free hit counter
আঙুল ভেঙে আইপিএল খেলা নিয়া সংশয় বেন স্টোকসের
খেলা

আঙুল ভেঙে আইপিএল খেলা নিয়া সংশয় বেন স্টোকসের

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শুরুতেই বড় ধাক্কা খেল রাজস্থান রয়্যালস। আঙুল ভেঙে পুরো আসর থেকে ছিটকে গিয়েছেন বেন স্টোকস। রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে। পাঞ্জাব কিংসের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় লং অনে ক্রিস গেইলের ক্যাচ নিতে গিয়ে হাতে আঘাত পান স্টোকস। যদিও মাঠ ছেঁড়ে না উঠে ফিল্ডিং চালিয়ে যান তিনি। এরপর ব্যাটিংয়েও নেমেছিলেন ইংল্যান্ডের এই অলরাউন্ডার।

এদিকে ভারতীয় গণমাধ্যম ইন্ডিপেন্ডেন্ট জানিয়েছে, স্টোকসের বিষয়ে ইতোমধ্যে রাজস্থান কর্তৃপক্ষের সঙ্গে আলাপ আলোচনা করছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। আপাতত এক সপ্তাহ ভারতেই অবস্থান করবেন এই অলরাউন্ডার। আপাতত স্টোকসের চোট কতখানি গুরুতর তা নিয়ে পর্যালোচনা চলছে। এর গভীরতা বুঝেই সিদ্ধান্ত নেয়া হবে বলে নিশ্চিত করেছে ইন্ডিপেন্ডেন্ট। এছাড়া বৃহস্পতিবার স্টোকসের এক্স-রে করানো হবে। স্টোকসের পাশাপাশি জোফরা আর্চারও চোটে ভুগছেন। আঙ্গুলের চোটে থাকা ইংলিশ এই পেস বোলিং অলরাউন্ডারকে শুরুর ৪-৫ ম্যাচে পাচ্ছে না দলটি। এমন অবস্থায় স্টোকসের ছিটকে যাওয়া অবশ্যই বড় ধাক্কা তাদের জন্য।

নিজেদের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে ৪ রানে হেরে আসর শুরু করেছে রাজস্থান। এখনও প্লে-অফ ছাড়া ১৩টি ম্যাচ বাকি সঞ্জু স্যামসনের দলের। তাই স্টোকসের জায়গা পূরণে বিকল্প কাওকে দ্রুত ভাবতে হবে দলটিকে।

Related posts

মাঠে ১১ জন জাদেজাকে চান চাহার

News Desk

হ্যাজেলউডের পরিবর্তে চেন্নাইতে খেলবেন ইয়েলো ব্রিগেড

News Desk

মর্গ্যানের অধিনায়কত্বকে তুলোধনা গম্ভীরের

News Desk