়াইড রিসিভার মালিক নাবার্সকে খসড়া করে।

প্যান্থারদের জন্য, তারা লাইনব্যাকার জোসি জুয়েল, কর্নারব্যাক ডেন জ্যাকসন এবং নিরাপত্তা জর্ডান ফুলারকে যুক্ত করেছে। তারা 32 তম বাছাইয়ের সাথে প্রথম রাউন্ডের পিক জেভিয়ার লেগেটও অর্জন করেছে।

আপনি যদি দেখতে চান যে দুটি উদীয়মান দল এই বছর বায়ার্ন মিউনিখের হোম কোর্টে কী করবে, আপনি আজ 10ম সপ্তাহে ভিভিড সিটগুলিতে এই বড় ম্যাচের টিকিট পেতে পারেন।

উজ্জ্বল আসনের সাথে পরিচিত না?

Vivid Seats হল সেকেন্ডারি মার্কেটে টিকিট বুক করার জন্য একটি অনুমোদিত প্ল্যাটফর্ম, এবং চাহিদার উপর নির্ভর করে দাম অভিহিত মূল্যের চেয়ে বেশি বা কম হতে পারে।

তারা একটি 100% ক্রেতা গ্যারান্টি অফার করে যা বলে যে আপনার লেনদেন নিরাপদ এবং নিরাপদ হবে এবং ইভেন্টের আগে আপনার টিকিট বিতরণ করা হবে।

জায়ান্ট বনাম প্যান্থার্স জার্মানি 2024 টিকেট

মিউনিখের অ্যালিয়াঞ্জ অ্যারেনায় বিভাগ অনুসারে সেরা টিকিটের মূল্যের সম্পূর্ণ বিবরণ এখানে পাওয়া যাবে:

আলিয়াঞ্জ এরিনা বসার চার্ট

বায়ার্ন মিউনিখের স্টেডিয়ামে এর আগে কোনো ম্যাচ দেখেননি?

জায়গাটির বিন্যাস ঘনিষ্ঠভাবে দেখার জন্য, আপনি এখানে মানচিত্রটি খুঁজে পেতে পারেন:

লাইভ আসন

জায়ান্টস 2024 হোম গেমের টিকিট

যারা এই বছর মেটলাইফ স্টেডিয়ামে জেটগুলি ধরার পরিকল্পনা করছেন, তারা এই মরসুমে বাড়িতে কারা খেলবেন তা এখানে রয়েছে (যদিও আমাদের এখনও খেলার সময় নেই):

2024 NFL আন্তর্জাতিক গেমস

এনএফএল-এর এই বছর আরও চারটি আন্তর্জাতিক ম্যাচ রয়েছে, যদি আপনি বিদেশে ফুটবল দেখতে চান।

এখানে কে খেলছে, কোথায় খেলছে এবং কখন খেলছে।

আপনি কি এই বছরও একটি কনসার্টে যাওয়ার আশা করছেন (সম্ভবত মার্কিন যুক্তরাষ্ট্রে?)?

আপনার জন্য সঠিক শো খুঁজতে আমাদের 2024 সালের 50টি সবচেয়ে বড় কনসার্ট ট্যুরের তালিকাটি দেখুন।

এই নিবন্ধটি ম্যাট লেভি লিখেছেন, নিউ ইয়র্ক পোস্টের লাইভ ইভেন্ট রিপোর্টার। লেভি আপনার পছন্দের মিউজিক্যাল এবং কৌতুক শিল্পীদের জন্য সাম্প্রতিক সফরের ঘোষণা, ব্রডওয়ে খোলা, খেলাধুলা ইভেন্ট এবং আরও লাইভ শো সম্পর্কে আপ টু ডেট থাকে — এবং অনলাইনে দুর্দান্ত টিকিটের দাম খুঁজে পায়। 2022 সালে The Post-এ শুরু করার পর থেকে, Levy Bruce Springsteen-এর পর্যালোচনা করেছেন এবং SNL খ্যাতির মেলিসা ভিলাসেনরের সাক্ষাৎকার নিয়েছেন, কয়েকজনের নাম। অনুগ্রহ করে মনে রাখবেন যে অফারগুলির মেয়াদ শেষ হতে পারে এবং সমস্ত মূল্য পরিবর্তন সাপেক্ষে।

Source link

Related posts

NBA বেটর $80K এর জন্য $1.7M থান্ডার বিনিয়োগ করেছে: ‘আমি মনে করি না আমি আর নিতে পারব’

News Desk

বাংলাদেশ হারলেও যে সুযোগটা নিচ্ছেন শ্রীরাম

News Desk

মেটস আউটফিল্ডার ক্রিশ্চিয়ান স্কট সিটি ফিল্ডে অভিষেকের জন্য প্রস্তুত যা সাহসীদের জন্য একটি লম্বা পরীক্ষা নিয়ে আসে

News Desk

Leave a Comment